সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

বড় দিদির ভুমিকায় মমতা – করোনাক্রান্ত লকেটকে সাহস যোগালেন মুখ্যমন্ত্রী

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে নিজেই জানিয়েছেন রাজ্যের অন্যতম দাপুটে বিরোধী নেত্রী লকেট চট্টোপাধ্যায় । হোক না তিনি বিরোধী দলের নেত্রী ! তবুও তার বিপদের দিনে পাশে দাঁড়ালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, একজন বড় দিদির মত নিজে ফোন করে সমস্ত খোঁজ খবর নিলেন, যোগালেন সাহস ।

গত এক সপ্তাহ ধরে সর্দি কাশির মত উপসর্গ নিয়ে বাড়িতেই আইসলেশনে ছিলেন রাজ্যের অন্যতম বিজেপি নেত্রী লকেট । গতকাল নিজেই সোশ্যাল মিডিয়াতে জানিয়ে দেন তার যে নমুনা পরীক্ষা করতে দেওয়া হয়েছিল সেটি পজিটিভ । সোশ্যাল মিডিয়ায় জানাজানি হতেই হইচই পড়ে যায় ।  করোনা থাবা বসিয়েছে লকেটের শরীরে। হোক না বর্তমানে বিরোধী দলের নেত্রী, তবু বিপদের দিনে সৌজন্য বজায় রাখলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ।  দিদির মতো পাশে থাকার আশ্বাসও দিলেন রাজ্যের প্রশাসনিক প্রধান।

তবে শুধু মমতা বন্দ্যোপাধ্যায় নন, লকেট চট্টোপাধ্যায়ের করোনা আক্রান্ত হবার খবরে উদ্বিগ্ন প্রকাশ করেছেন নিজেদের দল থেকে শুরু করে বিরোধী দলের অনেক নেতা নেত্রী । অভিনেতা এবং সাংসদ দেবও লকেট চট্টোপাধ্যায়ের আরোগ্য কামনা করে টুইট করেন ।

সোশ্যাল মিডিয়াতে লকেট নিজের করোনা আক্রান্ত হবার খবর দেবার পর  রাজ্য বিজেপি নেতৃত্বের কথামতো রাতেই তাঁকে ভর্তি করা হয় বেসরকারি হাসপাতালে। রাতভর আইসিইউতে রেখে চিকিত্‍সা করা হয় তাঁর। তবে চিকিত্‍সকরা জানিয়েছেন, তাঁর অবস্থা স্থিতিশীল। তাই আপাতত আইসিইউয়ের বদলে কেবিনে রাখা হয়েছে। এদিকে বিজেপির অন্দর মহলেও এখন বেশ কিছুটা আতঙ্ক ছড়িয়ে পড়েছে । এক সপ্তাহ আগে লকেট চট্টোপাধ্যায় কোথায় কোথায় সভা করেছেন বা কাদের সাথে মেলামেশা করেছেন তাই নিয়ে চলছে জোর আলোচনা ।

মন্তব্য
Loading...