রনবীর-আলিয়াই অভিনয় করবেন সৌরভ ও ডোনার চরিত্রে

সম্প্রতি করণ জোহার জানিয়েছেন সৌরভের বায়োপিকে সৌরভের ও ডোনার চরিত্রে রনবীর এবং আলিয়া কে কাস্ট করবেন তিনি।

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- সম্প্রতি জানা গিয়েছে বলিউডের চলচ্চিত্র পরিচালক করণ জোহার প্রাক্তন ক্রিকেটার সৌরভ গাঙ্গুলির বায়োপিক নির্মাণ করতে চলেছেন। এসব কারণে হঠাৎ ই ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের অফিসে পৌঁছে যান করণ জোহর আর সেখানেই বিসিসিআই এর প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলির সাথে অনেকক্ষণ তাঁর আলোচনাও হয়।  তখন থেকেই দাদার ভক্ত কূলের মধ্যে উত্তেজনার সঞ্চার হয়, যে এবারে বোধ হয় বড় পর্দায় আসতে চলেছে সৌরভ গাঙ্গুলির বায়োপিক।

কিন্তু সৌরভ গাঙ্গুলি জানিয়েছেন এখনও পর্যন্ত তিনি তার বায়োপিক নির্মাণে সম্মতি দেননি। একদিকে করণ জোহার অন্যদিকে জি বাংলার একদল পরিচালক তার জীবনী নিয়ে ধারাবাহিক নির্মাণ করতে আগ্রহী। আমরা সকলেই জানি সৌরভ গাঙ্গুলির ব্যাক্তিগত জীবন এবং কেরিয়ার খুবই বৈচিত্রময়। অনেক জানা এবং অনেক অজানা কথা আছে তাঁর জীবন কাহিনীতে। সেটাকে বড় পর্দায় বাস্তবায়িত করলে একটি দারুণ সিনেমা তৈরি হবে তা দাদা নিজেও অনেকবার বলেছেন।

তবে করণ জোহার জানিয়েছেন সৌরভের বায়োপিকে সৌরভের ও ডোনার চরিত্রে রনবীর এবং আলিয়া কে কাস্ট করবেন তিনি। এই মুহূর্তে ‘ব্রহ্মাস্ত্র’এর শুটিং এ ব্যস্ত থাকলেও সৌরভ গাঙ্গুলির বায়োপিক দ্বারা নির্মিত চলচ্চিত্রে আবারও দেখা যেতে পারে এই যুগলকে।  তবে সৌরভ ও ডোনার চরিত্রে নিজেদের কতটা ফুটিয়ে তুলবে এই অভিনেতা ও অভিনেত্রী সেটাই এখন দেখার।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More