NRCB বিজ্ঞপ্তি 2023: কলা জাতীয় গবেষণা কেন্দ্র (NRCB) ঘোষণা করেছে 1 তাদের প্রতিষ্ঠানে চাকরির শূন্যপদ রয়েছে। সেগুলো হল চাকরির শূন্যপদ jrf, এটি তাদের সাথে সংযোগ করার একটি দুর্দান্ত সুযোগ এনআরসিবি সংগঠন. সুতরাং, যারা এই সংক্ষিপ্ত বিজ্ঞপ্তিতে আগ্রহী এবং যোগ্য তারা অনলাইনে আবেদন করতে পারেন 09/11/2023 প্রতি 23/11/2023, TamilnJobs-এ, আপনি সম্পর্কে সমস্ত বিবরণ পরীক্ষা করতে পারেন NRCB বিজ্ঞপ্তি 2023, তাই নীচে, আমরা NRCB চাকরির শূন্যপদ 2023, বয়সসীমা, আবেদনের ফি, বেতনের বিশদ, আবেদন করার পদক্ষেপ, অনলাইন আবেদনের লিঙ্ক ইত্যাদির মতো সমস্ত চাকরির বিজ্ঞপ্তির বিবরণ প্রদান করছি।

এনআরসিবি নিয়োগ 2023

NRCB নিয়োগ 2023 – ওভারভিউ

এনআরসিবি নিয়োগ 2023 সারাংশ
সংগঠন কলা জাতীয় গবেষণা কেন্দ্র (NRCB)
কাজের শ্রেণী psu চাকরি
কাজের ধরন কেন্দ্রীয় সরকারি চাকরি
নিয়োগ এনআরসিবি নিয়োগ
কাজের নাম jrf
কর্মসংস্থানের জায়গা তিরুচিরাপল্লী
ক্ষমতা M.Tech, M.Sc
শূন্যপদ 1
শুরুর তারিখ 09/11/2023
শেষ তারিখ 23/11/2023
মোড প্রয়োগ করুন অনলাইন (ই-মেইলের মাধ্যমে)

এনআরসিবি চাকরির বিজ্ঞপ্তি 2023

NRCB নিয়োগ বিজ্ঞপ্তির বিস্তারিত তথ্য পরবর্তী বিভাগে দেওয়া হয়েছে। অতএব, সমস্ত চাকরী প্রার্থীদের নীচে দেওয়া উপাদানটি পড়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আমরা এ বিষয়ে বিস্তারিত জানিয়েছি এনআরসিবি নতুন চাকরির শূন্যপদ, বয়স সীমা, নির্বাচন প্রক্রিয়া, বেতন, এবং তারপরে আবেদন করার প্রক্রিয়া।

শূন্যতার বিবরণ

পোস্টের নাম শূন্যপদ
jrf 1

NRCB চাকরির যোগ্যতার মানদণ্ড 2023

শিক্ষাগত যোগ্যতা

NRCB প্রয়োজন এম.টেক, M.Sc প্রার্থীরা তাদের JRF চাকরির বিজ্ঞপ্তি 2023-এর জন্য আবেদন করেন। আপনি যদি আরও বিশদ চান তাহলে অনুগ্রহ করে অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখুন বা নীচে দেখুন।

বয়স পরিসীমা

পোস্টের নাম বয়স পরিসীমা
jrf প্রার্থীর সর্বোচ্চ বয়স হতে হবে ৩৫ বছর।

বয়স শিথিলকরণ: সরকারি নিয়ম অনুযায়ী প্রার্থীদের বয়স ছাড় দেওয়া হতে পারে। আরও বিস্তারিত জানার জন্য অনুগ্রহ করে NRCB নিয়োগের অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখুন।

আবেদন ফী

কোন আবেদন ফি

বেতন বিবরণ

পোস্টের নাম বেতন
jrf রুপি। 31,000 – 35,000/- প্রতি মাসে

নির্বাচন প্রক্রিয়া

  1. সাক্ষাৎকার

NRCB নিয়োগ 2023-এর জন্য আবেদন করার পদক্ষেপ

NRCB-এর অফিসিয়াল ওয়েবসাইট http://nrcb.res.in-এ গিয়ে শুরু করুন। তাদের ক্যারিয়ার ওয়েবসাইট বা সর্বশেষ সংবাদ বিভাগ খুঁজুন, তারপর JRF চাকরির পোস্টিং বিজ্ঞাপন অনুসন্ধান করুন এবং ডাউনলোড করুন। এর পরে, ডাউনলোড করা কর্মসংস্থান বিজ্ঞপ্তি/আবেদন ফর্মের জন্য আপনার যোগ্যতা পরীক্ষা করুন। আপনি যদি পোস্টের জন্য যোগ্য হন তবে চালিয়ে যান।

চাকরির বিজ্ঞাপন অনুযায়ী, প্রার্থীদের সরাসরি সাক্ষাৎকারে অংশ নিতে হবে। তাই প্রার্থীদের বিজ্ঞপ্তি তারিখ ও সময়ে নিম্নলিখিত ঠিকানায় যাওয়ার জন্য অনুরোধ করা হচ্ছে।

প্রদত্ত যে এই আবেদনটি ইমেলের মাধ্যমে অনলাইনে জমা দিতে হবে, প্রয়োজনীয় তথ্য সহ আবেদনপত্রটি পূরণ করুন এবং এটি সঠিক কিনা তা নিশ্চিত করুন। সমস্ত প্রাসঙ্গিক নথি সংযুক্ত করুন. মেইলের বিষয়ে রিপোর্টার পদের জন্য আবেদনপত্র লিখুন। এবং আবেদনপত্র পাঠানোর জন্য প্রদত্ত ইমেইল ঠিকানাটি লিখুন। তারপর কল লেটারের জন্য অপেক্ষা করুন এবং ইন্টারভিউতে অংশ নিন।

শুরুর তারিখ এবং শেষ তারিখ

শুরুর তারিখ 09/11/2023
শেষ তারিখ 23/11/2023

এনআরসিবি চাকরির বিজ্ঞপ্তি এবং আবেদনের লিঙ্ক

সরকারী ওয়েবসাইট এখানে ক্লিক করুন
বিজ্ঞপ্তি লিঙ্ক এবং আবেদনপত্র এখানে ক্লিক করুন
লিঙ্ক প্রয়োগ করুন এখানে ক্লিক করুন

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.