সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

রিয়ার শপিং, বিমানের টিকিট সুশান্তের টাকায়, অ্যাকাউন্ট থেকে তোলা হয়েছে কোটি কোটি টাকা

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত শুরু করেছে মুম্বই পুলিশ এবং বিহার পুলিশ । এদিকে সুশান্তের অ্যাকাউন্ট থেকে টাকা তোলা হয়েছে কোটি কোটি । সুশান্ত সিং রাজপুতের ব্যাংক অ্যাকাউন্টের সমস্ত রকমের লেনদেন খতিয়ে দেখে জানা গেছে, রিয়ার শপিং, কিম্বা তার ভাই শৌভিকের বিমানের টিকিট সবই সুশান্তের অ্যাকাউন্ট থেকে হয়েছে ।

রিপাবলিক সংবাদ মাধ্যমের একটি প্রতিবেদন থেকে জানা গেছে, প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের অ্যাকাউন্ট থেকে বেরিয়ে গেছে প্রায় ১৫ কোটি টাকা । যার মধ্যে বিমানের টিকিট, হোটেলের ভাড়া, শপিং, টিউশন ফি সহ নানা রকমের বিষয় ট্রানজাকশন হয়েছে সুশান্তের অ্যাকাউন্ট থেকে। ব্যাংক ট্রানজকশন এর সমস্ত রকমের ডকুমেন্টস এ দেখা যাচ্ছে, রিয়া ও তার ভাই শৌভিক এর জন্য সুশান্তের অ্যাকাউন্ট থেকে ট্রানজাকশন হয়েছে। এদিকে প্রয়াত ও অভিনেতার বাবা সম্প্রতি তার বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে রাজীব নগর থানায় এফআইআর দায়ের করার পর বিহার পুলিশ তদন্তে নেমেছে ।

সুশান্তের বাবা লিখিত অভিযোগ করে পুলিশকে জানিয়েছেন, সুশান্তের একাউন্ট থেকে ১৫ কোটি টাকা তুলে এমন একটি অ্যাকাউন্টে ট্রান্সফার করা হয়েছে যার সঙ্গে তার ছেলের কোন যোগাযোগ নেই। তিনি আরো দাবি করেছেন তার ছেলের আত্মহত্যার আগে বড়োসড়ো ষড়যন্ত্র করেছেন রিয়া ও তার পরিবার। এদিকে সুশান্তের ব্যাঙ্কের লেনদেনগুলি খতিয়ে দেখার পর জানা যাচ্ছে, একাধিকবার রিয়া এবং তার ভাইয়ের জন্য একাধিক ক্ষেত্রে টাকা খরচ করা হয়েছে সুশান্তের অ্যাকাউন্ট থেকে । ফলে আশঙ্কা করা হচ্ছে সুশান্তের মৃত্যুর পিছনে রিয়া এবং তার পরিবারের একটা ভুমিকা ছিল ।

রিপাবলিক টেলিভিশনের প্রতিবেদনে বলা হয়েছে, গত বছর নভেম্বরে প্রয়াত অভিনেতা সুশান্তের ব্যাঙ্ক অ্যাকাউন্ট ব্যালেন্স ছিল ৪ কোটি ৬০ লক্ষ টাকা। দেখা যাচ্ছে তখন একসঙ্গে অনেক টাকা তুলে রিয়ার শপিং, বিউটি পার্লার, রিয়ার ভাই সৌভিকের ফ্লাইট এর টিকিট বুক ইত্যাদি করা হয়েছে । মাসের শেষে অ্যাকাউন্টে পড়ে ছিল এক কোটি টাকা ।

মন্তব্য
Loading...