সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

দ্বিতীয়বার কি মা হতে চান করিনা কাপুর খান? কি বললেন অভিনেত্রী জানতে পড়ুন বিস্তারিত খবর

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ তৈমুর আলি খানের তৃতীয় জন্মদিনের প্রাক্কালে নিজের নতুন ছবির প্রমোশানে এসে সংবাদ মাধ্যমের মুখোমুখি হলে তাঁকে সাংবাদিকরা প্রশ্ন করে যে, তিনি কবে বাস্তবে দ্বিতীয়বার মা হতে চলেছেন। এই প্রশ্নের উত্তরে নায়িকা বলেন যে, এই মুহূর্তে তাঁর দ্বিতীয়বার মা হবার কোনও পরিকল্পনা নেই।

করিনা কাপুর

আর কিছুদিনের মধ্যেই করিনা কাপুর খান এবং সইফ আলি খানের ছেলে তৈমুর আলি খান তৃতীয় বছরে পরতে চলেছে। মানে তিন বছরে পরতে চলেছে  তৈমুর আলি খান। আর তাই নিয়ে ইতিমধ্যে পতৌদি পরিবারে খুশির হাওয়া লেগে গেছে। তৈমুর আলি খান জন্মের পর থেকেই যেন সেলিব্রেটি হয়ে গেছে। তার জন্মের ছবি সোশ্যাল মিডিয়াতে আসার সাথে সাথে তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। তারপর থেকে সংবাদ মাধ্যমের একেবারে নয়নের মনি হয়ে ওঠে ছোট্ট তৈমুর। যেখানেই সে যায় সেখানেই পৌঁছে যায় মিডিয়া। করিনা কখনই অন্যান্য তারকাদের মত নিজের ছেলেকে মিডিয়া থেকে আড়াল করেননি। আর ছোট্ট তৈমুর তার মা করিনা কাপুরের মতোই সবসময় ক্যামেরার সামনে পোজ দিয়ে যায়।

করিনা কাপুর

অন্যদিকে ২৭ শে ডিসেম্বর মুক্তি পেতে চলেছে করিনা কাপুর, অক্ষয় কুমার অভিনীত ছবি “গুড নিউজ”। আর সেই উপলক্ষে একটি প্রমোশানে করিনা কাপুর খান উপস্থিত হলে সাংবাদিকরা তাঁকে প্রশ্ন করে বসেন যে, তিনি আবার কবে দ্বিতীয়বারের জন্য মা হতে চান। এই প্রশ্নের উত্তরে করিনা কাপুর খান বলেন যে, ” তৈমুরকে নিয়ে বর্তমানে আমরা দুজন ভীষণ ব্যস্ত। নিজেদের কাজ নিয়েও রয়েছে চরম ব্যস্ততা। তাই এই মুহূর্তে দ্বিতীয় সন্তানের কথা ভাবছিনা আমরা”। এরপর একজন সাংবাদিক করিনাকে তাঁর নতুন ছবি সম্পর্কে সইফের অভিমতের কথা জানতে চাইলে করিনা কাপুর খান বলেন যে, ” সইফ কোনদিনও আমাকে জিজ্ঞাসা করেনা আমি কি ছবি করছি। সইফ শুধু জানতে চায় আমি কখন বাড়ি ফিরব। যাতে আমি তৈমুরের সাথে কিছুটা বেশী সময় কাটাতে পারি”। প্রসঙ্গত কিছুদিন আগেই তৈমুরের ঠাকুমা মানে শর্মিলা ঠাকুর পূর্ণ করলেন তাঁর ৭৫ বছর। তিনি তাঁর জন্মদিন তাঁর পুরো পরিবারের সাথে পালন করেন।

করিনা কাপুর

মন্তব্য
Loading...