সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

বউমা করিনা কাপুরের আপত্তিকর প্রশ্নের উত্তরে একি বললেন শাশুড়ি শর্মিলা ঠাকুর

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ বলিউডের যত অভিনেত্রী শাশুড়ি বউমা জুড়ি রয়েছে তাঁর মধ্যে পতউদি এবং কাপুর জুড়ি মানে শর্মিলা ঠাকুর এবং করিনা কাপুর জুড়ি খুবই বিখ্যাত। সবসমই এই জুড়ি মানুষের মন জয় করে এসেছে। সম্প্রতি এই জুড়িকে দেখা গেলো করিনার রেডিও শো মানে ইস্ক এফএম এ চলা করিনা কাপুর খান বা ছোটো করে বললে “কেকেকে” শো তে। সেখানেই বউমা শাশুড়িকে জিজ্ঞেস করে কিছু মজার এবং সমালোচনা উদ্রেককারি প্রশ্ন। তবে খুব সুন্দর করে শর্মিলা ঠাকুর বউমার প্রশ্নের উত্তরও দিয়েছেন।

সিনেমার পর্দায় নিজের দাপট দেখানোর পর করিনা কাপুর এবার জয় করতে নেমেছেন টেলিভিশন এবং রেডিওর দুনিয়াকে। নেমেই মোটামুটি জয়ের পথকেও মসৃণ করে এনেছেন তিনি। তাঁর রেডিও শোতে আসেন তারকা মহিলারা। বিভিন্ন জগত থেকে লড়াই করে সফল হওয়া মেয়েদের থেকে শুরু করে বিভিন্ন কাজের সাথে যুক্ত তারকারা আসেন এই শোতে এবং মন খুলে কথা বলেন। এতদিনতো অনেক তারকারা এসেছেন তবে এবারে এসেছেন একেবারে অভিনেত্রীর শাশুড়িমা মানে শর্মিলা ঠাকুর। আর তাঁর সাথে আলোচনার সুবাদে করিনা অনেক অজানা প্রশ্নের লম্বা তালিকা তুলে ধরেন শর্মিলা ঠাকুররের সামনে। বিভিন্ন প্রশ্নের মধ্যে তিনি এই বর্ষীয়ান অভিনেত্রীকে জিজ্ঞেস করে বসেন যে,  তাঁর ৪ নাতি নাতনিদের মধ্যে তাঁর পছন্দের নাতি নাতনি কোনজন?

এই মজার প্রশ্নের উত্তরে শর্মিলা ঠাকুর বলেন যে, তাঁর চলাফেরা করার জন্য যেমন তাঁর দেহের সব অঙ্গই প্রয়োজন তেমনই তাঁর জীবনে তাঁর ৪ নাতি নাতনিই সমান প্রিয় এবং প্রয়োজনীয়। তিনি আরও বলেন যে, তিনি ভীষণ ভাগ্যশালী যে, তিনি বর্তমানে দুটো ভিন্ন বয়সই নাতি নাতনিদের সাহচর্য উপভোগ করতে পারছেন। সারা আলি খান এবং ইব্রাহিম খান হল শর্মিলা ঠাকুরের ছেলে সইফ আলির আগের পক্ষের বউ মানে অমৃতা সিং এর সন্তান। আর তৈমুর হল সইফের দ্বিতীয় বউ মানে করিনার ছেলে। আর ইনায়া হল মেয়ে সোহা আলি খান খেমু এবং কুনাল খেমুর মেয়ে। তিনি আরও বলেন যে, সারার ব্যক্তিত্ব, তাঁর মিডিয়ার সাথে সম্পর্ক, তাঁর অভিনয় এবং ইন্টারভিউ তাঁকে যেমন মুগ্ধ করে তেমনই তিনি সারার জন্য গর্ব বোধ করেন। এছাড়াও ইব্রাহিমের সম্বদ্ধে তিনি বলেন যে, ইব্রাহিমের মধ্যেই একমাত্র পতউদির মত একটা ব্যপার আছে। ইব্রাহিম অনেকটা লম্বা এছাড়া তাঁর ক্রিকেটের প্রতিও ঝোঁক আছে।

করিনা কাপুর

এখন দেখা যাক বউমা করিনা কাপুরের প্রশ্নের জবাবে শাশুড়ি শর্মিলা ঠাকুর যে উত্তর দেন তাতে কোনও সমালোচনার উদ্রেক করে কিনা। প্রসঙ্গত, দুদিন আগেই এই বর্ষীয়ান অভিনেত্রী পূর্ণ করলেন তাঁর জীবনের ৭৫ বছর। আর তিনি তাঁর জীবনের এই বিশেষ দিনটি উদযাপন করেন তাঁর পরিবারের সাথে।

মন্তব্য
Loading...