সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

সৌরভ কি সত্যি রাজনীতিতে আসছেন ! অমিত শাহের ঘনিষ্ঠের টুইট ঘিরে গুঞ্জন শুরু

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ গত কয়েকদিন ধরেই বাংলার সৌরভ গঙ্গোপাধ্যায়কে নিয়ে উঠে আসছে একটাই প্রশ্ন – আগামীতে কি দাদা রাজনীতির মাঠে ছক্কা হাকাবেন ! গত বুধবার ছিল সৌরভ গাঙ্গুলির ৪৮ তম জন্মদিন । ওই দিন স্ত্রী ডোনা গাঙ্গুলির কথায় পরোক্ষভাবে উঠে এসেছিল দাদার রাজনীতিতে যোগদানের প্রসঙ্গ । যদিও ডোনা গাঙ্গুলি প্রসঙ্গ এড়িয়ে গিয়ে জল্পনা উস্কে দিয়ে জানিয়েছিলেন, সৌরভ রাজনীতিতে এলেও সেখানে সবার সেরা হবে । যদিও রাজনীতিতে মহারাজ আগামীতে আসছেন কিনা সে বিষয় স্পষ্ট করে বলেন নি । এবার বিজেপি সভাপতি অমিত শাহের ঘনিষ্ঠ তথা রাজ্য বিজেপির সহকারি পর্যবেক্ষক ও পোড় খাওয়া রাজনিতীবিদ অরবিন্দ মেনানের টুইট ঘিরে ফের উঠে আসছে সৌরভ গাঙ্গুলির রাজনীতির ময়দানে নামার প্রশ্ন !

ভারতীয় ক্রিকেটে তার অবদান অস্বীকার করার জায়গা নেই

বুধবার  প্রাক্তন ভারত অধিনায়ক তথা বর্তমান বিসিসিআই চেয়ারম্যান সৌরভ গাঙ্গুলির ৪৮তম জন্মদিন ছিল । আর এইদিনেই অমিত শাহের ঘনিষ্ঠ তথা রাজ্য বিজেপির সহকারি পর্যবেক্ষক ও পোড় খাওয়া রাজনিতীবিদ অরবিন্দ মেনান ট্যুইট করে বসলেন দাদাকে নিয়ে। যদিও মেননের টুইট ঘিরে ছিল মহারাজকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বার্তা । তবুও বেশ কয়েকদিন ধরেই রাজনীতি মহলে কানাঘুষো চলছে সৌরভের বিজেপিতে যোগদানের প্রসঙ্গ । ফলে অমিত শাহের ঘনিষ্ঠ মেননের টুইট ঘিরে রাজনৈতিক মহলে ফের গুঞ্জন শুরু হয়েছে ।

রাজনীতিতে বাংলার মহারাজ আগামীতে নামবেন কিনা এই প্রশ্ন ঘুরিয়ে ফিরিয়ে বারবার সৌরভ গাঙ্গুলিকে বারবার করা হয়েছে । যতবারই রাজনীতি নিয়ে প্রশ্ন করা হয়েছে দাদাকে, ততবারই দাদা তা হেসেই উড়িয়ে দিয়েছেন । তবে একথা ঠিক, সৌরভ গাঙ্গুলি হেসে এড়িয়ে গেলেও সরাসরি কখনো না বলেন নি । ফলে মহারাজের রাজনীতিতে নামা নিয়ে একটা আশা থেকেই যাচ্ছে । তবে দাদার ভক্তদের একাংশের মত,  বিজেপি এখনই সৌরভকে হুড়মুড়িয়ে রাজনীতির মাঠে নামিয়ে দেবে না। বরঞ্চ ধীরে ধীরে একটা উন্মাদনা তৈরি করে একটা জমি তৈরি করে তাঁরা দাদাকে বঙ্গরাজনীতির মাঠে নামিয়ে দেবে। মেনানের ট্যুইট যেন সেই ইঙ্গিতই দিচ্ছে।

ধারাভাষ্যকার হিসাবেও সৌরভ গাঙ্গুলি সফল

ক্রিকেট দুনিয়ায় তো বটেই বাংলাতেও বাঙ্গালির গর্বের ছেলে সৌরভ । ভারতীয় ক্রিকেটে গাঙ্গুলির অবদান কেউ অস্বীকার করতে পারবে না । তিনি যেখানেই হাত রেখেছেন সেখানেই সফল হয়েছেন। শুধু সফল হয়েছেন বললেও ভুল হবে, সোনাও ফলিয়েছেন। তা সে ক্রিকেটের বাইশ গজ হোক কী টেলিভিসনের পর্দা, দাদা মানেই মিলবে সফলতা।  তিনি রাজনীতিতে আসুন এই ইচ্ছা বাংলার মানুষের দীর্ঘদিনের। নিজে না বললেও সৌরভ গাঙ্গুলির ঘনিষ্ঠ মহল থেকে মাঝে মাঝে এমন ইঙ্গিতই মিলেছে যে অদূর ভবিষ্যতে তিনি রাজনীতিতে যোগদান করলেও করতেও পারেন।

মন্তব্য
Loading...