প্রথমে ফনা তুললেও পরে নিস্তেজ হয়ে বিনয়ের অবতার পাক সেনাবাহিনী

0

কে না জানে ক্ষমতার শীর্ষে আছে পাক সেনাবাহিনী । পাকিস্তানের সরকার চালায় সেখানকার সেনাপ্রধানরা ।পাকিস্তান ক্রমবর্ধমান আন্তর্জাতিক চাপের মুখে পড়ে রীতিমত জঙ্গিদের ধরপাকড় শুরু করেছে ।এবার পাক সেনা মুখপাত্র মেজর আসিফ গফুর সুর নরম করে বলেছেন, সবাই যেন তাদের দোষারোপ না করে, তাদের সাহায্য করে ।

গতকাল এক আন্তর্জাতিক সংবাদ মাধ্যমে তিনি এক সাক্ষাৎকারে বলেন কেউ যদি পাকিস্তানের মাটিতে সন্ত্রাস ছড়াতে চায়, তাহলে পাকিস্তান তাদের ক্ষমা করবে না । তারা বিশ্বের কাছে আর্জি জানিয়েছে সন্ত্রাসবাদ নির্মূল করার জন্য তাদেরকে যেন সাহায্য করা হয় ।

অন্যদিকে কয়েকদিন আগেই বিবিসিকে দেওয়া এক সাক্ষাৎকারে মাসুদ আজহার পাকিস্তানে আছে বলে স্বীকারোক্তি করেছিল পাকিস্তান । কিন্তু হাস্যকর বিষয় তখনই হয় যখন বিবিসির সাংবাদিক তাকে পাল্টা প্রশ্ন করে যে কে জইশ-এর সঙ্গে যোগাযোগ রাখে পাকিস্তানের পক্ষ থেকে ?

সঙ্গে সঙ্গে ব্যাক ফুটে চলে যান তিনি । কি ভুল করে ফেললেন সঙ্গে সঙ্গে তিনি বুঝতে পেরে তার স্বীকারোক্তি ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন । তখন তিনি বলেন স্থানীয় মানুষের সাথে কথা হয় জইশ-এর । জইশ-এর সাথে পাকিস্তানের কোন সম্পর্ক নেই । ফের আবারও মিথ্যাচার করল পাকিস্তান ।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...