জিও-র সুবর্ণ সুযোগ ধরতে চাইলে কত টাকা রিচার্জ করবেন ? জেনে নিন কত টাকার রিচার্জ-এ লাভবান হবেন আপনি

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ জিও-র সম্পূর্ণ সুবিধা পেতে হলে আপনাকে কত টাকা রিচার্জ করতে হবে সেটা জানেন কি ? না জানলে এবার একবার চোখ বুলিয়ে নিন জিও-র নতুন রিচার্জ সম্পর্কে ।  টেলি কমিউনিকেশনের দুনিয়ায় জিও সবার সেরা । ভারতের টেলি কমিউনিকেশনে জিও এক বিপ্লব ঘটিয়েছে এ কথা না স্বীকার করে উপায় নেই । নিত্য নতুন চমক নিয়ে আসে জিও । এবারও নতুন চমক বাজারে আনতে চলেছে তারা ।  সম্প্রতি জিও তাদের পরিষেবায় একাধিক পরিবর্তন করেছে । বিশেষ করে আনলিমিটেড কলের ক্ষেত্রে অনেক বদল নিয়ে এসেছে । শুধু তাই নয়, পাশাপাশি তারা পরিবর্তন করেছে তাদের ডেটা প্ল্যানও । এবার জিও পরিষেবার নতুন চমক হল, তারা,  এখন থেকে এক প্যাকেজেই তাদের  গ্রাহকদের সকল  সুবিধা দেবেন ।

জিও-র পক্ষ থেকে জানানো হয়েছে,  কোন গ্রাহক ইচ্ছা করলে একবারে এক মাসের বেশী রিচাজ করতে পারবেন । সে ক্ষেত্রে প্রথম মাসের জন্য ২২২ টাকা এবং তার পরবর্তী প্রতি মাসের জন্য ১১১ টাকা করে লাগবে । অর্থাৎ কেউ যদি ২ মাসের বা ৫৬ দিনের  রিচারজ করতে চান তাহলে তাকে দিতে হবে ৩৩৩ টাকা, এবং ৩ মাসের বা ৮৪ দিনের করতে চাইলে দিতে হবে ৪৪৪ টাকা । এর আগে দুই মাসের পরিষেবা পাবার জন্য লাগত ৩৯৬ টাকা, এবার লাগবে ৩৩৩ টাকা ।

জিওর গ্রাহকরা মাঝে মন ক্ষুন্ন হয়েছিলেন কারন জিও থেকে জিও আনলিমিটেড ফোন করা গেলেও জিও থেকে অন্য পরিষেবার নম্বরে ফোন করতে হলে মিনিটে ৬ পয়সা করে দিতে হচ্ছিল । যার কারনে আবার আলাদা করে রিচার্জ করতে হচ্ছে গ্রাহকদের । এবার জিও তার গ্রাহকদের মুখে আবার হাসি ফিরিয়ে আনার জন্য   নিজেদের প্যাকেজে বদল আনতে চলেছে । এ বার থেকে মাসে ২২২ টাকার প্যাকেজ রিচার্জ করলেই জিও গ্রাহকরা সকল সুবিধা ভোগ করতে পারবেন । এই রিচার্জে জিও থেকে জিও আনলিমিটেড কল ছাড়া আনলিমিটেড মেসেজ পরিষেবা, প্রতিদিন ২GB  করে 4G  ডেটা ও অন্য নেটওয়ার্কে ১০০০ মিনিট ফোন করার সুবিধা পাওয়া যাবে। আলাদা করে কিছু রিচার্জ করতে হবে না । সবচেয়ে বড় কথা এই ২২২ টাকায় গ্রাহকরা মত ২৮ দিন এই পরিষেবাগুলি ভোগ করতে পারবেন ।

 

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য