ইউটিউব চ্যানেলে নিজের গানের সাথে নেচে মুগ্ধ দর্শকদের মুগ্ধ করলেন মিমি

বং দুনিয়া ওয়েব ডেস্ক: টালিউডের অভিনেত্রী ও সংসদ সদস্য নিজের ইউটিউব চ্যানে মিমি চক্রবর্ত্তী ক্রিয়েশন এবার নিজের গানের সাথে নিজেই নাচ করলেন। ড্রিমস মিউজিক অ্যালবামে অভিনেত্রী মিমির গাওয়া গান আনজানা প্রকাশ্যে এল। সংসদ সদস্য মিমি চক্রবর্ত্তীর ভিডিওতে দুর্দান্ত পারফর্মেন্সে মুগ্ধ ভক্তরা।

জানা যায়, গানটির কথা লিখেছেন রাজীব দত্ত ও সুর করেছেন ডাব্বু। আর গানের ভিডিওতে কোরিওগ্রাফি করেছেন বাবা যাদব। মরুভূমির মাটিতে মিমির নাচ সব দর্শকের নজর কেড়েছে। প্রশংসার পাশপাশি সমালোচনায়ও কম যাচ্ছেন না এই সংসদ সদস্যর গানটি। গানটি বাংলা ব্যবহার না করে হিন্দি ও ইংরেজি শব্দের সম্মিলন করে গানের কথা তৈরি করায় সমালোচিত হচ্ছেন এই অভিনেত্রী। ধুলো ওড়াতে ওড়াতে, সিংহ গর্জন করতে করতে বাইকটা এসে থামল এবড়োখেবড়ো রাস্তার মাঝখানে। হেলমেটটা খুলে রাখলেন মিমি চক্রবর্তী! আর মিমির ওই লুকে বোল্ড আউট ফ্যানেরা। সাদা, লাল, কালো গাউনে মিমি যেন মোহময়ী। সম্প্রতি মিমি চক্রবর্তীর ইউটিউব চ্যানেলে প্রকাশিত মিমির প্রথম মিউজিক ভিডিয়োতে দেখা গেল এমনই কিছু দৃশ্য।

চলতি বছর মুক্তিপ্রাপ্ত ‘মন জানে না’ সিনেমার ‘কেন যে তোকে’ গানটি কণ্ঠে তুলে সবাইকে অবাক করেছিলেন নায়িকা থেকে গায়িকা বনে যাওয়া এ শিল্পী। পশ্চিমবঙ্গের জলপাইগুড়িতে জন্মগ্রহণ করা এ অভিনেত্রী। মডেল হিসাবে কাজ শুরু করেন প্রথম দিকে বড় কোন ভূমিকায় অভিনয় করতে পারেন নি। তবে গানের ওপারে ধারাবাহিক তাকে খ্যাতি এনে দেয়।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য