সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

লস্কর-ই-তৈবা এবার টার্গেট করেছে ভারত অধিনায়ক বিরাট কোহেলিকে; চাঞ্চল্যকর তথ্য গোয়েন্দাদের হাতে

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ পাকিস্তানের জঙ্গি সংগঠন যে কোন ভাবেই চুপ বসে থাকতে পারে না, সেটার প্রমান আবারও হাতে এল ভারতীয় গোয়েন্দা বাহিনীর হাতে । লস্কর-ই-তৈবা-র হিট লিস্টে ভারত অধিনায়ক বিরাট কোহলির নাম যুক্ত হল । পাকিস্তানের অন্যতম জঙ্গি সংগঠন লস্কর-ই-তৈবা তাঁকেই এবার টার্গেট করেছে বলে জানা গেছে ।

কাশ্মীরের উপর থেকে ৩৭০ ধারা তুলে নেবার পর পাকিস্তান চুপচাপ বসে থাকবে না এটা সকলের জানা কথা এবং তারা চুপচাপ বসে থাকেনি । পাক প্রধান মন্ত্রী ইমরান খান নিজের দেশের সমস্যা ভুলে কাশ্মিরিদের সমস্যার কথা তুলে ধরতে সারা বিশ্ব তোলপাড় করে ফেলেছেন । পাকিস্তানের মদত পুষ্ট জঙ্গি সংগঠনগুলি ৩৭০ ধারা বিলোপ করার প্রতিশোধ নিতে তৎপর হয়েছে । ভারতে নাশকতার ছক করছে । কিন্তু,  এবার জঙ্গিদের হিটলিস্টে ভারত অধিনায়ক বিরাট কোহলির নাম জুড়ে গেল। তাঁকেই এবার টার্গেট করেছে জঙ্গি সংগঠন লস্কর-ই-তৈবা । এবারও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের নাম উঠেছে জঙ্গিদের তালিকায়। ফলে তাঁদের নিরাপত্তা কয়েকগুণ বাড়িয়ে দেওয়া হচ্ছে বলে খবর।

ক্রিকেট বিশ্বে বিরাট কোহলি একজন পরিচিত নাম ।  বর্তমান  ভারতের এখন সবচেয়ে সফল অধিনায়ক বিরাট কোহলি । সারা বিশ্বজুড়েই তিনি এখন চর্চায় আছেন । জঙ্গিদের গোপন এক ছক হাতে এসেছে  গোয়েন্দাদের,  যা ঘুম উড়িয়ে দেওযার পক্ষে যথেষ্ট । ভারত অধিনায়কের ওপর প্রাণনাশের হামলা হলে সেটা হবে গোটা দেশের কাছে বড় আঘাত । যে আঘাত সহজে ভুলতে পারবে না ভারত। এমনটাই চিন্তা করেছে লস্কর-ই-তৈবা ।
জানা গেছে,  ইতিমধ্যেই হামলা করার সেই নীল নকশা তৈরি করেছে এই জঙ্গি সংগঠন । তাই ভারত অধিনায়কেরও বিশেষ সুরক্ষা দেওয়ার কথা ভাবতে শুরু করেছে কেন্দ্রীয় সরকার। এমনকী এই হিটলিস্টের তালিকা এবং লস্করের ছক তুলে দেওয়া হয়েছে জাতীয় তদন্তকারী সংস্থার (‌এনআইএ)‌ হাতে । ভারতের সামনে কোনও বড় খেলাকেই জঙ্গিরা টার্গেট করতে পারে বলে সূত্রের খবর । উল্লেখ্য,  এই প্রথম কোনও খেলোয়াড় জঙ্গিদের নিশানায় এলো ।

মন্তব্য
Loading...