এবার NRC নিয়ে মুখ খুললেন সাংসদ এবং অভিনেত্রী নুসরত জাহান

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ    সরাসরি রাজনীতিতে যুক্ত না থাকলেও প্রথম রাজনীতিতে নেমে বসিরহাট লোকসভা কেন্দ্র থেকে বেশ ভালো ভোটে  জয়লাভ করেছেন অভিনেত্রী নুসরাত জাহান । অভিনয় জগতে নুসরাত জাহান বেশ পরিচিত একটা নাম ।রাজনীতির মঞ্চ-এ  নুসরাত জাহান সক্ষমতা প্রমাণ করতে চাইছেন এবার । রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে “দিদিকে বলো”  কর্মসূচিকে বাস্তবায়িত করতে তৃণমূলের ছোট বড় সকল নেতারা সাধারণ মানুষের  ঘরে ঘরে যাচ্ছেন দিদির কর্মসূচি বাস্তবায়িত করার জন্য । এবার সেই রাস্তায় হাঁটলেন  রাজ্যের মুখ্যমন্ত্রীর আদরের লোকসভা  সাংসদ ও অভিনেত্রী নুসরাত জাহান । বসির হাট লোকসভা কেন্দ্রে নুসরাত জাহান বেশ জনপ্রিয় ।

“দিদিকে বল” কর্মসূচী পালন করতে নুসরাত জাহান বলতে গেলে গোটা বসিরহাট চষে বেড়াচ্ছেন । কোথায় তিনি নেই,  বসিরহাট দু’নম্বর ব্লকের খোলাপাতা গ্রাম পঞ্চায়েতের কাঁটাপুকুর, রঘুনাথপুর ময়নানি ক্লাবের মুক্তমঞ্চে তিনি, আবার  টাকি রোডের পথচলতি মানুষের কাছে “দিদিকে বলো” কর্মসূচীর মোবাইল নম্বার , ইমেইল অ্যাড্রেস, ভিজিটিং কার্ড নিয়ে পথচলতি মানুষকে বিলি করা থেকে শুরু করে এলাকার প্রতিটি কোনায় কোনায় পৌঁছে দিচ্ছেন । লোকসভা ভোটে জয় লাভের পর নিজের এলাকায় নুসরাত জাহানকে এভাবে আগে কখনো দেখা যায়নি । সাধারণ মানুষের সাথে অনায়াসে মিশে গিয়ে তাদের অভাব অভিযোগ এবং সমস্যার কথা তিনি মন দিয়ে শুনছেন । নুসরাত জাহানকে কাছে পেয়ে এলাকার সাধারণ জনগণ পুলকিত ।

এমত অবস্থায় বসিরহাটের সংসদ অভিনেত্রী নুসরাত জাহান “দিদিকে বল” কর্মসূচি পালন করতে গিয়ে বসিরহাট এলাকায় এনআরসি নিয়ে কড়া ভাষায় তার আপত্তির কথা জানিয়েছেন । পশ্চিমবাংলায় মমতা ব্যানার্জির মত তিনিও কোনোভাবেই এনআরসি কে সমর্থন করেন না এবং ভবিষ্যতে করবেন না একথা  জানিয়েছেন ।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...