সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

লালু প্রসাদ যাদব এবার রুপালী দুনিয়ায়; লালুর বায়োপিকে অভিনয় করছেন কারা জেনে নিন

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ সিনেমার পর্দায় বহু খ্যাতনামা ব্যক্তিদের জীবনী নিয়ে বায়োপিক তৈরি হয়েছে । এবার সেই তালিকায় নাম তুলতে চলেছেন বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী লালু প্রসাদ যাদব । লালু প্রসাদ যাদবকে বিহারের বহু মানুষ ‘মসিহা’ হিসাবে গণ্য করে । তার বর্ণ ময় জীবন রূপালী পর্দায় ফুটিয়ে তোলার পর দেখতে কেমন লাগবে ? আর বায়োপিকে অভিনয় কারাই বা করছে?

অনেকের জীবনী নিয়েই তো বায়োপিক তৈরি হয়েছে । কিন্তু যদি সেই চরিত্রের নাম যদি লালু প্রসাদ যাদব হয়, তাহলে ? হ্যাঁ, এবার লালু প্রসাদের বর্ণময় জীবন  ফুটে উঠতে চলেছে রূপোলি পর্দায়। এই বায়োপিক ছবির নাম ‘লালটেন’ ।  হিন্দিতে লন্ঠন বা হ্যারিকেনকে লালটেন বলা হয় । তা ছাড়া লালু প্রসাদের আর যে ডি বা  রাষ্ট্রীয় জনতা দলের প্রতীক হ্যারিকেন বা লন্ঠন । এই কারনেই তার বায়োপিক ছবির  নামও তাই রাখা হয়েছে ‘লাল টেন’ ।

জানা গেছে, লালু প্রসাদ যাদবকে নিয়ে বায়োপিক ছবিতে লালুপ্রসাদ যাদবের ভুমিকায় অভিনয় করতে চলেছেন জনপ্রিয় ভোজপুরী অভিনেতা যশ কুমার । এছাড়া লালু প্রসাদের স্ত্রী রাবড়ি দেবীর চরিত্রে অভিনয় করতে চলেছেন ভোজপুরি অভিনেত্রী স্মৃতি সিনহা । লালু প্রসাদের জীবনের বিভিন্ন বর্ণময় ঘটনা তুলে ধরা হবে এই ছবিতে । এই বায়োপিকটি আশা করা হচ্ছে, আগামী  ২০২০ সালের ফেব্রুয়ারি মাসে বড় পর্দায় রিলিজ হতে পারে । বিহার এবং গুজরাতের বিভিন্ন অঞ্চলে এই ছবির শ্যুটিং-এর কাজ শুরু হয়ে গেছে । লালুর বাচন ভঙ্গী, এবং তার রাজনৈতিক জীবন কেমন ভাবে ফুটিয়ে তোলা হবে তাঁর বায়োপিকে সেটি দেখার জন্য অসংখ্য লালু ভক্ত ছাড়াও অন্যদের অপেক্ষা করে থাকতে হবে আগামী ফেব্রুয়ারি মাস পর্যন্ত ।

মন্তব্য
Loading...