OnePlus 12R, Ace 3 নামেও পরিচিত, আরও ভালো পারফরম্যান্সের জন্য ডিজাইন করা হার্ডওয়্যার দিয়ে বিশ্ব বাজারে ঝড় তুলেছে। এটিতে একটি Snapdragon 8 Gen 2 প্রসেসর এবং 16GB পর্যন্ত LPDDR5X RAM রয়েছে। এছাড়াও, এতে আরও ভাল কুলিং সিস্টেম, 5500 mAh ব্যাটারি এবং 120Hz LTPO 4.0 স্ক্রিন রয়েছে। $500 থেকে পাওয়া যায়।

OnePlus 12R, চীনে OnePlus Ace 3 নামেও পরিচিত, এটি OnePlus থেকে সর্বশেষ রিলিজ। যদিও এটিতে সর্বশেষ এবং সবচেয়ে উন্নত স্পেসিফিকেশন নেই, এই স্মার্টফোনটিতে কর্মক্ষমতা-কেন্দ্রিক বৈশিষ্ট্য রয়েছে। অনুসারে oneplusফোনটি যেকোন পরিস্থিতিতে সর্বোত্তম কর্মক্ষমতা প্রদানের জন্য হার্ডওয়্যার অপ্টিমাইজ করেছে।

এই নিবন্ধে আপনি পাবেন:

ভালো পারফরম্যান্সের জন্য হার্ডওয়্যার অপ্টিমাইজ করা হয়েছে

OnePlus 12R-এর অন্যতম প্রধান বৈশিষ্ট্য হল এটি অফার করা অপ্টিমাইজ করা হার্ডওয়্যার। চিপসেট দিয়ে সজ্জিত ড্রাগন ছবি 8th Gen 2, 12R একই চিপসেট সহ অন্যান্য স্মার্টফোনের তুলনায় ভাল পারফরম্যান্স অফার করে। Snapdragon 8 Gen 1 এর তুলনায়, নতুন স্মার্টফোনটি পারফরম্যান্স প্রদান করে সিপিইউ 35% ভাল এবং 25% ভাল GPU কর্মক্ষমতা। অতিরিক্তভাবে, OnePlus 12R-এ 16GB পর্যন্ত LPDDR5X RAM এবং 512GB পর্যন্ত UFS 4.0 স্টোরেজ রয়েছে, দ্রুত স্থানান্তর গতি নিশ্চিত করে।

OnePlus 12R: হাই-পারফরম্যান্স স্মার্টফোন যা বিশ্ব বাজারে ঝড় 2 নিয়ে যায়

স্থিতিশীল কর্মক্ষমতা জন্য উন্নত কুলিং সিস্টেম

OnePlus OnePlus 12R-এর জন্য একটি অত্যাধুনিক কুলিং সিস্টেমে বিনিয়োগ করেছে। Cryo-Velocity সিস্টেমে দুটি বাষ্প প্রকোষ্ঠ রয়েছে, যার একটি চিপসেটের মতো গরম উপাদান থেকে সরাসরি তাপ শোষণের জন্য দায়ী। বৃহত্তর বাষ্প চেম্বারটি ছোট চেম্বার থেকে তাপ শোষণ করে এবং দ্রুত তা বিলুপ্ত করে। এই কুলিং সিস্টেমটি OnePlus 11R-এর থেকে 76% বড়, যা মোট 9140 mm² এর কুলিং এরিয়া প্রদান করে। অতিরিক্তভাবে, OnePlus 12R-এর কুলিং স্ট্রাকচারটি কুল্যান্টের আরও দক্ষ শীতল প্রবাহকে সক্ষম করার জন্য নতুনভাবে ডিজাইন করা হয়েছে, যাতে 170W/mK-এর বেশি তাপ পরিবাহিতা নিশ্চিত করা যায়।

OnePlus 12R: হাই-পারফরম্যান্স স্মার্টফোন যা বিশ্ব বাজারে ঝড় 3 নিয়ে যায়

সফ্টওয়্যার ভাল কর্মক্ষমতা জন্য অপ্টিমাইজ করা

অপ্টিমাইজ করা হার্ডওয়্যার ছাড়াও, OnePlus 12R-এ সফ্টওয়্যার অপ্টিমাইজেশনও রয়েছে। প্রধান হাইলাইট হল ট্রিনিটি ইঞ্জিন, যা স্মার্টফোনের CPU, RAM এবং ROM-এর আরও ভাল পারফরম্যান্সের নিশ্চয়তা দেয়। উপরন্তু, 12R-এ হাইপারবুস্টের মতো গেমিং-কেন্দ্রিক সফ্টওয়্যার বৈশিষ্ট্য রয়েছে, যা গেমিংয়ের সময় সবচেয়ে মসৃণ ফ্রেম রেট নিশ্চিত করে এবং হাইপাররেন্ডার, যা গেমিংয়ের সময় উজ্জ্বলতা এবং ব্যাকলাইটিং ক্যালিব্রেট করে।

OnePlus 12R: উচ্চ-ক্ষমতাসম্পন্ন স্মার্টফোন যা বিশ্ব বাজারে ঝড় তুলেছে

বড় ক্ষমতার ব্যাটারি এবং দ্রুত চার্জিং

OnePlus 12R-এ এখনও পর্যন্ত OnePlus স্মার্টফোনের মধ্যে সবচেয়ে বড় ব্যাটারি রয়েছে। 5500 mAh ক্ষমতা সহ, ব্যাটারি চমৎকার স্বায়ত্তশাসন প্রদান করে। উপরন্তু, 12R 100W SUPERVOOC চার্জিং সহ আসে, যা ব্যাটারিকে মাত্র 26 মিনিটে 1% থেকে 100% পর্যন্ত চার্জ করতে দেয়। তবে, স্মার্টফোনটি ওয়্যারলেস চার্জিং সমর্থন করে না। দীর্ঘ সময়ের জন্য স্থিতিশীল ব্যাটারির কর্মক্ষমতা নিশ্চিত করতে, OnePlus ব্যাটারি হেলথ ইঞ্জিনকে একীভূত করেছে, যা দ্রুত ব্যাটারির ক্ষমতা হ্রাস রোধ করতে সুপারভোক এস চিপসেটের সাথে কাজ করে। OnePlus এর মতে, 12R এর ব্যাটারি 1600 চার্জ সাইকেল পর্যন্ত চলতে পারে।

OnePlus 12R: হাই-পারফরম্যান্স স্মার্টফোন যা বিশ্ব বাজারে ঝড় 5 নিয়ে যায়

মূল মানের কর্মক্ষমতা

OnePlus 12R এর সামনে একটি অত্যাধুনিক স্ক্রিন রয়েছে। LTPO 4.0 প্যানেলের একটি 120Hz রিফ্রেশ রেট রয়েছে এবং এটি সম্পাদিত কার্যকলাপের উপর নির্ভর করে 1Hz এবং 120Hz এর মধ্যে স্যুইচ করতে পারে, শক্তি সঞ্চয় করে এবং একটি বিরামহীন অভিজ্ঞতা প্রদান করে। অধিকন্তু, স্ক্রিনের ব্যতিক্রমী উজ্জ্বলতা রয়েছে, যার সর্বোচ্চ 4500 NITS এবং রেজোলিউশন 1.5K। OnePlus 12R-এ ডলবি ভিশন, 10-বিট রঙ এবং HDR10+ সমর্থন রয়েছে।

OnePlus 12R: উচ্চ-পারফরম্যান্স স্মার্টফোন যা বিশ্ব বাজারে ঝড় 6 নিয়ে যায়

উচ্চ মানের ক্যামেরা, প্রাপ্যতা এবং দাম

OnePlus 12R-এ একটি উচ্চ-মানের ক্যামেরা অ্যারে রয়েছে। মূল ক্যামেরায় একটি সেন্সর রয়েছে সনি 50 MP IMX890, 8 MP আল্ট্রাওয়াইড লেন্স এবং 2 MP ম্যাক্রো সেন্সর সহ। স্মার্টফোনের সামনে একটি 16MP সেলফি ক্যামেরা রয়েছে। উপরন্তু, OnePlus 12R আয়রন গ্রে এবং কুল ব্লু রঙে উপলব্ধ। দামের ব্যাপারে, 8/128 GB মডেলের দাম $500, আর 12/256 GB মডেলের দাম $800।

OnePlus 12R: উচ্চ-ক্ষমতাসম্পন্ন স্মার্টফোন যা বিশ্ব বাজারে ঝড় তুলেছে

উপসংহার

OnePlus 12R হল একটি উচ্চ-পারফরম্যান্স স্মার্টফোন যা হার্ডওয়্যার এবং সফ্টওয়্যার উভয় ক্ষেত্রেই অপ্টিমাইজ করা বৈশিষ্ট্যগুলি অফার করে৷ এর দীর্ঘস্থায়ী ব্যাটারি, দক্ষ কুলিং সিস্টেম এবং উচ্চ-মানের ডিসপ্লে সহ, 12R একটি ব্যতিক্রমী ব্যবহারকারীর অভিজ্ঞতার প্রতিশ্রুতি দেয়। আপনি যদি অত্যাধুনিক কর্মক্ষমতা সহ একটি স্মার্টফোন খুঁজছেন, OnePlus 12R একটি দুর্দান্ত বিকল্প।

news-61328.php” target=”_blank” rel=”noopener”>উৎস

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply