করোনা মোকাবিলায় এবার আর্থিক সাহায্য নবাব কন্যার

এবার আর্থিক অনুদানের মাধ্যমে দেশের পাশে দাঁড়ালেন নবাব কন্যা সারা আলি খান।গতকাল তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে একথা জানান।

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- করোনার মোকাবিলায় একের পর এক বলিউড অভিনেতা অভিনেত্রীরা আর্থিক অনুদান করে চলেছেন। অক্ষয় কুমার থেকে ঋত্বিক রশান সকলেই দেশের এই কঠিন পরিস্থিতিতে দেশের হয়ে লড়ছেন। এবার আর্থিক অনুদানের মাধ্যমে দেশের পাশে দাঁড়ালেন নবাব কন্যা সারা আলি খান।

গতকাল তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে একথা জানান। তবে তিনি কত টাকা প্রদান করেছেন তা জানা যায়নি। বলিউডের নবাগতা অভিনেত্রীদের মধ্যে তিনি যথেষ্ট পরিচিত। তার এমন মানবদরদী মনোভাব এর আগেও বহুবার প্রকাশ পেয়েছে। নবাব বংশের সন্তান হয়েও অতি সাধারণ ভাবেই জীবন যাপন করতে দেখা যায় সারা কে।

দেশ জুড়ে করোনা ধীরে ধীরে মহামারীর আকার ধারন করছে, এরকম অবস্থায় সমস্ত স্কুল কলেজ কর্মক্ষেত্র এবং কল কারখানা বন্ধ, বন্ধ সিরিয়াল এবং সিনেমার শুটিংও। দেশ জুড়ে চলছে লক ডাউন, তাতেও কমছে না আক্রান্তের সংখ্যা। দেশের সকল স্তরের মানুষেরা উদ্যোগ নিয়েছেন দেশকে যেভাবে হোক করোনা মুক্ত করতে হবে, তাই এবার অন্যান্য অভিনেতাদের মতো সারাও এগিয়ে এলেন দেশের হয়ে করোনা মোকাবিলা করতে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...