বৃহস্পতিবারের রাশিফল – কেমন কাটবে আপনার লক্ষীবার ? কি বলছে আপনার রাশি ?

0

 বৃহস্পতিবার, ১১-০৭-২০১৯

 

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): মেষ রাশির জাতক  জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র । পারিবারিক সমস্যার সম্মুখীন হতে পারেন । মনের আবেগকে সংযমী রাখতে হবে । আপনার মনের আবেগ থেকে আপনার বিপদ আসতে পারে । মনের কথা শুনতে গিয়ে বিপদের কারণ হয়ে দাঁড়াতে পারেন । খুব কাছের বিশ্বাসী লোকের কাছ থেকে বিশ্বাসভঙ্গের আশঙ্কা রয়েছে ।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি পরিশ্রমের । হঠাৎ করে আপনার সামনে কোন খারাপ সংবাদ আসতে পারে । যদি আপনার মনের বিরুদ্ধে কোন কাজের কথা আসে,  তাহলে  না করে দিন ভবিষ্যতের কথা ভেবে । অযথা অপরের সাথে বিতর্ক এড়িয়ে চলুন । কর্মস্থলে সহকর্মীদের সঙ্গে মনোমালিন্য হওয়ার সম্ভাবনা রয়েছে । বিকালের পরে ভাগ্যের পরিবর্তন আসতে পারে । অযথা খরচ বর্জন করুন ।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন):  মিথুন রাশির জাতক জাতিকার আজকের দিনটি ততটা শুভ নয় । সঞ্চয়-এর অবচয়  হতে পারে । বুঝে শুনে খরচ করতে হবে । নিজের দৃষ্টিভঙ্গি স্থির করে কর্ম নির্ধারণ করতে হবে । ঝুঁকিপূর্ণ কাজে বিনিয়োগ না করাই ভালো ।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার দিনটি দিনটি ততটা শুভ নয় । অনেক দিনের কোন পুরনো সমস্যা হঠাৎ করে সামনে আসতে পারে । বাড়িতে মেরামতির কাজ করতে  হতে পারে ।  মেরামতি কাজের জন্য দক্ষ লোকের সাথে যোগাযোগ করা ভালো । ঝুঁকিপূর্ণ ভাবে যানবাহনে যাতায়াত না করা ভালো ।

সিংহ রাশি (২১জুলাই- ২১ আগষ্ট): সিংহ রাশির জাতক জাতিকা  আজ কোন আত্মীয়র সাহায্য পেতে পারেন।প্রেমিকদের জন্য আজকের দিনটি খুবই শুভ । অযথা অনলাইনে লেনদেন থেকে বিরত থাকবেন । কোন দূর সম্পর্কীয় আত্মীয়র কাছ থেকে সাহায্যের খবর আসতে পারে । আপনার মনের জোরে অসম্ভবকে সম্ভব করার  যোগ রয়েছে ।

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার দিনটি ভাগ্য উন্নতির। অবিবাহিতদের বিয়ের কথাবার্তা পাকা হতে পারে ।  মনের ভেতর দ্বিধাদ্বন্দ্ব ঝেড়ে ফেলে খোলা মনে কাজ করুন । নতুন সম্পর্ক গড়তে  পারে । মনে সবসময় বসন্তের হাওয়া বইবে ।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার জন্য আজকের  দিনটি শুভ । কোন কাজে আজকে আপনি নেতৃত্ব দিতে পারেন ।  আজকে আপনার ভাবনার সাথে কাজের মিল থাকবে  ।   নতুন কোনো কাজ পুরো উদ্যমে শুরু করুন । অযথা বিতর্ক এড়িয়ে চলবেন ।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি সম্ভাবনাময়।নতুন কিছু আপনার জন্য অপেক্ষা করে আছে।  নিজের মনের উপর ভরসা করে কাজে মন দিন । আজকে আপনার উদ্দেশ্য সিদ্ধ হবেস । সকালের দিকে ভালো না গেলেও দিন গড়ানোর সাথে সাথে সময় ভাল হতে শুরু করবে ।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি ঝামেলাপূর্ণ। নিজের ব্যবহারের জন্য অন্যের কাছে অপ্রিয় হতে পারেন অযথা ঝামেলা এড়িয়ে চলুন সহকর্মীদের সাথে বসে জড়িয়ে পড়তে পারেন ঝুঁকিপূর্ণ কোনো বিনিয়োগ করতে যাবেন না

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): নিজেকে সঠিকভাবে উপস্থাপন করুন । আপনার কাজের সঠিক মূল্যায়ন হতে পারে ।  নিজের বক্তব্য স্পষ্ট ভাবে অন্যের কাছে বলুন ।  নতুন কোন কাজে যুক্ত হতে পারেন । আপনার সাহসিকতার সঠিক পুরস্কার আপনি পাবেন ।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি): স্বাস্থ্যের অবনতি হতে পারে ।  নিজের লাইফ স্টাইল না পরিবর্তন করলে পরবর্তীকালে ভুগতে হবে । সহধর্মিনীর সাথে মনোমালিন্য হতে পারে ।  পেটের গন্ডগোল-এ ভুগতে পারেন ।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): কোন নিকট বন্ধু থেকে বিপদের আশঙ্কা । আপনার ভবিষ্যৎ চিন্তাভাবনা নিজের কাছে গোপন রাখুন । সহকর্মীদের সাথে অযথা বিতর্ক এড়িয়ে চলুন । পথ চলতে হবে দেখে ।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...