সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

গান করতে করতে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন মহেন্দ্র সিং ধোনি

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ-  ক্রিকেট থেকে অবসর নিলেন প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। গান করতে করতে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন মাহি। ম্যাচ ফিনিশ করার মত নিজের ক্যারিয়ার ফিনিশ করার কথাটাও যেন সবার থেকে আলাদা মাহির। নিজের প্রিয় গায়ক মুকেশের গান “ম্যা পল দো পল কা শায়র হু” এর তালে তালে নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে পোস্ট করে নিজের আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ারের থেকে অবসর নিলেন ভারতের প্রাক্তন বিশ্বকাপ জয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

খড়গপুর স্টেশন এর টিকিট কালেক্টর এর থেকে মহেন্দ্র সিং ধোনির ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক হওয়া এক রূপকথার গল্পের মতো। একটি ছোট্ট শহর রাঁচি থেকে ভারতীয় ক্রিকেটের সূর্য হয়ে ওঠা সমস্ত ভারতীয় যুবকদের প্রেরণা দেওয়ার জন্য যথেষ্ট। 28 বছর অপেক্ষিত ক্রিকেট ওয়ার্ল্ড কাপ রবি শাস্ত্রির কন্ঠে “মাহি ফিনিশেস আপ উইথ এ সিক্স”  ভারতীয় ক্রিকেট ফ্যানদের শরীরে শিহরণ জাগানো জন্য যথেষ্ট।

2019 সালের ওয়ার্ল্ড কাপে সেমিফাইনালে নিউজিল্যান্ডের সাথে ভারতের হারের পর আর ক্রিকেট মাঠে মহেন্দ্র সিং ধোনিকে পাইনি ভক্তরা। জল্পনা তো অনেক দিন থেকে চলছিল তবে এইভাবে নিঃশব্দে একটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ক্রিকেটকে বিদায় জানালেন মাহি তা হয়তো কেউ ভাবেনি।

ভারতের হয়ে মহেন্দ্র সিং ধোনি 90 টি টেস্ট ম্যাচ, 350 টি একদিনের আন্তর্জাতিক ম্যাচ এবং 98 টি টি-টোয়েন্টি ইন্টারন্যাশনাল ম্যাচে প্রতিনিধিত্ব করেছেন। তার অবসর নেওয়ার খবর সামনে আসতে আসতেই সোশ্যাল মিডিয়া জুড়ে তার সতীর্থদের অর্থাৎ শচীন টেন্ডুলকার থেকে বিরাট কোহলি পর্যন্ত প্রায় সমস্ত ক্রিকেটারদের এবং ভারতীয় সেলিব্রেটিদের প্রতিক্রিয়া এসেছে আসুন দেখে নেওয়া যাক-

মন্তব্য
Loading...