Red Magic 9S Pro আবিষ্কার করুন, Nubia-এর নতুন AI গেমিং ফোন 3 জুলাই লঞ্চ হচ্ছে৷ এটি Snapdragon 8 Gen 3 এর সাথে প্রথম হতে পারে।

এই নিবন্ধে আপনি পাবেন:

রেড ম্যাজিক 9এস প্রো আসছে: কী আশা করবেন?

গত বছর নভেম্বরে, নুবিয়া চীনে রেড ম্যাজিক 9 প্রো এবং ম্যাজিক 9 প্রো+ মডেল ঘোষণা করেছিল। আজ, নুবিয়া আনুষ্ঠানিকভাবে প্রকাশ করেছে যে গেমিং স্মার্টফোনের নতুন সিরিজ, Red Magic 9S Pro, 3 জুলাই Red Magic Esports Universe পণ্য লঞ্চ সম্মেলনের সময় দেশীয় বাজারে লঞ্চ করা হবে।

Red Magic 9S Pro: Snapdragon 8 Gen 3 1 সহ নুবিয়ার সবচেয়ে শক্তিশালী স্মার্টফোন জুলাই মাসে আসছে

রেড ম্যাজিক 9এস প্রো: বিপ্লবের জন্য প্রস্তুত?

এখনও অবধি, রেড ম্যাজিক Red Magic 9S Pro সম্পর্কে খুব বেশি তথ্য প্রকাশ করেনি, যদিও গুজব থেকে জানা যায় যে ডিভাইসটিতে একটি Snapdragon 8 Gen 3 শীর্ষস্থানীয় সংস্করণ চিপসেট থাকবে। এটি SDS8G3 এর উন্নত সংস্করণের চেয়ে কম কিছু নয়।

তোমাকে মনে করিয়ে দিতে, কোয়ালকম Snapdragon 8 Gen 3 চিপটি গত বছরের অক্টোবরে চালু করা হয়েছিল, যার সর্বোচ্চ প্রসেসিং গতি 3.36GHz দেওয়া হয়েছে। 2023 সালের জানুয়ারিতে, স্যামসাং Galaxy S24 সিরিজ চালু করেছে, Galaxy-এর জন্য Snapdragon 8 Gen 3 চিপ দিয়ে সজ্জিত, যা 3.9GHz এ SD8G3-এর একটি ওভারক্লকড সংস্করণ।

Snapdragon 8 Gen 3-এর ফ্ল্যাগশিপ সংস্করণ, যা Red Magic 9S Pro-কে শক্তি দেবে বলে আশা করা হচ্ছে, একই ঘড়ির গতি 3.39GHz দেবে বলে আশা করা হচ্ছে। এটি সম্ভবত Snapdragon 8 Gen 2-এর অগ্রণী সংস্করণের মতো আরও ভাল গ্রাফিক্স পারফরম্যান্স প্রদান করবে যা গত বছর Red Magic 8S Pro-কে চালিত করেছিল। সংক্ষেপে, Red Magic 9S Pro হবে প্রথম নন-স্যামসাং ফোন যেখানে ওভারক্লকড Snapdragon 8 Gen 3 চিপ থাকবে।

বিশেষ উল্লেখ এবং প্রয়োজনীয়তা

Red Magic 9S Pro এর বাকি স্পেসিফিকেশন এখনও অজানা। যাইহোক, দেখা যাচ্ছে যে 9S Pro এবং বিদ্যমান 9 Pro এর মধ্যে প্রধান পার্থক্য হবে দ্রুততর চিপসেট।

গুজব আরও পরামর্শ দেয় যে লঞ্চ ইভেন্টের সময় নুবিয়া একটি রেড ম্যাজিক গেমিং ল্যাপটপ প্রকাশ করতে পারে। এই ল্যাপটপের স্পেসিফিকেশনের মধ্যে রয়েছে একটি 14 তম প্রজন্মের কোর i9 প্রসেসর, একটি RTX 4070 ডিসক্রিট গ্রাফিক্স কার্ড এবং একটি ইন্টিগ্রেটেড মেটাল বডি।

আপনি জানতে চান: WhatsApp বিটা Android ব্যবহারকারীদের জন্য রাষ্ট্রীয় গোপনীয়তা নিয়ন্ত্রণ উন্নত করে

Red Magic 9S Pro: Snapdragon 8 Gen 3 2 সহ নুবিয়ার সবচেয়ে শক্তিশালী স্মার্টফোন জুলাই মাসে আসছেRed Magic 9S Pro: Snapdragon 8 Gen 3 2 সহ নুবিয়ার সবচেয়ে শক্তিশালী স্মার্টফোন জুলাই মাসে আসছে

প্রতিযোগিতায় নেতৃত্ব দেয়

এখন, আসুন সত্য কথা বলি, স্বাভাবিকের চেয়ে দ্রুত প্রসেসর সহ একটি গেমিং ফোন আনতে আমরা অন্য কোন ব্র্যান্ডকে বিশ্বাস করতে পারি। দেখা যাচ্ছে যে রেড ম্যাজিক শুধুমাত্র প্রতিযোগিতায় এগিয়ে যাওয়ার চেষ্টা করছে না, এটি প্রতিযোগিতাকে ধুলোয় ফেলে দিতেও প্রস্তুত।

যখন বিশ্ব উদ্বিগ্নভাবে অপেক্ষা করছে, আমরা কেবল অনুমান করতে পারি নুবিয়ার কাছে আমাদের জন্য আর কী রয়েছে। Snapdragon 8 Gen 3 শীর্ষস্থানীয় সংস্করণে বাজি গেমিং সেল ফোন বাজারে আধিপত্য বিস্তারের একটি স্পষ্ট প্রচেষ্টার ইঙ্গিত দেয়৷ এবং যদি একটি গেমিং ল্যাপটপ সম্পর্কে গুজব নিশ্চিত করা হয় তবে দেখে মনে হচ্ছে নুবিয়া ল্যাপটপের বাজারে বড় নামগুলিকে চ্যালেঞ্জ করতে প্রস্তুত।

অপ্টিমাইজেশান এবং কর্মক্ষমতা

সত্য হল যে, এই দিনগুলিতে, প্রসেসরের গতিতে কোনও ছোট বৃদ্ধি একটি বড় প্রযুক্তিগত অগ্রগতি হিসাবে বিবেচিত হয়। এবং অবশ্যই, কার তাদের দৈনন্দিন জীবনে 3.39GHz এ চলমান একটি প্রসেসরের প্রয়োজন হবে না? বিড়ালের ভিডিও দেখা থেকে শুরু করে ক্যান্ডি ক্রাশ খেলা, সবকিছুই এক সেকেন্ডেরও কম সময়ে দ্রুত হয়ে যাবে।

আশা করা যায় যে Red Magic 9S Pro এছাড়াও GPU-তে উন্নতি আনবে, আরও মসৃণ এবং আরও নিমজ্জিত গেমিং অভিজ্ঞতা প্রদান করবে। যদি আমরা নুবিয়ার ইতিহাস বিবেচনা করি, আমরা সম্ভবত একটি সাহসী ডিজাইন এবং গেমারদের জন্য বিশেষভাবে ডিজাইন করা অতিরিক্ত বৈশিষ্ট্য দেখতে পাব।

উপসংহার

আমরা অফিসিয়াল লঞ্চের জন্য অপেক্ষা করার সময়, একটি জিনিস নিশ্চিত: নুবিয়া বড় কিছু প্রস্তুত করছে। Red Magic 9S Pro ব্র্যান্ডের পোর্টফোলিওতে একটি শক্তিশালী সংযোজন হওয়ার প্রতিশ্রুতি দেয়, যা গেমিং ফোনের জগতে বার বাড়াবে। তাই গেমাররা প্রস্তুত হোন, কারণ Red Magic 9S Pro আসছে এবং গেমটি পরিবর্তন করার প্রতিশ্রুতি দিচ্ছে। আক্ষরিক অর্থে।

উৎস

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.