নতুন অ্যাপ নিয়ে এল জিও, এবার ঘরে বসেই করতে পারবেন টাকা উপার্জন

অ্যাপের মাধ্যমেই ঘরে বসে ইনকামের সুবিধা করে দিল জিও কোম্পানি। এই অ্যাপের দ্বারা কেউ অন্যা কোনও ব্যাক্তির জিও নম্বরে রিচার্জ করে দিতে পারবে। 

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ– দেশ জুড়ে চলছে দীর্ঘমেয়াদী লক ডাউন যার কারণে ঘরে বসে রয়েছেন সকল মানুষ। রুজি রোজগার নেই কারও। এমন অবস্থায় রিলায়েন্স জিও নিয়ে এল ঘরে বসে টাকা উপার্জনের উপায়। যার দ্বারা উপকৃত হবেন সাধারণ মানুষ।

মাত্র কিছুদিন আগেই রিলায়েন্স জিওর তরফ থেকে একটি অ্যাপ আনা হয়েছিল যার নাম জিও পিওএস লাইট। এবার এই অ্যাপের মাধ্যমেই ঘরে বসে ইনকামের সুবিধা করে দিল জিও কোম্পানি। এই অ্যাপের দ্বারা কেউ অন্যা কোনও ব্যাক্তির জিও নম্বরে রিচার্জ করে দিতে পারবে।

রিচার্জ করতে গেলে অবশ্যই ব্যাক্তিকে এই অ্যাপের মাধ্যমে জিও পার্টনার হিসেবে রেজিস্টার করতে হবে। এরপর ওয়ালেট রিচার্জ করে নিয়ে সেখান থেকে অন্য জিও নম্বরে রিচার্জ করার সময় টাকা কাটানো যাবে। এর মাধ্যমে ওই ব্যাক্তি প্রত্যেক ১০০ টাকা রিচার্জ হিসেবে ৪.১৬ শতাংশ পর্যন্ত কমিশন পাবেন।

কবে কখন কত টাকার রিচার্জ করা হচ্ছে সে ব্যাপারে সমস্ত তথ্য ওই অ্যাপের মধ্যেই দেওয়া থাকবে। এক্ষেত্রে ব্যাক্তির একটি পাসবইও থাকবে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...