গতিশীলতার ভবিষ্যতের পরবর্তী সীমান্ত উন্মোচন করে, Hero MotoCorp, বিশ্বের বৃহত্তম স্কুটার এবং মোটরসাইকেল প্রস্তুতকারক, আজ Hero-এর অত্যাধুনিক গবেষণা ও উন্নয়ন কেন্দ্র, উদ্ভাবনের কেন্দ্রে Hero World-এর বহুল প্রতীক্ষিত দ্বিতীয় সংস্করণ উন্মোচন করেছে৷ এবং প্রযুক্তি (সিআইটি) উত্তর ভারতীয় শহর জয়পুরে।

কেন্দ্রে ছিল সর্বশেষ উৎপাদন-প্রস্তুত যানবাহন, গ্রাহক-কেন্দ্রিক সমাধান, ICE বিভাগে প্রযুক্তিগত উদ্ভাবন, বিদ্যুতায়ন এবং স্থায়িত্বের উপর দৃঢ় ফোকাস। এই এক ধরনের ইভেন্টটি আইকনিক ব্র্যান্ডের উচ্চাভিলাষী ভবিষ্যত রোডম্যাপ উন্মোচনের জন্য একটি প্ল্যাটফর্ম হিসেবে কাজ করেছে।

কোম্পানির 40 বছরের ইতিহাসে একটি গুরুত্বপূর্ণ মাইলফলক চিহ্নিত করে, Hero MotoCorp গর্বের সাথে বহুল প্রতীক্ষিত মিড-ওয়েট বিভাগে প্রবেশের ঘোষণা দিয়েছে। maverick 440 মোটরসাইকেল, নির্ভরযোগ্য এবং দক্ষ মোটরসাইকেল এবং স্কুটার সরবরাহের সমৃদ্ধ ঐতিহ্যের সাথে, কোম্পানি 400cc সেগমেন্টের গতিশীলতাকে পুনরায় সংজ্ঞায়িত করতে প্রস্তুত। Maverick 440 এর সাথে, একটি নতুন প্রযুক্তি হল ফ্ল্যাগশিপ উদ্ভাবন, গতিশীল ডিজাইন এবং স্বাক্ষর নির্ভরযোগ্যতার একটি নিখুঁত মিশ্রণ যার জন্য Hero MotoCorp বিখ্যাত।

Hero MotoCorp-এর সর্বকালের জনপ্রিয় 125cc সেগমেন্ট তার সর্বশেষ অফার লঞ্চের মাধ্যমে আরও শক্তিশালী হয়েছে। Hero Xtreme 125R, এক্সট্রিম মডেলের তত্পরতা এবং বহুমুখীতার সংমিশ্রণ, স্পষ্টভাবে আঁকা রেখা, শক্তিশালী ভাস্কর্য পৃষ্ঠ এবং গতিশীল অনুপাত Xtreme 125R কে অ্যাথলেটিক, কমান্ডিং এবং চিত্তাকর্ষক উপস্থিতি দেয়। নতুন Xtreme 125R Hero MotoCorp ডিলারশিপে দুটি ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে, যার দাম Rs. IBS এর জন্য 95,000 টাকা। ABS* এর জন্য 99,500 টাকা। (প্রাক্তন শোরুম দিল্লি)

জনাব নিরঞ্জন গুপ্ত, প্রধান নির্বাহী কর্মকর্তা (CEO) – Hero MotoCorp, বলেছেন,

“হিরো ওয়ার্ল্ড 2024 আমাদের ভবিষ্যত রোডম্যাপ উন্মোচন করার জন্য একটি অবিশ্বাস্য প্ল্যাটফর্ম। হিরো ওয়ার্ল্ড শুধুমাত্র অত্যাধুনিক যানবাহন প্রদর্শনের জন্য নয়; এটি আমাদের গ্রাহকদের বিভিন্ন চাহিদা পূরণ করে এমন উন্নত সমাধানগুলির একটি বর্ণালী অফার করার বিষয়ে। প্রিমিয়াম মোটরসাইকেল যা মার্জিততাকে নতুন করে সংজ্ঞায়িত করে গণ মোবিলিটি সলিউশন যা জাতির স্পন্দনকে সম্বোধন করে, অন্তর্ভুক্তির প্রতি আমাদের প্রতিশ্রুতি অটুট। গতিশীলতার ভবিষ্যত, আমাদের জন্য, বিদ্যুতায়ন এবং স্থায়িত্বের সুতো থেকে বোনা একটি ট্যাপেস্ট্রি। স্থায়িত্বের প্রতি আমাদের দৃষ্টিভঙ্গি গতিশীলতার ভবিষ্যতের আমাদের দৃষ্টিভঙ্গিতে নিহিত। আসুন একসাথে ‘আগামীকালের দিকে যাত্রা করি’, যেখানে আমরা যে রাস্তাগুলি ভ্রমণ করি তা কেবল পথ নয়; এগুলি একটি উজ্জ্বল, টেকসই ভবিষ্যতের অগ্রগতি, উদ্ভাবন এবং অঙ্গীকারের গল্প।

ভারত সরকারের ফ্লেক্স ফুয়েল উদ্যোগ এবং টেকসই এবং পরিচ্ছন্ন গতিশীলতা সমাধানের একটি নতুন যুগের সূচনা করার লক্ষ্যে, Hero MotoCorp ইথানল-ভিত্তিক ফ্লেক্স-ফুয়েল মোটরসাইকেলের প্রথম তিনটি প্রোটোটাইপ প্রদর্শন করেছে। হিরো এইচএফ ডিলাক্স, স্প্লেন্ডার,এবং গ্ল্যামার, তার প্রথম বৈদ্যুতিক গাড়ি, VIDA V1 লঞ্চ করার অল্প সময়ের মধ্যেই, কোম্পানি এখন তার FFV ধারণা ঘোষণা করেছে, যা Hero MotoCorp-এর কৌশলগত রোডম্যাপের অংশ যা বৈদ্যুতিক এবং বিকল্প জ্বালানী মোডের বিভিন্ন জুড়ে টেকসই গতিশীলতা সমাধান অফার করার জন্য।

উদীয়মান এবং সবুজ গতিশীলতার ছত্রছায়ায়, Hero MotoCorp হিরো ওয়ার্ল্ড 2024-এ বহুমুখী এবং টেকসই গতিশীলতার মিশ্রণের জন্য তিনটি যুগান্তকারী ধারণা উপস্থাপন করেছে। Hero MotoCorp প্রকাশ করেছে Vida V1 কুপ যা ব্যবহারিকতা এবং ব্যক্তিগত অভিব্যক্তি এবং দুটি ইভি ধারণার একটি বিরামহীন মিশ্রণ সরবরাহ করে লিংকস এবং acro, এই দুটি পণ্যই কোম্পানির ইউরোপীয় গবেষণা ও উন্নয়ন কেন্দ্রে তৈরি করা হয়েছে – মিউনিখ, জার্মানির কাছে টেক সেন্টার, ডিজাইন, অপারেশন, দক্ষতা এবং স্থায়িত্বকে একটি নতুন মাত্রায় নিয়ে যাচ্ছে।

তার চলমান পণ্য আক্রমণের একটি অংশ হিসাবে, Hero MotoCorp এছাড়াও উত্পাদন-প্রস্তুত যানবাহন এবং ট্রেলব্লাজিং ধারণাগুলি প্রদর্শন করেছে, যা পূর্বে EICMA 2023-এ উন্মোচিত হয়েছিল, যা আগামীকালের বিশ্বে শহুরে গতিশীলতায় বিপ্লব ঘটাবে৷ কোম্পানি দুটি নতুন আইসিই স্কুটার প্রদর্শন করেছে- জুম 125 এবং জুম 160 অনুষ্ঠানটিতে. উচ্চ ক্ষমতাসম্পন্ন প্রিমিয়াম মোটরসাইকেলগুলির একটি ব্যাপক পোর্টফোলিও তৈরি করা, এটিও প্রদর্শন করে – কনসেপ্ট 2.5R XTunt– যা কোম্পানির জন্য একটি নতুন বিভাগ।

ম্যাভারিক 440

নকশা

Maverick 440 উপস্থাপন করা হচ্ছে, এটি নিজেই একটি স্টাইল আইকন। স্বাতন্ত্র্যসূচক সাহসী এবং দৃঢ় নকশা সহ এর খাঁটি চেহারার কারণে দূর থেকে তাত্ক্ষণিকভাবে চেনা যায়। এই মোটরসাইকেলটি অনবদ্য রোডস্টার নান্দনিকতা এবং শক্তিশালী স্টাইলিংয়ের মধ্যে একটি ভারসাম্য বজায় রাখে, যা একটি দুর্দান্ত রাস্তা উপস্থিতি এবং একটি তারুণ্যের আবেদন প্রদান করে। কাছাকাছি, আপনি পেশীবহুল জ্বালানী ট্যাঙ্ক, ধাতব স্টাইলিং বডি পার্টস, ইন্টারেক্টিভ টেলিমেটিক্স যন্ত্র এবং প্রশস্ত হ্যান্ডেলবারগুলির মতো আইকনিক বিবরণগুলি চিনতে পারেন৷ আপনার রাইডের সাথে রয়েছে এক্সজস্ট সিস্টেম থেকে একটি স্বতন্ত্র এবং স্বতন্ত্র শব্দ। আপনার সামনের রাস্তাটি আলোকিত করে, মোটরসাইকেলটিতে রয়েছে গোল এলইডি প্রজেক্টর হেডলাইট, দিনের সময় চলার আলো এবং শৈলী এবং নিরাপত্তার জন্য একটি ‘বুদ্ধিমান স্বয়ংক্রিয় হেডলাইট’।

শক্তি এবং কর্মক্ষমতা

শক্তিশালী Maverick 440 ইলেকট্রনিক ফুয়েল ইনজেকশন সহ একটি এয়ার-কুলড অয়েল-কুলড 2V সিঙ্গেল-সিলিন্ডার 440cc ‘TorqX’ ইঞ্জিন দ্বারা চালিত। এই লং-স্ট্রোক ইঞ্জিনটি 6000 rpm-এ 27 bhp এবং 4000 rpm-এ 36 Nm টর্ক উৎপন্ন করে৷ হাই লো-এন্ড টর্কের জন্য বিশেষভাবে ডিজাইন করা হয়েছে, 90% এর বেশি পিক টর্ক মাত্র 2000 rpm থেকে অ্যাক্সেসযোগ্য, যা শহরের যাতায়াত এবং হাইওয়ে ভ্রমণের জন্য একটি মসৃণ এবং চাপমুক্ত রাইড প্রদান করে।

পারফরম্যান্স অনুসারে, Maverick 440-এ স্লিপ-এন্ড-অ্যাসিস্ট ক্লাচ সহ একটি 6-স্পীড ট্রান্সমিশন রয়েছে, বিশেষভাবে তৈরি করা 0° স্টিলের রেডিয়াল প্যাটার্ন টায়ারগুলি চরম চর্বিহীন কোণে সমর্থন নিশ্চিত করে।

আপস ছাড়া আরাম

আরামের কথা মাথায় রেখে তৈরি করা, Maverick 440-এ রয়েছে রোডস্টার এরগনোমিক্সের সাথে একটি খাড়া রাইডিং পজিশন, প্রশস্ত সিট, যথেষ্ট লেগরুম এবং অপ্টিমাইজ করা গ্র্যাব-রেল, যা আরোহী এবং যাত্রী উভয়ের জন্যই যাত্রাকে আরামদায়ক করে তোলে। প্রশস্ত হ্যান্ডেলবারগুলি একটি আরামদায়ক গ্রিপ প্রদান করে, নিয়ন্ত্রণ এবং চালচলন বাড়ায়। উপরন্তু, 60 মিমি ফোম সমন্বিত আর্গোনোমিক্যালি স্কাল্পড রাইডার সিট একটি আরামদায়ক অভিজ্ঞতা নিশ্চিত করে যা নিরবধি শৈলীর সাথে শক্তিশালী পারফরম্যান্সকে একত্রিত করে।

175 মিমি গ্রাউন্ড ক্লিয়ারেন্স সহ সামনে এবং পিছনে শক্তিশালী 17-ইঞ্চি চাকা দিয়ে সজ্জিত, Maverick 440-এর চমৎকার অফ-রোড ড্রাইভিং ক্ষমতা রয়েছে, বিশেষ করে শহুরে সেটিংসে একটি আকর্ষণীয় এবং নিরাপদ রাইড নিশ্চিত করে। প্রশস্ত টায়ার, একটি ট্রেলিস ফ্রেম এবং 43 মিমি ব্যাসের টেলিস্কোপিক ফ্রন্ট ফর্কগুলি স্থায়িত্বে অবদান রাখে, একটি নিয়ন্ত্রিত এবং মসৃণ যাত্রার জন্য প্রিলোড করা 7-ধাপে জোড়া শক সহ। উচ্চ-পারফরম্যান্স ব্রেক সিস্টেম দক্ষ ক্ষয় এবং ছোট ব্রেকিং দূরত্ব নিশ্চিত করে।

ইন্টারেক্টিভ টেলিমেটিক্স বৈশিষ্ট্য

নেতিবাচক ডিসপ্লে সহ ডিজিটাল স্পিডোমিটার শুধুমাত্র পঠনযোগ্যতা, মেনু নেভিগেশন এবং অপারেটিং ধারণার ক্ষেত্রেই নয় আপনার জন্য নতুন জগত খুলে দেয়। এটি স্মার্ট ফোনের বৈশিষ্ট্যগুলি অফার করে (ফোনের ব্যাটারি স্ট্যাটাস, মিস কল অ্যালার্ট, ব্লুটুথ মেসেজ অ্যালার্ট), ইনকামিং কল অ্যালার্ট, টার্ন-বাই-টার্ন নেভিগেশন, লো ফুয়েল ইন্ডিকেটর, আরটিএমআই ডিসপ্লে, ফাঁকা থেকে দূরত্ব ইত্যাদি।

একটি বুদ্ধিমান এবং সংযুক্ত অভিজ্ঞতার জন্য চালকদের জন্য, Maverick 440 তার অত্যাধুনিক eSIM-ভিত্তিক সংযোগের সাথে একটি নতুন মান সেট করে। বৈশিষ্ট্যটি সংযুক্ত 2.0 প্রযুক্তির মাধ্যমে রিয়েল-টাইম তথ্য, দূরবর্তী ট্র্যাকিং এবং 35টিরও বেশি ফাংশনে অ্যাক্সেস সক্ষম করে। eSIM কার্যকারিতা নির্বিঘ্ন সংযোগ নিশ্চিত করে, যা রাইডিং অভিজ্ঞতাকে কেবল শক্তিশালীই নয় বুদ্ধিমানের সাথে সংযুক্ত করে।

Hero XTREME 125R

XTREME 125R পরবর্তী প্রজন্মের গ্রাহকদের গতিশীলতার উচ্চাকাঙ্খী চাহিদাকে পুরোপুরি ক্যাপচার করে। পারফরম্যান্স, স্টাইলিং, রাইডিং ডাইনামিকস এবং নিরাপত্তার দিক থেকে এটি “চরম চ্যালেঞ্জ” করার জন্য এখানে।

পারফরম্যান্সে এগিয়ে যান: XTREME 125R-এ রয়েছে সম্পূর্ণ নতুন 125cc পূর্ণ গতিতে চালান ইঞ্জিন (মসৃণ পাওয়ার রেসপন্স এবং ইন্সট্যান্ট টর্ক) ইবিটি (ইঞ্জিন ব্যালেন্সার প্রযুক্তি) সহ। নীরব ক্যাম চেইন সহ ব্যালেন্সার শ্যাফ্ট উচ্চ পরিমার্জন স্তর নিশ্চিত করে। বাইকটির পাওয়ার আউটপুট 11.4 bhp 5.9 সেকেন্ডে 0-60 kmph ত্বরণ সহ। উচ্চ শক্তি এবং টর্ক সহ, XTREME 125R জ্বালানী দক্ষতার সাথে আপস করে না এবং এর মাইলেজ 66 kmpl। বাইকটিতে হিরোর মালিকানাধীন i3S আইডল স্টপ স্টার্ট সিস্টেমও রয়েছে যাতে জ্বালানি দক্ষতা আরও বাড়ানো যায়।

স্টাইলিংয়ে এগিয়ে থাকুন: পরবর্তী প্রজন্মের গ্রাহকদের জন্য, একটি বাইকের মালিকানা তাদের পরিচয়ের একটি সম্প্রসারণ। XTREME 125R পেশীবহুল, ছেনাযুক্ত এবং খেলাধুলাপূর্ণ চেহারা সহ একটি অনন্য যুগান্তকারী স্টাইলিং নিয়ে আসে। বাইকটিতে সমস্ত এলইডি সেট আপ রয়েছে ফার্স্ট-ইন-সেগমেন্ট প্রজেক্টর এলইডি হেডল্যাম্প, এলইডি উইঙ্কার এবং সিগনেচার এলইডি টেল ল্যাম্প। বাইকটিতে একটি স্পোর্টি কমপ্যাক্ট মাফলারও রয়েছে যা হিরো সিগনেচার বীট দ্বারা চালিত। ফার্স্ট-ইন-সেগমেন্ট চাকা কভার সামগ্রিক খেলাধুলাপ্রি় চেহারা যোগ. বাইকটিতে একটি নেতিবাচক এলসিডি ইন্সট্রুমেন্ট ক্লাস্টার রয়েছে যার একটি গিয়ার অবস্থান নির্দেশক এবং কল এবং এসএমএস সতর্কতার জন্য ব্লুটুথ সংযোগ রয়েছে।

রাইড ডায়নামিক্সে এগিয়ে যান: XTREME 125R একটি লাইটওয়েট, হেভি-ডিউটি ​​ডায়মন্ড টাইপ ফ্রেম ব্যবহার করে যা উন্নত হ্যান্ডলিং পারফরম্যান্সের জন্য টিউন করা হয়েছে। XTREME 125R এর সাথে আসে এর ক্লাসে প্রশস্ত 120/80 সেকশনের পিছনের টায়ার আরও ভাল কর্নারিং স্থায়িত্ব নিশ্চিত করে। বিভাগে মোটা 37 মিমি ব্যাস ফ্রন্ট সাসপেনশন সুনির্দিষ্ট প্রতিক্রিয়া প্রদান করে। 7 ধাপ সামঞ্জস্যযোগ্য মনোশক সব অবস্থায় আরামের জন্য ডিজাইন করা হয়েছে।

উপরন্তু সামনে এবং পিছনের সাসপেনশন বিশেষভাবে এই বাইকের সহযোগিতায় তৈরি করা হয়েছে শোয়া, চওড়া এবং সমতল হ্যান্ডেলবারের সাথে রাইডিং স্ট্যান্স প্রতিদিনের যাতায়াতের জন্য একটি খেলাধুলাপূর্ণ কিন্তু আরামদায়ক রাইডিং অভিজ্ঞতা প্রদান করে।

নিরাপত্তার জন্য এগিয়ে যান: অত্যাধুনিক বৈশিষ্ট্য ছাড়াও, XTREME 125R নিরাপত্তার সাথেও অফার করে ফার্স্ট-ইন-সেগমেন্ট একটি 276 মিমি ব্যাসের ফ্রন্ট ডিস্ক ব্রেক এবং একক চ্যানেল ABS সহ সজ্জিত, XTREME 125R সমস্ত সারফেসে ব্রেকিং স্থায়িত্বের জন্য টিউন করা হয়েছে, যা আরোহীর জন্য নিরাপত্তার একটি অতিরিক্ত স্তর যুক্ত করেছে। বাইকটিতে একটি হ্যাজার্ড ল্যাম্প রয়েছে যা প্রতিকূল আবহাওয়ায় আরোহী এবং বাইকের নিরাপত্তা বহুগুণ বাড়িয়ে দেয়।

নতুন Xtreme 125R আপনার শৈলীর সাথে মানানসই বিভিন্ন স্পন্দনশীল রঙের বিকল্প সরবরাহ করে। ফায়ারস্টর্ম রেড চয়ন করুন, কোবাল্ট ব্লু দিয়ে একটি আড়ম্বরপূর্ণ বিবৃতি তৈরি করুন, বা নিরবধি চেহারার জন্য স্ট্যালিয়ন ব্ল্যাক চয়ন করুন। এই গতিশীল রঙের বিকল্পগুলির সাথে আপনার ব্যক্তিগত শৈলীর সাথে মেলে আপনার রাইডকে ব্যক্তিগতকৃত করুন।

গতিশীলতার ভবিষ্যতের দৃষ্টিভঙ্গি বজায় রেখে, Hero World 2024-এ, কোম্পানিটি তার বিশ্ব-প্রথম রূপান্তরযোগ্য গাড়িও প্রদর্শন করেছে – “সার্জ S32” এই উদ্ভাবনী পণ্যটির নামে 40টি পেটেন্ট রয়েছে, এর স্বজ্ঞাত প্রযুক্তির সাথে মাত্র কয়েক সেকেন্ডে দ্বি-চাকার গাড়ি এবং তিন চাকার মোডের মধ্যে বিরামহীনভাবে স্যুইচ করা যায়। ভারতে কল্পনা করা এবং তৈরি করা, পণ্যটি নান্দনিকভাবে থ্রি-হুইলারের ধারণাটিকেও নতুনভাবে সংজ্ঞায়িত করে।

ফ্রেডোএকটি অনলাইন টু-হুইলার ভাড়ার প্ল্যাটফর্ম 1.5L ডাউনলোড সহ iOS এবং Android-এ উপলব্ধ, 10+ শহরে বিস্তৃত পণ্য সরবরাহ করে এবং দিল্লি-NCR অঞ্চলের বৃহত্তম ভাড়া প্লেয়ার যা জাতীয়ভাবে বৃদ্ধির পরিকল্পনা নিয়ে।

“2024 সালটি সত্যিই খুব বিশেষ কারণ আমরা 40 উদযাপন করছি নায়কের বার্ষিকী। আজ আমরা ভারতীয় প্রতিভা এবং উদ্যোগের আইকন হিসাবে দাঁড়িয়ে আছি, আমাদের দেশের উত্পাদন ক্ষমতা, প্রকৌশল, উদ্ভাবন এবং প্রযুক্তি দক্ষতার পুনরুজ্জীবনে উল্লেখযোগ্যভাবে অবদান রাখছি। 2024 সালটিও বিশেষ তাৎপর্য বহন করে কারণ আমরা আমাদের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ইমেরিটাস, আমার প্রিয় বাবা এবং আমাদের চিরকালের নায়ক ডঃ ব্রিজমোহন লাল মুঞ্জালের শতবর্ষ উদযাপন ও স্মরণ করছি। তাঁর বিশাল ব্যক্তিত্ব অনন্য, যা তাঁর স্থায়ী উত্তরাধিকার এবং শক্তিশালী মূল্য ব্যবস্থার মাধ্যমে আমাকে এবং আমাদের সকলকে অনুপ্রাণিত করে চলেছে।

Hero MotoCorp-এর বৈশ্বিক পরিধি আজ একাধিক মহাদেশ জুড়ে প্রায় 50টি দেশে বিস্তৃত, যেখানে Hero শুধুমাত্র একটি ব্র্যান্ড নয়, বরং একটি আত্মবিশ্বাসী ভারতের একটি উজ্জ্বল উদাহরণ – যা জাতির মেজাজ এবং দৃষ্টি প্রতিফলিত করে – উচ্ছ্বসিত, গতিশীল। , আত্মনির্ভরশীল এবং উচ্চাকাঙ্ক্ষী। , আমাদের মাননীয় প্রধানমন্ত্রী – শ্রী নরেন্দ্র ভাই জি মোদী দ্বারা সমর্থিত।

ডঃ পবন মুঞ্জাল, নির্বাহী চেয়ারম্যান – Hero MotoCorp

লক্ষণীয় করা

  • নতুন Xtreme 125R লঞ্চের সাথে 125cc সেগমেন্ট শক্তিশালী হয়েছে
  • · ‘Xoom’ স্কুটার পোর্টফোলিও xoom 125 এবং xoom 160 এর সাথে প্রসারিত হয়েছে
  • · Vida Coupe ই-মোবিলিটির পথ প্রশস্ত করে এবং ফ্লেক্স-ফুয়েল প্রযুক্তির প্রদর্শনের মাধ্যমে স্থায়িত্বের জন্য নতুন মান নির্ধারণ করে

আপনি নীচে মন্তব্য করে এই গল্প যোগ করতে পারেন.

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply