সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

বিশ্বকাপ জিতবে না ভারত! ভবিষ্যৎবাণী জনপ্রিয় জ্যোতিষীর

0

বিশ্বকাপ জিতবে না ভারত। এমনটাই ভবিষ্যৎবাণী করলেন জনপ্রিয় জ্যোতিষী গ্রিনস্টোন লোবো। এর আগেও তিনি ভারতীয় ক্রিকেট দলের ভবিষ্যৎ বাণী করেছিলেন। যা অক্ষরে অক্ষরে মিলে গিয়েছিল। এবারও বিশ্বকাপের আগে তিনি ভারতীয় ক্রিকেট দলের এইরূপ ভবিষ্যৎ গণনা করলেন। সাথে এও জানালেন যে, জিততে পারে মরগ্যানএর দল।

আগামী ৩০ শে মে থেকে শুরু হতে চলেছে বিশ্বকাপ। তার আগে লোবোর এই ভবিষ্যৎবাণী চিন্তায় ফেলেছে ভারতীয় ক্রিকেট দলকে। তিনি আরও বলেন যে, এবার কোহলির জন্যই বিশ্বকাপ জয়ের সম্ভাবনা নেই ভারতের। এর কারণ হিসেবে বলেছেন, ”বিরাট কোহলির জন্মসালটা ১৯৮৬ কিংবা ১৯৮৭ সালে হলে সমস্যা ছিল না। কিন্তু ১৯৮৮ সালে জন্মগ্রহণকারী কারও জন্য এই বছরটা ভাল যাবে না।”

বিরাট কোহলির বদলে যদি রোহিত শর্মা ভারতের অধিনায়কত্ব করেন তবে জেতার সুযোগ থাকবে ভারতের। তবে এবারেও পাকিস্থানকে হারাবে ভারত। বিশ্বকাপ দলের অধিনায়কদের জন্মসালের উপর এবার নির্ভর করবে বিশ্বকাপ জেতা-হারা। এবারের বিশ্বকাপ যে দল জিতবে তার অধিনায়কের জন্ম ১৯৮৫ থেকে ১৯৮৭ সালের মধ্যে হতে হবে। উল্লেখ্য অস্ট্রেলিয়ার অ্যারন ফিঞ্চ, ইংল্যান্ডের ইয়ন মরগান ও পাকিস্তানের সরফরাজ আহমেদ। এই তিনজনের ওই সময়ের মধ্যে জন্মসাল। কারণ, এই সময়টায় ইউরেনাস এবং নেপচুন সবচেয়ে শক্তিশালি অবস্থানে থাকবে। তাই বিশ্বকাপ জিতবে এবার এই তিন দেশের এক দেশ। এমনই নিশ্চয়তা দিয়েছেন মুম্বইয়ের এই বিখ্যাত জ্যোতিষী।

মন্তব্য
Loading...