হুন্ডাই ফোর্ডের F-150 লাইটনিংয়ের সাথে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য একটি বৈদ্যুতিক পিকআপ চালু করার পরিকল্পনা করছে। Ioniq T10 এবং Ioniq T7 মডেল এই সেগমেন্টে দক্ষিণ কোরিয়ান ব্র্যান্ডের প্রথম অফার হতে পারে।

Hyundai ইতিমধ্যেই Ioniq 5, Ioniq 6 এবং Kauai দিয়ে বৈদ্যুতিক গাড়ির বাজারে নিজেকে প্রতিষ্ঠিত করেছে। যাইহোক, কোরিয়ান কোম্পানি শুধুমাত্র গাড়ি এবং SUV লঞ্চ করেই সন্তুষ্ট নয়, এটি Ford F-150 লাইটনিংয়ের সাথে প্রতিযোগিতা করার জন্য বৈদ্যুতিক পিকআপ বাজারে প্রবেশ করতে চায়।

সবকিছু ইঙ্গিত দেয় যে Hyundai এর প্রথম বৈদ্যুতিক পিকআপটিকে Ioniq T10 বলা হবে। এই মডেলটি আকারের দিক থেকে F-150 লাইটনিংয়ের সরাসরি প্রতিদ্বন্দ্বী হবে। Ioniq T7 একটি ছোট মডেল হবে যা মার্কিন যুক্তরাষ্ট্রের সান্তা ক্রুজকে প্রতিস্থাপন করতে পারে। উপরের চিত্রটি Ioniq T10 এর সম্ভাব্য চেহারার একটি রেন্ডারিং, যা Hyundai এর বর্তমান ডিজাইনের উপর ভিত্তি করে SRK ডিজাইন দ্বারা তৈরি করা হয়েছে।

এই নিবন্ধে আপনি পাবেন:

নতুন মডেল সম্পর্কে তথ্য

Ioniq T10 এবং Ioniq T7 নাম সম্পর্কে তথ্য অস্ট্রেলিয়া থেকে এসেছে, যেখানে Hyundai সম্প্রতি উভয় মডেলের জন্য ট্রেডমার্ক নিবন্ধন করেছে৷ রেকর্ডগুলিতে এই নামগুলি শুধুমাত্র গাড়ির জন্য নয়, “পিক আপ এবং ভারী পণ্য যান” এর জন্যও উল্লেখ করা হয়েছে।

নামগুলিও বোধগম্য হয় যদি আমরা বিবেচনা করি যে “টি” মানে “ট্রাক” (পিক আপ) – সর্বোপরি, এর অর্থ কী হতে পারে? এই যুক্তি থাকা সত্ত্বেও, এটি হাইলাইট করা গুরুত্বপূর্ণ যে এই তথ্যগুলির বেশিরভাগই কাল্পনিক, তাই Hyundai অন্যান্য যানবাহনের জন্য এই নামগুলি ব্যবহার করতে পারে৷

Hyundai Ioniq T10 এবং T7 2 মডেলের সাথে বৈদ্যুতিক পিকআপে বিনিয়োগ করবে৷

প্রত্যাশা লঞ্চ করুন

এই সব নিশ্চিত হলে, হুন্ডাইয়ের প্রথম বৈদ্যুতিক পিকআপটি 2025 বা 2026 সালের আগে রাস্তায় হিট করবে বলে আশা করবেন না। যাইহোক, আপনি যদি একটি কোরিয়ান বৈদ্যুতিক পিকআপে আগ্রহী হন, তাহলে কিয়া শীঘ্রই আপনার জন্য কিছু পেতে পারে – যথা তাসমান নামে একটি পিকআপ, যা ফোর্ড রেঞ্জার এবং টয়োটা হিলাক্সের সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে বলে আশা করা হচ্ছে। মডেলটি Hyundai এর Ioniq T10 থেকে একটি ভিন্ন প্ল্যাটফর্ম ব্যবহার করবে এবং পরের বছর বাজারে আসবে বলে আশা করা হচ্ছে।

উপসংহার

হুন্ডাই বৈদ্যুতিক গাড়ির বাজারে প্রচুর বিনিয়োগ করছে এবং বৈদ্যুতিক পিকআপ বিভাগে প্রবেশ করে তার অফারটি প্রসারিত করতে চায়। Ioniq T10 এবং Ioniq T7 মডেলগুলি Ford F-150 লাইটনিং এবং অন্যান্য জনপ্রিয় মডেলগুলির শক্তিশালী প্রতিযোগী হওয়ার প্রতিশ্রুতি দেয়৷ বৈদ্যুতিক যানবাহন প্রযুক্তির বিকাশ অব্যাহত থাকায়, হুন্ডাইয়ের বৈদ্যুতিক পিকআপ ট্রাকের ভবিষ্যত আশাব্যঞ্জক দেখাচ্ছে।

সবকিছু সম্পর্কে আপডেট থাকার জন্য news.google.com/publications/CAAqBwgKMPG-hgswybGEAw?hl=pt-PT&gl=PT&ceid=PT%3Apt-150″ target=”_blank”>খবর প্রযুক্তির সাথে সম্পর্কিত, আমরা আপনাকে bongdunia অনুসরণ করার পরামর্শ দিই। সর্বদা বৈদ্যুতিক যানবাহনের বিশ্বের সর্বশেষ খবর এবং প্রবণতা এবং আরও অনেক কিছু সম্পর্কে অবগত থাকুন।

উৎস: news/hyundai-ioniq-t10-electric-dual-cab-ute-name/” target=”_blank” rel=”noopener”>চালাতে

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply