Ajker Rashifol: কেমন কাটবে আপনার বৃহস্পতিবার এর দিনটি ? জেনে নিন কি বলছে আপনার রাশিফল?

0

Ajker Rashifol: বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়।  প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুন-ধর্ম থাকে ।এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। চলুন দেখে নেওয়া যাক আপনার গ্রহ-নক্ষত্ররা কি বলছে –

বৃহস্পতিবার, ০১-০৮-২০১৯

 

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল):

যে যাই বলুক,  একটা মানুষের সবচেয়ে মূল্যবান জিনিস হলো তার নিজের জীবন ।  সুতরাং নিজের জীবন নিয়ে খেলতে যাবেন না । আজ আপনার অনাদায়ী টাকা আদায় হতে পারে । নতুন প্রকল্পে কাজ করার জন্য পুঁজি বিনিয়োগ করতে পারেন । কাছের বা দূরের আত্মীয়দের কাছ থেকে সাহায্য বা খুশির সংবাদ আসতে পারে ।  আজকে প্রেমিকদের জন্য আদর্শ দিন ।  সর্তকতা অবলম্বন করে নতুন কোন কাজের সিদ্ধান্ত নিন । নতুন কাজ শুরু করার আগে যতক্ষণ না পর্যন্ত আপনি নিশ্চিত হচ্ছেন যে,  আপনার চিন্তাভাবনা গুলি ব্যর্থ হবে না,  ততক্ষণ পর্যন্ত সেগুলি শুরু করতে যাবেন না । আপনার আশেপাশে যারা আছেন তাদের প্রতি বিনয়ের সাথে ব্যবহার করুন । সাংসারিক জীবন আজকে সুখের থাকবে ।
প্রতিকার :- চাকরি জীবন সক্রিয় রাখতে সূর্য রশ্মিতে লাল বা মেরুন রঙের কাঁচের বোতলে জল ভরে রাখুন। তারপর সেই জল স্নানের জলের সাথে মিশিয়ে স্নান করুন।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): দরকার ছাড়া অদরকারে কারো সাথে তর্ক করতে যাবেন না । তর্ক থেকে কিছুতো লাভ হয় না বরং ক্ষতি হয় বেশি । আপনি কল্পনা করেননি সেরকম উৎস থেকে আপনার অপ্রত্যাশিত আয় হতে পারে । ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি খুবই শুভ । কারণ অপ্রত্যাশিত মুনাফা লাভ হতে পারে আজকে । আজ একটু হিসাব করে খরচ করুন । আপনার পরিবার,  বিশেষ করে স্ত্রীর কারনে আজ মাত্রাতিরিক্ত খরচ হতে পারে ।

প্রতিকার :- সুস্থ এবং সবল থাকতে রুপার থালা চামচ ব্যবহার করুন।


মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির  জাতক জাতিকার আজকের দিনটি মিশ্র প্রকৃতির ।  নিজের রাগ নিজের নিয়ন্ত্রণে রাখুন । আপনার রাগই আপনার ক্ষতির কারণ হয়ে দাঁড়াতে পারে ।  রাগ নিয়ন্ত্রণ না করতে পারলে কোন সম্পর্ক চিরস্থায়ীভাবে নষ্ট হয়ে যেতে পারে । আজ আপনার অকারণে খরচ বাড়তে পারে । কাজের ক্ষেত্রে অযথা বিতর্ক এড়িয়ে চলুন । চাকরিজীবীদের জন্য আকস্মিক ভালো সংবাদ আসতে পারে ।  অযথা অনলাইনে কেনাকাটা করতে যাবেন না ।

প্রতিকার :- কোনো রঙিন কাপড়ের টুকরোর মধ্যে সাদা ও কালো তিল এর বীজ বেঁধে রাখুন ও তা সবসময় নিজের কাছে রাখুন, এর ফলে আপনার স্বাস্থ্যের উন্নতি হবে।


কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার  দিনটি  শুভ ।আজ আপনার দিনটি খুব আনন্দের সাথে কাটার কথা । সংসার জীবনে সুখ স্বাচ্ছন্দ থাকবে । স্ত্রীর সাথে পুরনো মনোমালিন্য মিটে যাবে । আজকে এই রাশির জাতক-জাতিকার ভ্রমণের যোগ আছে । দূরের বা কাছের আত্মীয়দের কাছ থেকে সাহায্য বা সুসংবাদ আসতে পারে । প্রেমিক-প্রেমিকাদের জন্য আজকের দিনটি খুবই শুভ । যে কথা এতদিন বলে উঠতে পারেননি,  আজ মন খুলে আপনার প্রেমিক প্রেমিকাকে সেই কথাটা বলতে পারেন ।

প্রতিকার :- ১০ বছরের কম বয়সী কন্যাদের বিভিন্ন উপহার দিন, তাদের ভালোবাসা ও আদর দিন, এর ফলে প্রেমের জীবনে সন্তুষ্টি পাবেন ।


সিংহ রাশি (২১জুলাই- ২১ আগষ্ট): সিংহ রাশির জাতক জাতিকার দিনটি পরিশ্রমের । আজকে সিংহ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র প্রকৃতির । সকালের দিকে দিনটি ভালোভাবে শুরু না হলেও দিন গড়ানোর সাথে সাথে দিনের শেষে ভালো কাটবে সময় । কোলেস্টেরল এবং হাই ব্লাড প্রেসার রোগীদের আজ একটু সাবধানে থাকতে হবে । নিজের কাজের ক্ষেত্রে কিছু নিয়মের পরিবর্তন করতে পারেন । কোন দূরের বন্ধু আ আত্মীয়র কাছ থেকে অপ্রত্যাশিত সাহায্য আসতে পারে । আজ নিজের মনের কথা শুনে কাজ করতে পারেন ।

প্রতিকার :- অশ্বথ গাছের শিকড়ে তেল ঢাললে আপনার আর্থিক সমৃদ্ধি ঘটবে।


কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার দিনটি ভাগ্য উন্নতির। পরিশ্রমের সফলতা পাবেন । পরিবারের বয়স্ক লোকের স্বাস্থ্যের অবনতি হতে পারে । কাজের ক্ষেত্রে গঠনমূলক কোন চিন্তাভাবনা আপনার ভবিষ্যত গড়ে দিতে পারে । আপনার স্ত্রীর বুদ্ধির জোরে আপনার সম্মান বাড়তে পারে আজ। আজ উচিত আপনার যে সমস্যা গুলি রয়েছে সে গুলির উপর অতিরিক্ত মনোযোগ দেওয়া এবং সেগুলি কিভাবে সমাধান করা যায় সে সম্পর্কে চিন্তা করা ।  অযথা কাজের বাইরে চিন্তা করতে যাবেন না ।

প্রতিকার :- কন্যা শিশুদের চকোলেট, দুধ, মিষ্টি এবং ট্রফি বিতরণ করুলে সংসারে সুখ বৃদ্ধি পায়।


তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দিনটি সম্ভাবনাময়।নতুন কিছু আপনার জন্য অপেক্ষা করে আছে।  । আজ কাজের মাঝে মাঝে একটু বিশ্রাম করার চেষ্টা করুন । পরিবারে কোন নতুন সদস্য সদস্যার আগমনে খুশির বার্তা আসতে পারে । নতুন কোন কাজে বিনিয়োগ করতে পারেন,  লাভের আশা আছে । কিন্তু কাছের বন্ধু বান্ধবের নিকট থেকে ক্ষতির আশঙ্কা রয়েছে  ।  নিজের ভদ্র এবং বন্ধুসুলভ আচরণ আপনার সুনাম বৃদ্ধির কারণ হবে ।

প্রতিকার :- ভালো স্বাস্থ্য পেতে শিবের পূজা করুন।


বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি ঝামেলাপূর্ণ।আজ দিনটি ততটা শুভ নয় ।  নিজের মনকে নিয়ন্ত্রণ রাখার চেষ্টা করুন । এমন কোনো প্রতিশ্রুতি কাউকে দিতে যাবেন না,  যেটি আপনি ভবিষ্যতে পূরণ করতে অপারগ ।  অযথা বিতর্ক এড়িয়ে চলার চেষ্টা করুন । পারিবারিক ক্ষেত্রে অশান্তি এড়িয়ে চলার চেষ্টা করুন ।

প্রতিকার :- বট গাছের গোড়ায় দুধ দান করুন এবং সেই ভেজা মাটির তিলক কোপারে পড়লে তা আপনার স্বাস্থ্যের ওপর ভালো প্রভাব দেখাবে।


ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর):

ধনু রাশির জাতক জাতিকার দিনটি আপনার দয়ালু স্বভাব আজ অনেক খুশির মুহূর্ত বয়ে আনবে। প্রাচীন জিনিস এবং গয়নায় বিনিয়োগ লাভ এবং সমৃদ্ধি আনবে। উত্তেজনার মেয়াদ বজায় থাকলেও পরিবারের সমর্থন আপনাকে সাহায্য করবে। ভালোবাসার অন্যায় দাবীর কাছে মাথা নোয়াবেন না। আজ আপনার মনে ক্রিয়া করা নতুন টাকা রোজগারের ধান্দাগুলির সুযোগ নিন। যদি আপনি কোন পরিস্থিতি থেকে পালিয়ে বাঁচতে চান-তাহলে এটি আপনাকে সম্ভাব্য চরম মন্দ উপায়ে অনুসরণ করবে। আপনার বিবাহিত জীবনে এই দিনগুলিতে কোন আনন্দ নেই; আপনার সঙ্গীর সাথে কথা বলুন এবং সত্যিই দারুন কিছু পরিকল্পনা করুন।

প্রতিকার :- সুখ ও শান্তিময় সংসার জীবন পেতে ভোরবেলা ১১ বার “ওম ক্রাং ক্রিং ক্রৌং সঃ ভৌমায় নমঃ” জপ করুন।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার  আজ  কোন নিকট বন্ধু থেকে বিপদের আশঙ্কা । আপনার ভবিষ্যৎ চিন্তাভাবনা নিজের কাছে গোপন রাখুন । সহকর্মীদের সাথে অযথা বিতর্ক এড়িয়ে চলুন । কোন বন্ধুর কাছ থেকে পাওয়া কোন বিশেষ প্রশংসা আপনাকে খুশি করবে।  দিনের শেষে আর্থিকভাবে লাভবান হতে পারেন ।  প্রেম সংক্রান্ত বিষয়ে ভৃত্যসুলভ আচরণ করবেন না। কর্মক্ষেত্রে, সবাই আন্তরিকভাবে আজ আপনার কথা শুনবে। প্রাণোচ্ছল হাসিপূর্ণ একটি দিন যেখানে বেশির ভাগ জিনিসই আপনার ইচ্ছা অনুসারে এগোবে। আপনার প্রতিবেশীরা আপনার বিবাহিত জীবনকে আশান্ত করাবার চেষ্টা করতে পারেন, কিন্তু আপনাদের উভয়ের মধ্যের বন্ধনকে নাড়ানো কঠিন।

প্রতিকার :- ওম ব্রাম ব্রিম ব্রাউম সাঃ বুধয় নমঃ এই মন্ত্র টি ১১ বার সকাল ও বিকেলে জপ করলে পারিবারিক জীবনে আনন্দ পাবেন ।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি):  কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি  মিশ্র প্রকৃতির ।তবে  হতাশ এবং অবসাদগ্রস্ত হবেন না। বেশি খরচ করা এবং সন্দেহজনক আর্থিক পরিকল্পনা এড়িয়ে চলুন। আজ আপনার পরিবারের পাশাপাশি বন্ধুবান্ধবদের কাছ থেকে সমর্থন পাওয়ায় আপনি নতুন উদ্দীপনা এবং প্রত্যয়ের সাথে এগোবেন। আজ প্রেমের জীবন বিতর্কিত হতে পারে। কর্মক্ষেত্রে যারা আপনার সাফল্য পথে বাধা ছিল তারা আপনার চোখের সামনে আজ একটি গুরুতর পতনের সম্মুখীন হবে। সেমিনার এবং প্রদর্শনীগুলি আপনাকে নতুন জ্ঞান এবং যোগাযোগ সরবরাহ করবে। আপনার স্ত্রীর চাহিদা আপনাকে একটু চাপে ফেলতে পারে।

প্রতিকার :- সুন্দর স্বাস্থ্যের জন্য খাবার সময় তামার চামচ বা যদি সম্ভব হয় তো সোনার চামচ ব্যবহার করুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ):মীন  রাশির জাতক  জাতিকার দিনটি ভালো যাবে। নিজের খরচের হাত ছোট করুন ।  বেহিসেবি খরচ আপনার ক্ষতির কারণ হতে পারেএবং  আপনার মানসিক শান্তিকে বিঘ্নিত করবে। মানুষজন আপনাকে নতুন আশা এবং স্বপ্ন প্রদান করবে- কিন্তু তার অনেকটাই আপনার নিজস্ব উদ্যোগের উপর নির্ভরশীল। নিজের স্ত্রীর কাছ থেকে হতাশ হতে পারে না আজ ।

প্রতিকার :- আর্থিক উন্নতির জন্য মা দুর্গার (সিংহবাহিনী) ছবি বা মূর্তির পূজা করুন।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...