সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

মোদী-শাহ এর বন্ধুত্ব কি তবে শেষের পথে? কোন গভীর রহস্য লুকিয়ে আছে এর পেছনে

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ-ভারতীয় জনতা পার্টির প্রধান দুই মুখ হলেন নরেন্দ্র মোদী এবং অমিত শাহ। কিন্তু এই দুই শীর্ষ নেতার বন্ধুত্ব তলানিতে গিয়ে ঠেকেছে বলে শোনা গিয়েছে। গুজরাটের প্রতিনিধিত্ব করার সময় থেকেই এই দুই নেতার বন্ধুত্ব সকলের নজরে আসে। কিন্তু এখন কেন এমন হাল হল তাদের বন্ধুত্বের?

গতকাল মাঝরাতে ‘বিজেপি ইনসাইডার’ নামের টুইটার হ্যান্ডেল থেকে একটি টুইট করা হয়। টুইটে লেখা হয়, ‘বস অর্থাৎ নরেন্দ্র মোদী অমিত শাহ কে নিয়ে খুশি নন, সংসদের যে কমিটি সেখান থেকে এখন সমস্ত ফাইল প্রধানমন্ত্রীর দফতরের পিএম সচিব পি কে মিশ্রের থেকে সম্মতি পেলে তবেই স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে যাচ্ছে। আগে প্রধানমন্ত্রীর দফতর থেকে সরাসরি অমিত শাহের কাছেই এই ফাইল গুলি যেত। এর দ্বারা কি নরেন্দ্র মোদী অমিত শাহের ডানা ছাঁটতে চাইছেন?’

কিন্তু পরে জানা যায় এই তথ্য সম্পূর্ণ ভুল। এই টুইটার হ্যান্ডেলটি সরকারি নয়। এর সাথে বিজেপির দলের কোনও সম্পর্ক নেই। এর আগেও বেশ কয়েকবার বিজেপির নামে এমন তথ্য সামনে এসেছে। অভিজ্ঞ ব্যাক্তিরা মনে করছেন এমন কাজ নিশ্চয়ই কোনও উচ্চস্থানীয় ব্যাক্তি করছেন যিনি মন্ত্রীসভার সাথে যুক্ত। তবে এই ঘটনার সত্যতা প্রমাণিত না হলেও মোদী-শাহ বন্ধুত্ব কি শেষের পথে? এই প্রশ্ন কিন্তু থেকেই যাচ্ছে।

মন্তব্য
Loading...