Maruti Suzuki Swift এর মাইলেজ অসাধারণইমেজ ক্রেডিট সোর্স: মারুতি সুজুকি

মারুতি সুজুকি গাড়িগুলি গ্রাহকদের মধ্যে খুব জনপ্রিয়, আপনি যদি শীঘ্রই মারুতির হ্যাচব্যাক সুইফ্ট কেনার পরিকল্পনা করেন, তবে গাড়ি কেনার আগে, আপনাকে কেবল গাড়ির বৈশিষ্ট্যগুলিই নয় দাম এবং মাইলেজ সম্পর্কেও জেনে নেওয়া উচিত। আপনি দুটি জ্বালানি এবং দুটি ট্রান্সমিশন বিকল্পে মারুতি সুইফট পাবেন – পেট্রোল-সিএনজি, এটি ছাড়াও আপনি ম্যানুয়াল বা স্বয়ংক্রিয় যে কোনও ট্রান্সমিশন বিকল্প সহ এই গাড়িটি কিনতে পারেন।

মারুতি সুইফট, যেটির প্রারম্ভিক মূল্য 6 লক্ষ টাকার কম, এক লিটার পেট্রোলে এবং এক কিলোগ্রাম CNG-তে কত কিলোমিটার মাইলেজ দেয়? আমাদের এই তথ্য দেওয়া যাক.

Maruti Suzuki Swift CNG মাইলেজ সম্পর্কে জানুন

এটিও পড়ুন

মারুতি সুজুকির অফিসিয়াল ওয়েবসাইটে সুইফটের মাইলেজ সম্পর্কে অফিসিয়াল তথ্য দেওয়া হয়েছে। কোম্পানি দাবি করেছে যে সুইফট গাড়ির পেট্রোল মডেল ম্যানুয়াল ট্রান্সমিশন বিকল্পের সাথে প্রতি লিটারে 22.38 কিমি মাইলেজ দেয়।

স্বয়ংক্রিয় ট্রান্সমিশন বিকল্প সহ পেট্রোল মডেল 22.56 kmpl এর মাইলেজ দেয়। পেট্রোল বিকল্প সম্পর্কে এটাই, আসুন এখন জেনে নেওয়া যাক এই হ্যাচব্যাক মডেলের সিএনজি অবতারটি আপনাকে এক কিলোগ্রামে কত মাইলেজ দেবে।

সুইফট সিএনজি মাইলেজের কথা বললে, এই গাড়িটির ম্যানুয়াল ভেরিয়েন্ট এক কিলোগ্রাম সিএনজিতে 30.90 কিলোমিটার শক্তিশালী মাইলেজ দেবে। এখানে লক্ষণীয় বিষয় হল আপনি অটোমেটিক ট্রান্সমিশন অপশন সহ সিএনজি মডেল পাবেন না।

(ছবির ক্রেডিট- মারুতি সুজুকি)

জানুন মারুতি সুইফটের দাম

Maruti Suzuki Swift-এর বেস ভেরিয়েন্টের দাম 5 লক্ষ 99 হাজার 450 টাকা থেকে শুরু হয়ে 9 লক্ষ 03 হাজার টাকা পর্যন্ত যায়৷ উভয় দামই গাড়ির এক্স-শোরুম মূল্য।

মারুতি সুজুকি সুইফটের দাম

(ছবির ক্রেডিট- মারুতি সুজুকি)

নিরাপত্তা বৈশিষ্ট্য সম্পর্কে কথা বলতে গেলে, এই গাড়িতে ইলেকট্রনিক স্ট্যাবিলিটি প্রোগ্রাম, ডুয়াল এয়ারব্যাগ, হিল হোল্ড অ্যাসিস্ট, EBD এর সাথে ABS সাপোর্ট এবং ক্যামেরা সহ রিভার্স পার্কিং সেন্সরের মত বৈশিষ্ট্য রয়েছে।

সূত্র: www.tv9hindi.com

: ভাষা ইনপুট

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply