Google Pixel 9 Pro-এর 5K রেন্ডারগুলি দেখুন, যা চার দিকে ছোট বেজেল সহ একটি ছোট, চাটুকার স্ক্রিন দেখায়। পেছনের ক্যামেরাটিও নতুন করে ডিজাইন করা হয়েছে।

Google Pixel স্মার্টফোন লঞ্চ করা ইতিমধ্যেই একটি বার্ষিক ঐতিহ্যে পরিণত হয়েছে এবং এই বছরও এর ব্যতিক্রম হবে না। MySmartPrice এবং OnLeaks দ্বারা প্রকাশিত তথ্য অনুসারে, কোম্পানি এই বছরের দ্বিতীয়ার্ধে Pixel 9 এবং Pixel 9 Pro মডেল লঞ্চ করতে পারে। ভক্তদের প্রত্যাশা আরও বাড়াতে, Pixel 9 Pro-এর 5K রেন্ডার প্রকাশ করা হয়েছে, সেইসাথে একটি 360-ডিগ্রি ভিডিও যা Google-এর পরবর্তী ফ্ল্যাগশিপের বৈশিষ্ট্য এবং মাত্রাগুলি বিস্তারিতভাবে দেখায়।

এই নিবন্ধে আপনি পাবেন:

Pixel 9 Pro: ডিজাইন এবং স্ক্রিন সাইজ

ফাঁস হওয়া তথ্য অনুসারে, এর পূর্বসূরীর বিপরীতে, Pixel 9 Pro এর একটি ছোট ফ্ল্যাট স্ক্রিন থাকবে, যার পরিমাপ প্রায় 6.5 ইঞ্চি হবে। রেন্ডারগুলি দেখায় যে স্মার্টফোনটির সামনের ক্যামেরার জন্য একটি কেন্দ্রীভূত কাটআউট থাকবে, স্ক্রিনের চারপাশে ছোট বেজেল ছাড়াও। গুগল তার ফ্ল্যাগশিপটিকে ডিভাইসের ডানদিকে ভলিউম এবং পাওয়ার বোতাম সহ একটি মসৃণ ফিনিশ দেওয়ার পরিকল্পনা করছে। নীচে, আমরা সিম কার্ড স্লট, স্পিকার গ্রিল এবং ইউএসবি টাইপ-সি পোর্ট খুঁজে পাই।

Google Pixel 9 Pro: নতুন রেন্ডারগুলি ডিজাইন এবং বৈশিষ্ট্যগুলি প্রকাশ করে 2৷

ক্যামেরা উন্নতি

রেন্ডারগুলির দ্বারা প্রকাশিত আরেকটি নতুন বৈশিষ্ট্য হল Pixel 9 Pro এর পিছনের ক্যামেরাগুলির পুনরায় ডিজাইন। স্মার্টফোনটির পিছনে তিনটি সেন্সর থাকবে, যার মধ্যে একটি অতিরিক্ত টেলিফটো সেন্সর রয়েছে, প্রথাগত ওয়াইড ক্যামেরা সেন্সর ছাড়াও। গুজব অনুসারে, গুগল একটি পেরিস্কোপিক টেলিফটো সেন্সর অন্তর্ভুক্ত করতে চায়, যা স্মার্টফোনে একটি পরিবর্তনশীল অ্যাপারচার ক্ষমতার উপস্থিতি নির্দেশ করতে পারে। তবে এই ফিচার সম্পর্কে আর কোন তথ্য প্রকাশ করা হয়নি।

Google Pixel 9 Pro: নতুন রেন্ডার 3-এ ডিজাইন এবং বৈশিষ্ট্য প্রকাশ করা হয়েছে

মাত্রা এবং আরো বিস্তারিত

পিছনের ক্যামেরার স্বস্তির দিকে তাকানো, Pixel 9 Pro এর মাত্রা 162.7 x 76.6 x 8.5 মিমি এবং 12.0 মিমি পুরুত্ব থাকবে। উপরন্তু, ডিভাইসের উপরে একটি মাইক্রোফোন এবং একটি mmWave অ্যান্টেনা কভার থাকবে। রেন্ডারগুলি আরও ইঙ্গিত করে যে স্মার্টফোনটিতে কেবল ডিভাইসের বাম দিকে অ্যান্টেনার চিহ্ন থাকবে, যা ডিজাইনটিকে ক্লিনার এবং আরও মার্জিত করে তুলবে।

উপসংহার

প্রকাশিত রেন্ডার এবং তথ্যের উপর ভিত্তি করে, Google Pixel 9 Pro উন্নত বৈশিষ্ট্য সহ একটি দুর্দান্ত স্মার্টফোন হওয়ার প্রতিশ্রুতি দেয়। ফ্ল্যাট ডিজাইন, ছোট স্ক্রীন এবং আরও ভালো ক্যামেরা দিয়ে, Google আবার প্রযুক্তি ভক্তদের মন জয় করতে পারে। এই সমস্ত তথ্য নিশ্চিত করার জন্য আমাদের কেবল আনুষ্ঠানিক লঞ্চের জন্য অপেক্ষা করতে হবে।

সবার সাথে আপডেট থাকার জন্য news.google.com/publications/CAAqBwgKMPG-hgswybGEAw?hl=pt-PT&gl=PT&ceid=PT%3Apt-150″ target=”_blank”>খবর প্রযুক্তি সম্পর্কে আরও জানতে, bongdunia অনুসরণ করতে ভুলবেন না। Google Pixel 9 Pro এবং অন্যান্য আশ্চর্যজনক ডিভাইস সম্পর্কে খবর এবং আপডেট শোনার জন্য প্রথম হন৷

মাধ্যমে

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply