বাংলাদেশে আসছেন ভারতের গায়িকা মিতালী মুখার্জি

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: বাংলাদেশে আসছেন ভারতের গায়িকা মিতালী মুখার্জি। বাংলাদেশের সিলেটের ক্যাডেট কলেজের পূনমির্লনী অনুষ্ঠানে আসছেন মিতালী মুখার্জি। প্রখ্যাত এই সঙ্গীত শিল্পী আগামি ২০ ডিসেম্বর সঙ্গীত পরিবেশন করবেন। ক্যাডেট কলেজের পূনমিলনী অনুষ্ঠানের শুভেচ্ছা জানিয়ে ভিডিও বার্তা দিয়েছেন এ সঙ্গীত শিল্পী

মিতালী মুখার্জি জন্মসুত্রে বাংলাদেশের। তিনি বাংলাদেশের ময়মনসিংহ জেলায় জন্মগ্রহণ করেন। ১৯৮২ সালে বাংলাদেশের অন্যতম চলচ্চিত আলতায় গান গেয়ে দর্শকের মন জয় করেন। তার গাওয়া এই দুনিয়া এখন তো আর সেই দুনিয়া নাই গানে তিনি জাতীয় চলচ্চিত্র পুরষ্কার পান। ১৯৮২ সালে গজল গায়ক ভুপিন্দর সিংহের সাথে বিয়ে হয়। বর্তমানে তিনি মুম্বইতে বসবাস করছেন।

মুম্বইতে বসবাস করলেও তিনি বাংলাদেশে সুযোগ পেলেই চলে আসেন। যেমন তার গানের ডালি নিয়ে আসছেন সিলেটে। সিলেট ক্যাডেট কলেজের তিন দিন ব্যাপী অনুষ্ঠান এক অবিস্মরণীয় মিলনমেলা হবে বলে মনে করেন। গত বছর নভেম্বর মাসে ঢাকায় তপন চৌধুরীর সাথে একই মঞ্চে গান গান। বাংলাদেশের রাজধানীর ইন্টারকন্টিনেন্টালের এক অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

বাংলাদেশে মিতালী মুখার্জী এক সাক্ষাতকার দিতে গিয়ে বলেন সব মেয়ের মত তিনি বাপের বাড়ি যেতে পচ্ছন্দ করেন। আর তার দুইটি টাইটেল দুই দেশের জন্য হলেও টাইটেল বাদে নিজের নামেই পরিচিত হতে পচ্ছন্দ করেন। ভারতকে তিনি মনে করেন শ্বশুর বাড়ি। কথাটা সত্যিই কর্মসূত্রে তাকে এখন শ্বশুর বাড়িতেই বেশী থাকতে হয়। আর বাপের বাড়িতে বছরে একবার আসার চেষ্টা করেন।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...