সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

করোনা আতঙ্কের জেরে দিঘার হোটেল গুলিতে নতুন নির্দেশনা জারি করা হল

পূর্ব মেদিনীপুরের পর্যটক কেন্দ্র দিঘা তে এবার করোনা ভাইরাসের জেরে জারি করা হল সতর্কতা। এই সতর্কতা অনুযায়ী হোটেলের মালিকদের এবং এলাকার ব্যবসায়ীদের সমস্ত পর্যটকদের এবং ক্রেতাদের ব্যাপারে পুলিশকে জানাতে হবে সকল তথ্য।

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- সারা দেশে যে ভাবে করোনা ভাইরাস মহামারীর আকার ধারণ করেছে তাতে করে আতঙ্কিত সাধারণ মানুষ থেকে উচ্চস্তরের মানুষ। বিদেশ থেকে পর্যটকদের ভারতে প্রবেশ নিষেধ করে দেওয়া হয়েছে। এমনকি ভারতীয়দেরও বিদেশে যাওয়ার ক্ষেত্রে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। কিন্তু তাও দেশের মধ্যে অনেকেই কাছে পিঠে ঘুরতে যাচ্ছেন।

কাছে পিঠে ঘুরতে যাওয়ার জন্য সকলের পছন্দের অন্যতম একটি জায়গা হল দিঘা। শুধু দেশের নয়, বিদেশ থেকেও অনেকেই ঘুরতে আসেন এই জায়গায়। এখাণকার সমুদ্র সৈকত সকলের মন কাড়ে। এবার এই দিঘার হোটেলগুলিতে করোনা আতঙ্কের জেরে নতুন নিয়ম জারি করা হল।

সমস্ত হোটেলের মালিকদের কড়া নির্দেশ দেওয়া হয়েছে যে, হোটেলে কোনও পর্যটক এলে তাদের সম্পর্কে সকল তথ্য সংগ্রহ করে জানাতে হবে পুলিশকে। সমুদ্র প্রধান এলাকাগুলিতে এই সতর্কবার্তা জারি করা হয়েছে। যদিও দিঘার উদয়পুর এবং উড়িষ্যা সীমান্তে করোনা ভাইরাস কে কেন্দ্র করে স্বাস্থ্য শিবির গড়ে উঠেছে। সরকার থেকে জারি করা নির্দেশ মেনেই চলছে সকল হোটেল মালিক এবং পর্যটক।

তবে শুধু হোটেল মালিকই নয়, এলাকায় যত ব্যবসায়ী রয়েছে তাদের ক্ষেত্রেও এই একই সতর্কতা জারি করেছে রাজ্য সরকার।

মন্তব্য
Loading...