লক ডাউনের মাঝেই কি বিবাহ বিচ্ছেদ ঘটাতে চলেছেন সুনিধি চৌহান?

২০১২ সাল নাগাদ প্রযোজক হিতেশ সনিককে বিয়ে করেন গায়িকা সুনিধি। তাদের একটি সন্তানও রয়েছে, নাম তেঘ। কিন্তু কি কারণে তাদের মনমানিল্য বা বিচ্ছেদ ঘটছে তা নিয়ে বলিপাড়ায় জোর চর্চা হলেও নিশ্চিত কোনও খবর জানা যায়নি। 

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- বলিউডের জনপ্রিয় গায়িকা হলেন সুনিধি চৌহান। বিভিন্ন সময়ে বিভিন্ন বিখ্যাত গান তিনি আমাদের উপহার দিয়েছেন।  সম্প্রতি জানা গিয়েছে সেই বিখ্যাত গায়িকাই তার বৈবাহিক সম্পর্ক বিচ্ছেদ ঘটাতে চলেছেন।

২০১২ সাল নাগাদ প্রযোজক হিতেশ সনিককে বিবাহ করেন গায়িকা সুনিধি। তাদের একটি সন্তানও রয়েছে, নাম তেঘ। কিন্তু কি কারণে তাদের মনমানিল্য বা বিচ্ছেদ ঘটছে তা নিয়ে বলিপাড়ায় জোর চর্চা হলেও নিশ্চিত কোনও খবর জানা যায়নি।

তবে তার স্বামী হিতেশকে এব্যাপারে প্রশ্ন করা হলে তিনি জানান যে সব মিথ্যে কথা। সম্পর্কে থাকতে গেলে ঝগড়া বিবাদ হবেই। তবে তারা একই সাথে একই বাড়িতে থাকছেন তাদের একমাত্র ছেলেকে নিয়ে। অন্যদিকে সুনিধি কে একই প্রশ করা হলে তিনি বেমালুম এড়িয়ে যান। সুনিধির এই এড়িয়ে যাওয়া নিয়েও মিডিয়া প্রশ্নের মুখে ফেলে তার স্বামীকে। তখন হিতেশ বলেন যে, এই ধরনের অর্থহীন প্রশ্নের জবাব সুনিধি দেন না।

 

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...