দীর্ঘ অপেক্ষার অবসান, মুক্তি পেল ‘মরজাভা’ এবং ‘মতিচর চাকনাচর’

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- দীর্ঘ প্রতিক্ষার পর আজ মুক্তি পেল ‘মরজাভা’ এবং ‘মতিচর চাকনাচর’। বহুদিন ধরেই এই চলচ্চিত্র দুটি মুক্তির অপেক্ষায় ছিল। আজ দীর্ঘ প্রতিক্ষার অবসান ঘটল। একটি রোম্যান্টিক তথা অ্যাকশন মুভি ‘মরজাভা’ এবং অন্যটি রোম্যান্টিক কমিক চলচ্চিত্র ‘মতিচর চাকনাচর’। ট্রেলার প্রকাশিত হওয়ার পর থেকেই ‘মরজাভা’র জন্য দর্শকদের আগ্রহ তুঙ্গে ছিল। অন্যদিকে সম্পূর্ণ অন্যরকম চলচ্চিত্র ‘মতিচর চাকনাচর’ নিয়েও দর্শকদের উৎসাহ কম ছিলনা।

মিলাপ জাভেরি পরিচালিত ‘মরজাভা’তে মুখ্য চরিত্রে রয়েছেন অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা, অভিনেত্রী তারা সুতারিয়া এবং রাকুল প্রীত সিং। খলনায়কের চরিত্রে দেখা গেছে রিতেশ দেশমুখকে। এর আগেও সিদ্ধার্থ মালহোত্রা এবং রিতেশ দেশমুখকে নায়ক এবং খলনায়কের চরিত্রে দেখা গিয়েছিল ২০১৪ সালে মুক্তি পাওয়া ‘এক ভিলেন’ চলচ্চিত্রে যেখানে মুখ্য অভিনেত্রী ছিলেন শ্রদ্ধা কপূর। এর ৫ বছর পর ‘মরজাভা’ চলচ্চিত্রের মাধ্যমে এই দুই অভিনেতাকে আবার একসাথে স্ক্রিন শেয়ার করতে দেখা গেলো।

অন্যদিকে ‘মতিচর চাকনাচর’ চলচ্চিত্রটি পরিচালনা করেছেন দেবামিত্র হাসান। এই চলচ্চিত্রে মুখ্য অভিনেতার চরিত্রে রয়েছেন নয়াজুদ্দিন সিদ্দিকি এবং অভিনেত্রী আথিয়া শেট্টি। নয়াজুদ্দিন সিদ্দিকিকে সাধারণত অ্যাকশন চলচ্চিত্রেই বেশি দেখা যায় তাই কিছুদিন আগে এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন যে, একটু অন্য ধরণের ছবি করতে চান তিনি। অবশেষে এই চলচ্চিত্রের মাধ্যমে নয়াজুদ্দিন সিদ্দিকি প্রথম রোম্যান্টিক চলচ্চিত্রে অভিনয়ের সুযোগ পেলেন।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...