গোলাকার কোণ এবং 27W দ্রুত চার্জিং সহ একটি ডিজাইন সহ প্রকাশিত বিক্রয় বাক্সের মাধ্যমে Google Pixel 8A সম্পর্কে বিশদ বিবরণ জানুন।

গুগল পিক্সেল 8 সিরিজের লঞ্চটি বেশ কয়েক মাস আগে হয়েছে, এবং এখন কোম্পানি মোবাইল বাজারে লঞ্চ করার জন্য তার পরবর্তী পণ্যগুলিতে ফোকাস করছে। আসন্ন ডিভাইসগুলির মধ্যে, কোম্পানির Google Pixel 8A স্মার্টফোন এবং Google Pixel 9 সিরিজ রয়েছে। যদিও Pixel 9 সিরিজ শুধুমাত্র বছরের শেষের দিকে আসবে বলে আশা করা হচ্ছে, Pixel 8A সিরিজ শীঘ্রই আসবে। এটি মাথায় রেখে, স্মার্টফোনের প্রথম ফাঁস হওয়াতে অবাক হওয়ার কিছু নেই। আজ, আমাদের কাছে বিক্রয় প্যাকেজিংয়ের একটি চিত্র রয়েছে যা নতুন স্মার্টফোন সম্পর্কে কিছু বিবরণ সহ উপস্থিত হয়েছে।

Google Pixel 8A বিশদ প্যাকেজিংয়ে দেখা গেছে

সর্বশেষ ফাঁস আসন্ন Google Pixel 8A স্মার্টফোনের বিক্রয় প্যাকেজিংয়ের ছবি দেখায়। এই ফাঁস একটি প্রাইভেট গ্রুপ থেকে এসেছে ফেসবুক, Hung Nvi নামের একজন ভিয়েতনামী ব্যবহারকারীর দ্বারা। সেলস প্যাকেজিং ইমেজ সংশ্লিষ্ট স্মার্টফোনের ডিজাইন এবং দ্রুত চার্জিং বিশদ নিশ্চিত করে। বিক্রয় প্যাকেজিংটি Google Pixel 8A এর চিত্রগুলির সাথে আসে যা বৃত্তাকার কোণে এর নকশা প্রকাশ করে। Google Pixel 7A-এর তুলনায় কোণগুলি সামান্য গোলাকার। ফটোগুলি OnLeaks এবং SmartPrix দ্বারা প্রকাশিত রেন্ডারের সাথে সামঞ্জস্যপূর্ণ।

ছবিগুলি একটি আয়তক্ষেত্রাকার দ্বীপে একটি ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ সহ ফোনের পিছনে দেখায়। ডিজাইনটি Google Pixel 7A-এর মতোই। Pixel 8A স্মার্টফোনের ডানদিকে একটি পাওয়ার বোতাম এবং ভলিউম বোতাম সহ আসে। Google পিছনের প্যানেলের মাঝখানে Google লোগো সহ স্মার্টফোনটি পাঠাবে। সেলস প্যাকেজিং নিশ্চিত করে যে স্মার্টফোনটির মডেল নম্বর G6PR। এটিও নিশ্চিত করে যে ফোনটিতে 27W দ্রুত তারযুক্ত চার্জিং রয়েছে।

Google Pixel 8A: ডিজাইন, মডেল নম্বর এবং 27W দ্রুত চার্জিং প্রকাশ!  দুই

বিক্রয় প্যাকেজিং কালো রঙে Google Pixel 8A দেখায়, তবে আরও রঙের বিকল্প প্রত্যাশিত। পরবর্তী স্মার্টফোনে নিম্নলিখিত পরিমাপ থাকবে: 152.1 x 72.6 x 8.9 মিমি। সামনের ক্যামেরা রাখার জন্য ডিভাইসটিতে একটি কেন্দ্রীয় ক্যামেরা কাটআউট থাকবে। স্পেসিফিকেশনের ক্ষেত্রে, ফোনটি Google Tensor G3 চিপসেটের দুর্বল সংস্করণে চলবে। অক্টা-কোর প্রসেসর Mali-G715 GPU-এর সাথে যুক্ত হবে। গিকবেঞ্চে, এটি একক-কোর পরীক্ষায় প্রায় 1,218 পয়েন্ট এবং মাল্টি-কোর পরীক্ষায় 3,175 পয়েন্ট অর্জন করেছে। গুগল সরাসরি বাক্সের বাইরে Android 14 সহ স্মার্টফোন লঞ্চ করবে।

উপসংহার

Google Pixel 8A একটি আকর্ষণীয় ডিজাইন এবং আপডেট করা বৈশিষ্ট্য সহ একটি প্রতিশ্রুতিশীল স্মার্টফোন বলে মনে হচ্ছে। এর ডুয়াল রিয়ার ক্যামেরা, দ্রুত চার্জিং, এবং শক্তিশালী Google Tensor G3 চিপসেট সহ, Pixel 8A অবশ্যই বাজারের সেরা স্মার্টফোনগুলির মধ্যে একটি হবে। Google অনুরাগী এবং স্মার্টফোন উত্সাহীরা এই চিত্তাকর্ষক ডিভাইসে তাদের হাত পেতে অপেক্ষা করতে পারে না।

আরও তথ্যের জন্য news.google.com/publications/CAAqBwgKMPG-hgswybGEAw?hl=pt-PT&gl=PT&ceid=PT%3Apt-150″ target=”_blank”>খবর প্রযুক্তি এবং Google Pixel 8A লঞ্চ সম্পর্কে আপডেট থাকতে bongdunia অনুসরণ করুন।

মাধ্যমে

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply