পর্ণ স্টার মিয়া খলিফা নিজের ভুল নিজেই ক্ষমা করতে পারেন না (ভিডিও সহ)

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: মিয়া খলিয়া পর্ণ ইন্ডাস্ট্রির অদ্বিতীয় নাম। বিশ্বজুড়ে ব্যাপক জনপ্রিয় নাম মিয়া খলিফা। ২০১৪, ২০১৫ সালে পর্ণহাবের শীর্ষ তারকা তিনি। সেই শীর্ষ তারকা থেকে আবার একসময় বিদায় নেন। যেমনই হঠাত করে আসেন এ দুনিয়ায় তেমনি আবার চলে যান। সেই চলে যাওয়ার পর নিজের ভুল তার কাছে এখন ক্ষমার অযোগ্য।

কিছুদিন আগে বিট্রিশ গণমাধ্যম বিবিসর হার্ড টক এ স্টিফেন সাকুরার সাথে আলাচারিতায় বসেন সাবেক এই পর্ণ তারকা। এখানে কথা বলতে গিয়ে বলেন, কিছু ভুল হয়ে যায় জীবনে, যা ‘ক্ষমার অযোগ্য’। মানুষ যখন তাঁকে ‘পোশাকের ভেতর দিয়ে’ দেখে, ‘খুব লজ্জা’ হয় তাঁর।

এ আলাপচারিতায় মিয়া খলিফা জানান ঠিক কত দিনে এই ইন্ডাস্ট্রি থেকে বাংলাদেশি মুদ্রায় কত আয় করেছেন। এই আয় করতে গিয়ে মিয়া খলিফার তাঁর পরিবারের সদস্য ও বন্ধুবান্ধব তাঁকে ছেড়ে চলে যান। নিঃসঙ্গ হয়ে পড়েন তিনি।

পর্ণ ইন্ড্রাস্ট্রিতে গিয়ে মিয়া খলিফা শুধু দুনিয়া থেকেই বিচ্ছিন্ন হয়ে চাননি, পরিবার ও চারপাশের মানুষজন তাকে একঘরে করে রাখে। যখন পর্ণ ইন্ড্রাস্ট্রি ছেড়ে তখন আবার নি:সঙ্গ হয়ে পড়েন। পরবর্তীতে তিনি নিজের ভুল বুঝতে পারেন যা ক্ষমার অযোগ্য। মিয়া খলিয়া বলেন, “সময় সবকিছু বদলে দেয়। এখন আমার অবস্থা ভালোর দিকে।“

পর্ণ ইন্ড্রাস্ট্রিতে থাকতে যতটা মানসিক চাপের ভিতর গেছেন তার থেকে ছাড়ার পরে আরে বেশী মানসিক চাপে গেছেন বলে করেন সাবেক এই পর্ণ তারকা মিয়া খলিফা। মিয়া খলিফা বলেন, “এখন মানুষজন তাঁর দিকে ‘অন্যভাবে’ তাকিয়ে থাকত। ‘আমার মনে হতো, লোকজন আমাকে পোশাকের ভেতর দিয়ে দেখছে এবং এ জন্য আমার খুব লজ্জা পেত। মনে হতো, বোধ হয় আমি নিজের ব্যক্তিগত গোপনীয়তার সবটুকু হারিয়ে ফেলেছি। কারণ, গুগলে সার্চ করলেই তো আমাকে পাওয়া যায়।“

এই আলাপচারিতায় মিয়া খলিফা পর্ণ ইন্ড্রাস্ট্রিতে প্রবেশ করার বিপদ নিয়েও আলোচনা করেন। জোরপূর্বক পর্ণ ইন্ডাস্ট্রিতে প্রবেশ করানো নিয়েও কথা বলেন। পর্ণ ইন্ড্রাস্ট্রি থেকে বিদায় নেওয়ার পর তিনি নিজেকে বিভিন্ন কাজে ব্যস্ত রাখছেন।

প্রসঙ্গত মিয়া খলিফার প্রেমিক রবার্ট স্যান্ডবার্গের সঙ্গে আংটিবদল করেন গত বছর। সামাজিক ভাবে তাদের বিয়েও সম্পন্ন হয়।

আপনি এটাও পছন্দ করতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.