অভিনব হেয়ার স্টাইলে এ কেমন নাচ প্রিয়াঙ্কার ! মুহূর্তের মধ্যে লাইক মিলিয়নের উপর

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ প্রিয়াঙ্কা চোপড়া এখন বলিউডের গণ্ডি ছাড়িয়ে আন্তর্জাতিক ফিগার । গোটা বিশ্বে করোনা মোকাবিলায় চলছে লকডাউন । সেলেবরা ঘরে বসেই অনেক কিছু করছেন এবং তা শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভক্তদের কাছে । লকডাউনের আবহে ঘরবন্দী প্রিয়াঙ্কা চোপড়াকে এবার দেখা গেল অভিনব হেয়ার স্টাইলে একটা তোয়ালে গায়ে জড়িয়ে নাচ করতে । সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হওয়া মাত্রই ঝড়ের গতিতে লাইক হল মিলিয়নের উপর ।

বলিউডের পিগি ওরফে প্রিয়াঙ্কা চোপড়াকে একটি ভিডিওতে দেখা গেল নাচ করতে । ভিডিওটিতে পিগিকে  একটি তোয়ালে পরে নাচতে দেখা যাচ্ছে ।প্রিয়াঙ্কার চুলের স্টাইলও অভিনব । এই ভিডিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রকাশ্যে আসতেই ভাইরাল, কমেন্ট, লাইক পড়ছে ঝড়ের গতিতে ।

তবে জানা গেছে, লকডাউনের মধ্যে প্রিয়াঙ্কা চোপড়া একটি ম্যাগাজিনে কভার ফটোশ্যুটের কাজ করছিলেন । সেখানে ছবির জন্য  জন্যই প্রিয়াঙ্কাকে স্নানের পোশাকে ফটোশ্যুট করানো হয় । ফটোশ্যুট  হলেও এই মুহূর্তে কোভিড ১৯ এর কারনে ওই ম্যাগাজিনের প্রকাশ করা হচ্ছে না। তবে ডিজিটালের মাধ্যমে আগামীতে মুক্তি পাচ্ছে এই ম্যাগাজিন।

প্রিয়াঙ্কা চোপড়া অবশ্য এই সময় ভারতে নেই । তিনি তার স্বামী নিক জোনাসের সঙ্গে আমেরিকায় আছেন । শুধুমাত্র অভিনয় নিয়েই ব্যস্ত নন প্রিয়াঙ্কা চোপড়া, বর্তমানে তিনি আমেরিকার লস এঞ্জেলসে নিজের বাড়িতে বসেই বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন, যেমন ইউনিসেফ, ফিড ইন্ডিয়া প্রভৃতির জন্য অর্থ সংগ্রহের কাজ করছেন ।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...