আবারও নৃশংসতার শিকার হল পথ কুকুরেরা, বিষ খাইয়ে মেরে ফেলা হল পথ কুকুরদের

প্রতিশোধ নিতেই এলাকার সমস্ত কুকুরদের খাবারের সাথে বিষ মিশিয়ে খাইয়ে মেরে ফেললেন মঞ্জু নন্দী নামের ওই মহিলা। তবে তিনি এজন্য একজন লোককে কাজে লাগিয়েছিলেন যার ফল স্বরূপ তিনি তাঁকে ৫০ টাকাও দিয়েছেন। 

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ-গোটা দেশ যখন করোনা আতঙ্কে আতঙ্কিত ঠিক এমন সময়ে চরম নৃশংসতার শিকার হল একদল পথ কুকুর।  জানা গিয়েছে প্রতিশোধের আগুনে জ্বলে এক স্থানীয় মহিলা এলাকার সমস্ত কুকুরদের বিষ খাইয়ে মেরে ফেলেছেন।

ঘটনাটি ঘটেছে রায়গঞ্জ নামক এলাকায়। সূত্রে খবর, কিছুদিন আগেই স্থানীয় এক মহিলার পোষা ছাগলকে একটি রাস্তার কুকুর মেরে ফেলেছিল। যে কারণে প্রতিশোধ নিতেই এলাকার সমস্ত কুকুরদের খাবারের সাথে বিষ মিশিয়ে খাইয়ে মেরে ফেললেন মঞ্জু নন্দী নামের ওই মহিলা। তবে তিনি এজন্য একজন লোককে কাজে লাগিয়েছিলেন যার ফল স্বরূপ তিনি তাঁকে ৫০ টাকাও দিয়েছেন।

স্থানীয় বাসিন্দারা জানান যে, গতকাল সকালে তারা একটি কুকুরের মৃতদেহ দেখতে পান, তার পরেই আরও একটি কুকুরকে অসুস্থ অবস্থায় দেখতে পেয়েছিলেন যে কারণে তাদের সন্দেহ হয়। এরপর খোঁজাখুঁজি করেও পাড়ার অন্য অনেক গুলি কুকুরকে খুঁজে পাওয়া যায়নি, তবে যে ব্যাক্তিকে ওই মহিলা কুকুর মেরে ফেলার জন্য ঠিক করেছিলেন তাঁকে হাতে নাতে ধরে ফেলেন এলাকাবাসী। খবর পেয়ে একদল পশুপ্রেমী আসেন, তারাই খোঁজ নিয়ে সকল বিষয় সম্পর্কে অবহিত হন।

এরপর কুকুরদের দেহ ময়না তদন্তে পাঠানো হয় এবং পশু সুরক্ষা আইন অনুযায়ী অভিযুক্তদের গ্রেফতার করা হয়।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...