বিরাটিতে বয়স্ক ব্যাক্তির মৃত্যু, রিপোর্টে ধরা পড়ল করোনা পজিটিভ

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ বৃহস্পতিবার উত্তর চব্বিশ পরগনার বিরাটিতে এক জন ৬২ বছর বয়সী ব্যাক্তির মৃত্যু ঘিরে এলাকায় ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে । এক বেসরকারি নার্সিং হোমে উক্ত ব্যাক্তির মৃত্যুর পর রিপোর্টে করোনা পজিটিভ পাওয়া গেছে বলে সংবাদ আসে । তার পরেই শুরু হয় আতঙ্ক ।

জানা গেছে, দীর্ঘদিন ধরে অসুস্থ বছর ৬২ বয়সের বিরাটির বাসিন্দা সম্প্রতি ডাইয়ালিসিস করার জন্য ভিআইপি রোডের পাশে হলদিরামের পাশে এক বেসরকারি নাসিংহোমে ভর্তি হন । কিন্তু ডায়ালিসিস করার সময় উক্ত বিরাটির বাসিন্দা আরও অসুস্থ হয়ে পড়েন এবং নাসিংহোমেই তাঁকে ভেন্তিলেশনে রাখা হয় । পরে অবস্থা আরও অবনতি হওয়ায় তাঁকে  পার্ক সার্কাসের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় । সেখানে তিনি মারা যান । পরে তার নমুনা পরীক্ষা করে দেখা যায়,  রিপোর্ট পজিটিভ ।

এদিকে মৃত ব্যাক্তির পরিজনরা অভিযোগ জানায় হলদিরামের পাশে বেসরকারি নার্সিংহোমকেই । তাঁদের দাবী,  তাঁর শ্বাসকষ্ট বা অন্য কোনও শারীরিক সমস্যা ছিল না। ডায়ালিসিস করতে গিয়েই তাঁর শরীরে করোনা ভাইরাস সংক্রমণ হয়েছে । এদিকে এই ঘটনার পর মৃত ব্যাক্তির পরিজনদের আলাদা করে কোয়ারেন্টাইনে রাখার ব্যবস্থা করা হয়েছে ।

উল্লেখ্য, কিছুদিন আগে এই একই ঘটনা ঘটেছে বেলঘরিয়ার এক বেসরকারি নার্সিংহোমে। সেখানেও এক বাসিন্দা ডায়ালিসিসের জন্য ভর্তি হন এবং পরে তাঁর করোনা পজিটিভ রিপোর্ট আসে। তাঁর পরিবারের সদস্যদেরও অভিযোগ ছিল যে নার্সিংহোম থেকেই সংক্রমণ হয়েছে। নার্সিংহোম কর্তৃপক্ষ অবশ্য মৃত ব্যাক্তির পরিজনদের এই অভিযোগ অস্বীকার করেছে ।  তাঁদের দাবী, তারা যথেষ্ট সতর্কতার সঙ্গে, পিপিই-সহ আইসোলেশন ওয়ার্ডে কাজ করেছে। তাই সংক্রমণ ছড়ানোর আশঙ্কা ছিলই না ।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...