Honor X7B খুঁজুন, একটি 6,000 mAh ব্যাটারি এবং একটি 108 MP প্রধান ক্যামেরা সহ একটি সাশ্রয়ী মূল্যের স্মার্টফোন৷ Snapdragon 680 চিপসেট দ্বারা চালিত, এই ডিভাইসটি বাজেট-সচেতন গ্রাহকদের জন্য একটি দুর্দান্ত পছন্দ।

আজকে Honor X7b লঞ্চ করা হয়েছে, একটি ফোন যা বিশ্বব্যাপী ব্র্যান্ডের সবচেয়ে সাশ্রয়ী মূল্যের বিকল্প হিসেবে দাঁড়িয়েছে। এর সাশ্রয়ী মূল্য সত্ত্বেও, ডিভাইসটি একটি 6,000 mAh ব্যাটারি, 108 এমপি প্রধান ক্যামেরা এবং দক্ষ চিপসেটের মতো চিত্তাকর্ষক বৈশিষ্ট্যগুলি অফার করে৷ ড্রাগন ছবি 680।

এই নিবন্ধে আপনি পাবেন:

108 এমপি ক্যামেরা এবং দীর্ঘস্থায়ী ব্যাটারির সাথে Honor X7b লঞ্চ হয়েছে

X7b-এ Qualcomm চিপ LTE নেটওয়ার্কের জন্য অপ্টিমাইজ করা হয়েছে, যার মানে ফোনটি 4G-তে একচেটিয়াভাবে কাজ করে। এর 6.8″ এলসিডি স্ক্রিন, শার্প 1080p রেজোলিউশন এবং মসৃণ 90Hz রিফ্রেশ রেট, নীল আলোর এক্সপোজার কমাতে TUV রাইনল্যান্ড দ্বারা প্রত্যয়িত। ডিসপ্লে, একটি পাঞ্চ-হোল সহ একটি সমতল প্যানেল, একটি 8 এমপি সেলফি ক্যামেরা রয়েছে।

ডিভাইসটি ঘুরিয়ে দিলে দুটি বিশিষ্ট কালো বৃত্তের মধ্যে সুন্দরভাবে সাজানো তিনটি চেম্বার দেখা যায়। প্রধান সেন্সরটির একটি চিত্তাকর্ষক 108 এমপি রেজোলিউশন রয়েছে, এটি একটি f/1.8 লেন্স দ্বারা পরিপূরক৷ এই শক্তির সাথে F/2.2 অ্যাপারচার সহ একটি 5 MP আল্ট্রাওয়াইড ক্যামেরা এবং ম্যাক্রো ফটোগ্রাফির জন্য নিবেদিত একটি 2 MP বেসিক ক্যামেরা রয়েছে।

Honor X7b: 108MP ক্যামেরা এবং দীর্ঘস্থায়ী ব্যাটারি Pod 2 সহ স্মার্টফোন লঞ্চ হয়েছে

হাইলাইট: বিশাল 6,000 mAh ব্যাটারি

নিঃসন্দেহে, Honor X7b-এর সবচেয়ে চিত্তাকর্ষক বৈশিষ্ট্য হল এর বিশাল 6,000 mAh ব্যাটারি। এই শক্তি 18 ঘন্টা পর্যন্ত ভিডিও প্লেব্যাক, 24 ঘন্টা পর্যন্ত সোশ্যাল মিডিয়া ব্রাউজিং বা অবিশ্বাস্য 69 ঘন্টা নিরবচ্ছিন্ন মিউজিক স্ট্রিমিংয়ের অনুমতি দেয়। USB-C পোর্টের মাধ্যমে চার্জ করা সহজ, অন্তর্ভুক্ত Honor SuperCharge অ্যাডাপ্টারের সাথে 35W পর্যন্ত গতি সমর্থন করে৷

X7b 6GB বা 8GB RAM এবং 128GB বা 256GB স্টোরেজ সহ কনফিগারেশন অফার করে, যা একটি মাইক্রোএসডি কার্ড স্লটের মাধ্যমে প্রসারিত করা যেতে পারে। অ্যান্ড্রয়েড 13-এর একটি কাস্টমাইজড সংস্করণ MagicOS 7.2 চলমান, ডিভাইসটি একটি মসৃণ এবং ব্যবহারকারী-বান্ধব অভিজ্ঞতার গ্যারান্টি দেয়।

রঙের বিকল্প এবং পরিপূর্ণতা

নান্দনিকতার পরিপ্রেক্ষিতে, Honor X7b তিনটি আকর্ষণীয় রঙে পাওয়া যাচ্ছে: ফ্লুইড সিলভার, এমারল্ড গ্রিন এবং মিডনাইট ব্ল্যাক। যদিও অফিসিয়াল মূল্য হল $249 (€229), এটা লক্ষনীয় যে প্রকৃত দাম বাজারের উপর নির্ভর করে সামান্য পরিবর্তিত হতে পারে। অবশেষে, অনার

সবকিছু সম্পর্কে আপডেট থাকার জন্য news.google.com/publications/CAAqBwgKMPG-hgswybGEAw?hl=pt-PT&gl=PT&ceid=PT%3Apt-150″ target=”_blank”>খবর প্রযুক্তি, আমরা পাঠকদের bongdunia অনুসরণ করার পরামর্শ দিই। সর্বশেষ খবর মিস করবেন না!

news-60770.php” target=”_blank” rel=”noopener”>উৎস

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply