উদ্বোধন motogp ভারত 2023 রেসিং রোমাঞ্চের একটি অবিস্মরণীয় সাপ্তাহিক ছুটির সাক্ষী ছিল, এবং ইয়ামাহা প্যাভিলিয়ন, তার উত্তেজনাপূর্ণ অফার সহ, মনোযোগের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছিল, যা চারপাশের মোটরস্পোর্ট উত্সাহীদের এবং বুদ্ধ ইন্টারন্যাশনাল সার্কিটে (BIC) ইয়ামাহা অনুরাগীদের আকর্ষণ করেছিল। 22 থেকে 24 সেপ্টেম্বর 2023 পর্যন্ত আরও বেশি 25,000 দর্শক MotoGP ইন্ডিয়া দিবসের সময় ইয়ামাহা প্যাভিলিয়নে প্রচুর ভিড় জড়ো হয়েছিল।

ফ্যান জোনের কেন্দ্রস্থলে অবস্থিত, ইয়ামাহা প্যাভিলিয়ন উচ্চ-অক্টেন কার্যকলাপের কেন্দ্র হিসাবে দাঁড়িয়েছে, যা আনন্দদায়ক কর্মক্ষমতা এবং উদ্ভাবন প্রদানে ইয়ামাহার প্রতিশ্রুতি প্রদর্শন করে। R3 এবং MT-03-এর মতো আসন্ন মডেলগুলির লাইফ-সাইজ ডিসপ্লে সহ, ইয়ামাহার উপস্থিতি BIC জুড়ে বিস্তৃত হয়েছে। এই মডেলগুলি তাদের নিজ নিজ বিভাগে কর্মক্ষমতা এবং শৈলী পুনরায় সংজ্ঞায়িত করার প্রতিশ্রুতি দেয়।

ইয়ামাহার রেসিং স্টারদের সাথে এক্সক্লুসিভ মিলন এবং শুভেচ্ছা সেশন

ইয়ামাহা ভক্তদের মধ্যে উত্তেজনা বাড়াতে, কোম্পানিটি ইয়ামাহা প্যাভিলিয়নে মনস্টার এনার্জি ইয়ামাহা মোটোজিপি রাইডার – ফ্যাবিও কোয়ার্তাররো এবং ফ্রাঙ্কো মরবিডেলির সাথে 100 জন সৌভাগ্যবান গ্রাহকের জন্য একটি বিশেষ মিলন ও শুভেচ্ছা সেশনের আয়োজন করেছে। ইয়ামাহা গ্রাহক এবং অনুরাগীরা ব্যক্তিগতভাবে তাদের প্রিয় ইয়ামাহা মোটোজিপি রাইডারদের সাথে দেখা করতে এবং যোগাযোগ করতে পেরে রোমাঞ্চিত হয়েছিল।

আসন্ন মডেলগুলি একবার দেখুন

উত্সাহীরা বহুল প্রতীক্ষিত Yamaha R3 এবং MT-03-এর একচেটিয়া আভাস পেয়েছেন, ইয়ামাহা ইন্ডিয়ার লাইনআপে দুটি নতুন পণ্য যা অত্যাধুনিক বৈশিষ্ট্য এবং ডিজাইন উপাদানগুলির প্রতিশ্রুতি দেয়। এই বাইকগুলি তাদের বিভাগে কর্মক্ষমতা এবং শৈলীকে পুনরায় সংজ্ঞায়িত করতে সেট করা হয়েছে।

পারফরম্যান্স-ভিত্তিক মোটরসাইকেলের একটি দর্শনীয় পরিসর

প্যাভিলিয়নে R7, MT-07, R15 এবং MT-15 সহ পারফরম্যান্স-ভিত্তিক মোটরসাইকেলের একটি চিত্তাকর্ষক লাইনআপ প্রদর্শন করা হয়েছে, সেইসাথে সম্প্রতি চালু হওয়া মনস্টার এনার্জি ইয়ামাহা মটোজিপি লিমিটেড এডিশন মডেলগুলি, যা স্পষ্টতা প্রকৌশল এবং দর্শকদের অ্যাড্রেনালিন-এর সাথে মোহিত করে। পাম্পিং ক্ষমতা। ,

ভার্চুয়াল রেসিং অভিজ্ঞতা এবং টিল্ট বাইক সিমুলেটর

যারা BIC ট্র্যাকের স্বাদ পেতে চান তাদের জন্য, ইয়ামাহা প্যাভিলিয়ন তিনটি গেমিং কনসোলে কার্যত MotoGP ইন্ডিয়ার রোমাঞ্চ অনুভব করার সুযোগ করে দিয়েছে। পর্যটকরা প্যাভিলিয়নের আরাম থেকে বুদ্ধ আন্তর্জাতিক সার্কিটে (BIC) উচ্চ-গতির দৌড়ের ভিড় অনুভব করতে পারেন। অতিরিক্তভাবে, “টিল্ট বাইক” সিমুলেটর দর্শকদের সরাসরি বুঝতে দেয় যে রাইডাররা তীক্ষ্ণ বাঁক নেওয়ার সময় ট্র্যাকে কেমন অনুভব করে, একটি নিমগ্ন অভিজ্ঞতা প্রদান করে।

পোশাক ও আনুষাঙ্গিক

মোটরসাইকেল উত্সাহীদের বিস্তৃত অফিসিয়াল এবং এক্সক্লুসিভ ইয়ামাহা-ব্র্যান্ডের টি-শার্ট এবং জ্যাকেটগুলি অন্বেষণ করার সুযোগ ছিল, যা রেসিং এবং ব্র্যান্ডের প্রতি তাদের আবেগ প্রদর্শনের জন্য উপযুক্ত। উচ্চ-মানের পোশাকের আইটেমগুলি ইয়ামাহার ঐতিহ্য উদযাপন করে এবং উত্সাহীদের শৈলীতে রাখে। যারা তাদের ভ্রমণের একটি অনন্য স্মারক খুঁজছেন তাদের জন্য, ইয়ামাহার R1 এবং M1 মিনিয়েচার মডেলের বাইকগুলি উপলব্ধ ছিল, যা এই উত্তেজনাপূর্ণ ইভেন্টের আদর্শ স্যুভেনির তৈরি করেছে।

মোটরস্পোর্টস এবং গ্রাহক জড়িত প্রতিশ্রুতি

মোটরস্পোর্টস এবং গ্রাহকদের ব্যস্ততার প্রতি ইয়ামাহার প্রতিশ্রুতি পুরো ইভেন্ট জুড়ে স্পষ্ট ছিল। কোম্পানিটি তার ইয়ামাহা সম্প্রদায়ের সদস্যদের, গর্বিত ইয়ামাহা মালিকদের এবং সারা দেশে ভক্তদের জন্য প্রতিযোগিতার আয়োজন করে, যাতে তারা MotoGP ইন্ডিয়াতে টিকিট জেতার সুযোগ পায়। বিজয়ীরা মনস্টার এনার্জি ইয়ামাহা মটোজিপি রাইডারদের সাথে দেখা করার এবং অভ্যর্থনা জানানোর এবং অন্যান্য ইয়ামাহা গুডিজ গ্রহণ করার অনন্য সুযোগও পেয়েছিলেন। একটি হৃদয়গ্রাহী অঙ্গভঙ্গিতে, ইয়ামাহা উত্তর প্রদেশের ইয়ামাহা সুরাজপুর প্ল্যান্টে 1000 টিরও বেশি কর্মচারীর জন্য একটি মিলন ও অভিবাদন অনুষ্ঠানের আয়োজন করেছিল, যেখানে রেসিং তারকা ফ্যাবিও কোয়ার্তাররো এবং ফ্রাঙ্কো মরবিডেলি ইয়ামাহা কর্মীদের হৃদয় ছুঁয়েছিলেন, তাদের আলাপচারিতা করার অনুমতি দিয়েছিলেন৷ একটি অনন্য সুযোগ পেয়েছে৷

MotoGP India 2023-এ Yamaha এর উপস্থিতি মোটরস্পোর্টের প্রতি তার প্রতিশ্রুতি এবং গ্রাহকদের সর্বোত্তম প্রদানের জন্য তার উত্সর্গের প্রমাণ। ব্র্যান্ডটি মোটরসাইকেল প্রযুক্তির বিশ্বে পারফরম্যান্স এবং উদ্ভাবনের আইকন হিসাবে জ্বলজ্বল করে চলেছে।

আপনি নীচে মন্তব্য করে এই গল্প যোগ করতে পারেন.

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply