নতুন চমক নিয়ে ভারতের বাজারে হাজির হল মারুতি সুজুকি

সম্পূর্ণ অন্য ধরনের নজত কাড়া লুক নিয়ে এই গাড়িটি ভারতের বাজারে আনল সুজুকি। এখনও পর্যন্ত এটি সুজুকি কোম্পানির সবচেয়ে বড় SUV। এটির ফুয়েলের প্রকার হল ইলেকট্রিক। গঠন SUV প্রকৃতির। দাম শুরু হবে আনুমানিক ১৫ লাখ টাকা থেকে।

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- একের পর এক নতুন ফিচারের অত্যাধুনিক ইলেকট্রনিক গাড়ি বাজারে এনে তাক লাগিয়ে দিচ্ছে সুজুকি কোম্পানি। এবার মারুতি সুজুকি নিয়ে এল SUV গাড়ি। যা অন্যান্য ফোর হুইলার মারুতির থেকে সম্পূর্ণ আলাদা। গাড়িটির নাম ফিউচরো ই।

সম্পূর্ণ অন্য ধরনের নজত কাড়া লুক নিয়ে এই গাড়িটি ভারতের বাজারে আনল সুজুকি। এখনও পর্যন্ত এটি সুজুকি কোম্পানির সবচেয়ে বড় SUV। এটির ফুয়েলের প্রকার হল ইলেকট্রিক। গঠন SUV প্রকৃতির। দাম শুরু হবে আনুমানিক ১৫ লাখ টাকা থেকে। তবে এই গাড়িটি সর্ব প্রথম ভারতেই লঞ্চ হবে। এরপর অন্যান্য দেশেও লঞ্চ করা হবে।

মারুতি সুজুকি
Maruti Suzuki Futuro e Image Source:Zig wheeles.com

গাড়িটির বাহ্যিক লুক দেখেই গাড়িপ্রেমীদের মনে ধরবে এটি। এছাড়াও উপরি পাওনা হিসেবে ভেতরের দুর্দান্ত নকশা তো আছেই। উল্লেখযোগ্য ফিচারের মধ্যে রয়েছে টাচ সেন্সর এবং এলইডি লাইট। সবমিলিয়ে স্বপ্নের গাড়ি নিয়ে এসেছে মারুতি সুজুকি। যা প্রথম দর্শনেই সকলের পছন্দ হবে এবং অন্যান্য গাড়ির বাজারে এটি বেশ প্রভাব ফেলবে বলে মনে করা হচ্ছে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...