সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

ফের আলোচনায় রণবীর-আলিয়া জুটি

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: বর্তমানে বলিউডে সবচেয়ে আলোচিত জুটি রণবীর-আলিয়া। এই দুই জনপ্রিয় তারকার প্রেম সামাজিক গণমাধ্যম থেকে শুরু করে সকল সাধারণ দর্শকের নজর কেড়ে চলেছে। আবারও সংবাদ মাধ্যমে আলোচনায় উপস্থিত হল রণবীর কাপুর এবং আলিয়া ভাট এর জুটি।

বলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সাথে বিচ্ছেদের পরই আলিয়া ভাট এর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন রণবীর কাপুর। অল্প সময়ের মধ্যেই পুরানো প্রেমিকা’কে ভুলে আলিয়া’র প্রেমে মশগুল হতে দেখা গেছে তাঁকে। সংবাদ সূত্র থেকে জানা গেছে, ইতিমধ্যেই আলিয়া’র বাড়িতে গিয়ে তাঁর বাবা মহেশ ভাটের সঙ্গে বিয়ের ব্যাপারে কথা বলে নিয়েছেন রণবীর। জানা যাচ্ছে, রণবীর এর এই প্রস্তাবে খুবই খুশী হয়েছে আলিয়া’র পরিবার। অপরদিকে কাপুর পরিবার তো অনেক আগে থেকেই আলিয়া’কে নিজেদের বাড়ির বৌমা হিসাবে মেনে নিয়েছেন। সুতরাং এর থেকে একথা নিশ্চিত ভাবে বলায় যায় যে, খুব শীঘ্রই পরিণয় সূত্রে আবদ্ধ হতে চলেছেন রণবীর এবং আলিয়া।

সম্প্রতি বলিউডের এই জনপ্রিয় জুটি’র একসাথে থাকার মুহূর্ত ফের দর্শক’দের কাছে ভাইরাল হয়ে উঠল। মুহূর্ত’টি ভারতের শীর্ষ ধনকুবের মুখেশ আম্বানি’র বাড়ির গনেশ পুজোর সময়কার।

প্রখ্যাত ‘রিলায়েন্স’ কোম্পানির মালিক তথা মুখেশ আম্বানি সম্প্রতি তাঁর বাড়িতে আয়োজিত গনেশ পুজোতে বলিউডের সমস্ত ঘনিষ্ঠ তারকা’দেরকে আমন্ত্রণ জানিয়েছিলেন। বলিউডের বহু অভিনেতা-অভিনেত্রী সহ এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রণবীর কাপুর এবং আলিয়া ভাটও। সেখানেই একসঙ্গে ক্যামেরাবন্দী হন বলিউডের এই জুটি।

গাড়ি থেকে নামবার সাথে সাথেই রণবীর-আলিয়া’কে ঘিরে শোরগোল শুরু হয়ে যায়। এরপর থেকে ভিড়ে ঠাসাঠাসি অনুষ্ঠানে প্রতি মুহূর্তে আলিয়া’কে আগলে রাখে রণবীর। এদিন আলিয়ার পরনে ছিল হলুদ শাড়ি এবং গোলাপি স্লিভলেস ব্লাউজ। অপরদিকে রণবীরকে দেখা যায় আকাশি রঙের কুর্তা এবং পাজামা পরিহিত অবস্থায়।

মন্তব্য
Loading...