ক্যাটরিনা কাইফ; আবারও জল্পনা শুরু হয়ে গেলো ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল এর বিয়ের !

তবে কি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল ! Is Katrina Kaif and Vicky Kausal ready to tie the knot !

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ আবারও খবরের শিরোনামে ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল। অনেকদিন ধরেই বলিউডের আনাচে কানাচে এই জুটির ভালোবাসার চর্চা। তবে চর্চা হলেও কখনই ক্যাটরিনা কাইফ বা ভিকি কৌশলকে তাদের সম্পর্ক নিয়ে মুখ খুলতে শোনা যায়নি। তবে আবার কখনওই তারা এই বিষয় নাও বলেননি।

ক্যাটরিনা কাইফ সালমান খান এবং রনবীর কাপুরকে ডেট করার পর বেশ অনেকটা সময় ধরে সিঙ্গল আছেন। তাঁর জীবনে অনেকদিন আসেনি অন্য কোনও পুরুষ। কিন্তু ভিকি কৌশলের এন্ট্রি যেন নায়িকার জীবনে খুবই অবাক করার মত। প্রথম থেকেই ভিকির ক্যাটরিনা প্রীতির কথা সর্বজন বিধিত। আবার ক্যাটরিনা কাইফেরও যে ভিকিকে পছন্দ তা সে নায়িকা নিজেই শিকার করেছেন।

আবার বলিউডের বিভিন্ন অনুষ্ঠানে এই দুজনকে একসাথে দেখা গেছে বেশ হাসি খুশি ভাবে। আবার ভিকি কৌশলও কিছুদিন আগেই তাঁর আগের সম্পর্ক থেকে বেড়িয়ে এসেছে। আবার অন্যদিকে ক্যাটরিনা কাইফকে প্রায়ই বলতে শোনা যায় যে, তিনি প্রেম এবং বিয়ে করতে চান। সব মিলিয়ে যেন সমাপতন।

তবে ক্যাটরিনা এবং ভিকি কেউই এই বিষয় স্পষ্ট করে কিছু বলেননি। তবে তাদের ফ্যানেরা অপেক্ষা করে বসে আছেন এই জুটির বন্ধনের জন্য। তবে বাস্তব জীবনে এই চার হাত কতোটা এক হবে তা জানা না থাকলেও সিনেমার পর্দায় হয়ত খুব তাড়াতাড়ি এই দুই তারকা জুটি বাঁধতে চলেছেন। এখন তারই অপেক্ষায় এই দুই তারকার ভক্তকূল।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...