লকডাউনের প্রভাবে এখন থেকে হোম ডেলিভারি হবে ব্রিটানিয়া এবং আইটিসির পণ্য

এবার থেকে ঘরে বসেই পাওয়া যাবে ব্রিটানিয়া এবং আইটিসির পণ্য। From now on, Britannia and ITC products will be available at home.

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ করোনা মোকাবিলায় সারা দেশে চলছে লকডাউন। এমত অবস্থায় শুধুমাত্র জরুরি পরিষেবা ছাড়া বন্ধ সমস্ত পরিবহণ। সেক্ষেত্রে সাধারণ মানুষের ভাড়ার যাতে সচল থাকে সেদিকে নজর রেখে মাঠে নেমেছে আইটিসি, ম্যারিকো, এবং ব্রিটানিয়ার মত সংস্থা।

মঙ্গলবার ব্রিটানিয়া কর্তিপক্ষ জানিয়েছে যে, তারা অনলাইন ডেলিভারি প্ল্যাটফর্ম ডানজোড়ের সাথে জোট বেঁধে ” ব্রিটানিয়া এসেনশিয়াল স্টোর” খোলার পরিকল্পনা করছে। এরই মধ্যে বিভিন্ন প্যাকেট জাত দ্রব্য অর্ডার মাফিক গ্রাহকদের বাড়ি পৌঁছে দিচ্ছে ডানজোড়ের ডেলিভারি ম্যানরা।

অন্যদিকে ম্যারিকো গত সপ্তাহ থেকেই প্যাকেটজাত দ্রব্য, তেল, খাদ্যপন্য, ওট সব বাড়িতে বাড়িতে ডেলিভারি দিতে জোম্যাটো এবং স্যুইগির সাথে জোট বাঁধে। লকডাউনের মধ্যেই গ্রাহকরা নিজেদের দোরগোড়ায় পেয়ে যাবে আটা, ময়দা, লঙ্কা, হলুদ এবং সব ধরণের মশলার কম্বপ্যাক।

এছাড়াও অ্যাপ ক্যাব সংস্থা উবার বিগবাস্কেট এর সাথে জোট বেঁধে লাস্ট মাইল ডেলিভারি সার্ভিস চালু করেছে তারা। ব্রিটানিয়ার ম্যানেজিং ডিরেক্টর বলেন যে, ” দেশের কয়েক কোটি পরিবার আমাদের সংস্থার পণ্য নিয়মিত ব্যবহার হয়। অপরিহার্য এইসব খাদ্যের সামগ্রী লকডাউনের পরিপ্রেক্ষিতে কিনতে পারছেন না অসংখ্য মানুষ। তাদের স্বার্থেই আমাদের এই পদক্ষেপ।”

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...