সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

খুন হতে পারেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী; জারি হল হাইঅ্যালার্ট

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ ভারতে খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ওপর হতে পারে জঙ্গী হামলা। এমনটাই জানিয়েছে গোয়েন্দা বিভাগ। জারি হয়েছে সতর্কতা। আগামী ২২ শে জানুয়ারী দিল্লীর রামলীলা ময়দানে সংগঠিত হওয়া একটি জনসভায় বক্তৃতা দিতে চলেছেন প্রধানমন্ত্রী। আর সেই র‍্যালিকেই টার্গেট করেছে পাকিস্তানী জঙ্গীদল।

ভারতে অশান্ত পরিস্থিতির মধ্যেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ঘিরে জারি হল চূড়ান্ত সতর্কতা। গোয়েন্দাদের রিপোর্ট অনুযায়ী দিল্লীর রামলীলা ময়দানে প্রধানমন্ত্রীর ওপর প্রাণঘাতী আক্রমণ চালাতে পারে পাকমদত পুষ্ট সন্ত্রাসবাদীরা। আগামী ২২ শে ডিসেম্বর দিল্লীর রামলীলা ময়দানে এক বিশাল সমাবেশের আয়োজন করেছে বিজেপি। সেই সমাবেশে বক্তব্য রাখতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি  সেখানে দিল্লীর অবৈধ কলোনীগুলোকে নির্দিষ্ট নিয়মের আওত্তায় আনার বিষয় জোড় দেবেন বলে জানা যায়। আর সেই সমাবেশকেই টার্গেট করেছে সন্ত্রাসবাদীরা বলে জানিয়েছে গোয়েন্দা বিভাগ। ফলে স্পেশাল প্রটেকশান গ্রুপ এবং দিল্লী পুলিশকে সতর্ক থাকতে নির্দেশ দিয়েছে গোয়েন্দা বিভাগ।

শুধু প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীই নন আরও কয়েকজন কেন্দ্রীয় মন্ত্রী এবং NDA এর সাথে থাকা অন্যান্য রাজ্যের মুখ্যমন্ত্রীরাও এই তালিকায় আছেন বলে গোয়েন্দা দফতর সূত্রের খবর। এই নাশকতার দ্বায়িত্বে আছে পুলওয়ামা হামলার পেছনে থাকা জঙ্গীগোষ্ঠী জইশ-ই-মহম্মদ। এই মুহূর্তে প্রধানমন্ত্রীর নিরাপত্তা ব্যবস্থা আরও জোরদার করতে বলা হয়েছে বর্তমানে মোদী সরকার যে সব বড় বড় পদক্ষেপ নিয়েছে তার বিরুদ্ধে গিয়ে তার ওপর হামলা চালাবার ছক কষেছে জঙ্গীরা। অযোধ্যা মামলার নিষ্পত্তি, সংবিধানের ৩৭০ ধারার বিলুপ্তি এবং বর্তমানে নাগরিকত্ব বিলের সংশোধন সব কিছুর রাগ গিয়ে পড়েছে প্রধানমন্ত্রীর ওপর। অক্টোবরে লস্কর-ই-তৈবা র কাছ থেকে একটি চিঠি পায় গোয়েন্দা বিভাগ। আর সেখানেও এই হামলার কথা উল্লেখ আছে বলে জানিয়েছে গোয়েন্দা বিভাগ।

মন্তব্য
Loading...