তৈমুরের জন্মদিনে কিভাবে তাকে শুভেচ্ছা জানালো তার দুই বোন সারা আর ইনায়া; জানতে চোখ রাখুন খবরে

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ তৈমুর আলী খান মানেই খবর। জন্ম থেকেই সে সেলিব্রেটি। এমন কোনও জায়গা নেই যেখানে তাকে অনুসরণ করে মিডিয়া না পৌঁছে যায়। এবারে তৈমুর তার তৃতীয় জন্মদিন পালন করল। আর সেটাও উঠে আসলো খবরের শিরোনামে। কি থিম ছিল, কারা কারা নিমন্ত্রিত ছিল, কে কেমন ড্রেস পড়েছিল। সবই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়। আর ভাইরাল হয় তার দিদি মানে সারা আলী খান এবং তৈমুরের পিসি সোহা আলী খানের মেয়ে মানে তৈমুরের বোন ইনায়া নেওমি খেমুর তাকে জানানো শুভেচ্ছাবার্তা। দুজনেই তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউনটে খুব সুন্দর করে শুভেচ্ছাবার্তা জানায়।

তৈমুর আলী খান এবার তিন বছর পূরণ করল। তার মা অর্থাৎ অভিনেত্রী করিনা কাপুর এবার তার জন্মদিনে ক্রিস্টমাস থিম পার্টীর আয়োজন করেছিল। সেখানে উপস্থিত ছিল খুব কাছের কিছু লোকজন। সারা আলী খান, সারার ভাই ইব্রাহিম, করিনার মা ববিতা কাপুর, দিদি করিশ্মা উপস্থিত হয়েছিল তার দুই সন্তানকে নিয়ে। করিনার পিসতুতো ভাই উপস্থিত হয়েছিল তার বাগদত্তাকে নিয়ে। এছাড়াও ছিল জেনেলিয়া এবং রিতেশ তার ছেলেদের নিয়ে, করণ জোহর এবং তার বাচ্চারা এবং আরও অনেকে। তৈমুর নাকি তার মা করিনার কাছে দুটো কেক আবদার করেছে। একটা স্যান্টা কেক আর আরেকটা হাল্ক কেক।

সোশ্যাল মিডিয়াতে শুভেচ্ছা বার্তার বন্যা বয়ে গেছে। তবে যে দুটি শুভেচ্ছা বার্তা সবার নজর কেড়েছে সেই দুটো হল সারা আলী খান এবং ইনায়ার শুভেচ্ছা বার্তা। সারা কিছু সুন্দর ছবি দিয়ে তার ছোট্ট ভাইকে টিমটিম বলে শুভেচ্ছা জানিয়েছে। এবং অন্যদিকে ইনায়া খুব মিষ্টি কিছু ছবি দিয়ে তৈমুরকে ভাই বলে সম্বোধন করেছে ও সুন্দর শুভেচ্ছা জানিয়েছে। যদিও করিনা এবং সইফ দুজনেই বর্তমানে মুম্বাইতে আছেন তাদের ছবির প্রমোশনের জন্য। তাই মুম্বাইতেই বৃহস্পতিবার পালিত হয় ছোট্ট নবাবের জন্মদিন।

 

তৈমুর

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...