সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

চাকরীর খবর; রাজ্য সরকারের অস্থায়ী পদে কর্মী নিয়োগ

রাজ্য সরকারের অধীনে ডিপার্টমেন্ট অফ হেলথ ফ্যামিলি ওয়েলফেয়ার ল্যাবরেটরি টেকনিশিয়ান পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ করোনার আবহের মধ্যে ফের রাজ্য সরকারের কিছু শুন্য পদের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে । রাজ্য সরকারের অধীনে ডিপার্টমেন্ট অফ হেলথ ফ্যামিলি ওয়েলফেয়ার ল্যাবরেটরি টেকনিশিয়ান পদে নিয়োগের জন্য ইতিমধ্যে বিজ্ঞপ্তির মাধ্যমে আগ্রহী প্রার্থীদের দ্রুত আবেদনের জন্য জানানো হয়েছে।

ডিপার্টমেন্ট অফ হেলথ ফ্যামিলি ওয়েলফেয়ার ল্যাবরেটরি টেকনিশিয়ান পদে নিয়োগের জন্য যে বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে, সেখানে জানানো হয়েছে আগ্রহী প্রার্থীদের প্রথমে অস্তায়ী ভিত্তিতে নিয়োগ করা হবে । সরাসরি ইন্টার্ভিউ অর্থাৎ ওয়াক ইন ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে । আগ্রহীদের  ৪.৯.২০২০ তারিখে ইন্টার্ভিউের জন্য ডাকা হয়েছে । এক্ষেত্রে নুন্যতম শিক্ষাগত যোগ্যতা  বিজ্ঞান নিয়ে কমপক্ষে উচ্চ মাধ্যমিক পাশ ।

পাশাপাশি দুই বছরের মেডিক্যাল ল্যাবরেটরি টেকনোলোজিতে ডিপ্লোমা করতে হবে। একই সঙ্গে কম্পিউটারে দক্ষ হতে হবে। এছাড়া এক বছরের কাজের অভিজ্ঞতা থাকলে গুরুত্ব দেওয়া হবে বলে জানানো হয়েছে। প্রার্থীদের বয়স ৪০ বছরের মধ্যে হতে হবে। সফল প্রার্থীদের মাসিক বেতন ১৭২২০ ।

ডিপার্টমেন্ট অফ হেলথ ফ্যামিলি ওয়েলফেয়ার আইডিডি মনিটরিং ল্যাবের জন্য করা হচ্ছে অস্থায়ী ভিত্তিতে কর্মী নিয়োগ করছে। প্রার্থীদের পরীক্ষার রেজাল্ট, অভিজ্ঞতা, কম্পিউটার টেস্ট এবং ইন্টারভিউয়ের মাধ্যমে বাছাই করা হবে। যোগ্য আবেদনকারীদের আগামি ৪.৯.২০২০ তারিখ সকাল দশটার মধ্যে প্রয়োজনীয় কাগজ ও নথি নিয়ে department of biochemistry medical college kolkata 88 college street kolkata-700073 এই ঠিকানায় যোগাযোগ করতে বলা হয়েছে ।

আরও বিস্তারিত জানার জন্য আগ্রহীরা রাজ্য সরকারের সরকারি ওয়েব পোর্টাল  www.wbhealth.gov.in – এ ভিজিট করতে পারেন । এই ওয়েবসাইট থেকে প্রয়োজনীয় তথ্য প্রার্থীরা পেতে পারবেন বলে জানানো হয়েছে।গোটা রাজ্যে করোনা পরিস্থিতি আরও খারাপ দিকে যাচ্ছে । আগামি সেপ্টেম্বর মাসেও রাজ্য সরকার ফের লকডাউন ঘোষণা করেছে । অনেক সংস্থা ইতিমধ্যে তাদের অনেক কর্মী ছাটাইয়ের পথে হাঁটতে বাধ্য হয়েছে । এই অবস্থায় রাজ্য সরকারের এই পদক্ষেপের ফলে সুবিধা হবে সাধারণ অনেক চাকরি প্রার্থীদের।

মন্তব্য
Loading...