ভবিষ্যতের Google Pixel 8a সেল ফোনের ডিজাইন রেন্ডারগুলি সামনে এসেছে, যা Pixel 8-এর মতো একটি ডিজাইন দেখায়। নতুন মডেল সম্পর্কে এখনও কোন আনুষ্ঠানিক বিবরণ নেই।

কিছুক্ষণ আগে, আমরা Google এর ভবিষ্যত মিড-রেঞ্জ ফোনের ডিজাইনের কিছু রেন্ডারের আভাস পেয়েছি: Pixel 8a। ডিভাইসটি সম্পর্কে কোনও অফিসিয়াল বিশদ প্রকাশ করা হয়নি, যা পরের বছর লঞ্চ হতে চলেছে, যদিও নতুন ডিজাইনের পূর্বরূপ চিত্রগুলি অনলাইনে প্রচারিত হতে শুরু করেছে।

এই নিবন্ধে আপনি পাবেন:

Pixel 8a: একটি অপ্রত্যাশিত ভূমিকা

তৃতীয় পক্ষের দ্বারা প্রাপ্ত চিত্রগুলি দেখায় যে Pixel 8a এর একটি প্রোটোটাইপ বলে বিশ্বাস করা হয়, যা তার পূর্বসূরি, Pixel 8-এর অনুরূপ ডিজাইনের সাথে আসে, যা মাত্র এক মাস আগে লঞ্চ করা হয়েছিল৷ ফলস্বরূপ, এই প্রোটোটাইপটি আরও বৃত্তাকার নান্দনিক, অনুরূপ বোতাম বসানো এবং অনুরূপ পিছনের ক্যামেরা বিন্যাস বৈশিষ্ট্যযুক্ত। এই ছবিগুলি ইন্টারনেটে প্রকাশ করেছে @xleaks7 প্রযুক্তি ওয়েবসাইট Pigtou-এর সাথে অংশীদারিত্বে।

Google Pixel 8a-এর কথিত ছবি ইন্টারনেটে পৌঁছেছে Google Pixel 8a-এর কথিত ছবি ইন্টারনেটে পৌঁছেছে Google Pixel 8a-এর কথিত ছবি ইন্টারনেট 4-এ পৌঁছেছে

তা সত্ত্বেও, Pixel 8 সিরিজের তুলনায় কিছু দৃশ্যমান পার্থক্য রয়েছে। ফোনটিতে কিছুটা মোটা প্রান্ত এবং কিছুটা ছোট ফিজিক্যাল প্রোফাইল রয়েছে।

Pixel 8a নিয়ে আগের জল্পনা

এই প্রথম আমরা Pixel 8a দেখেছি না। এর আগে, ডিজিটাল ইমেজ রেন্ডার এবং তাদের সেল ফোন হাতে ধরে থাকা লোকেদের কথিত ছবি ইতিমধ্যেই ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে। এই তথ্য ছাড়াও, একটি গিকবেঞ্চ তালিকাও রয়েছে যা ফোনের কিছু স্পেসিফিকেশন সম্পর্কে তথ্য দেয়।

গীকবেঞ্চ তালিকায় “গুগল আকিতা” হিসাবে উল্লেখ করা ডিভাইসটি একটি সাব-ক্লকযোগ্য টেনসর G3 চিপসেট দিয়ে তৈরি করা হয়েছিল এবং একক-কোর পারফরম্যান্সের জন্য, অর্থাৎ প্রতিটি পৃথক প্রসেসরের জন্য 1218 স্কোর করতে পরিচালিত হয়েছিল। মাল্টি-কোর পারফরম্যান্সের জন্য, অর্থাৎ যখন প্রসেসরের একাধিক কোর একই সাথে কাজ করে, তখন এটি 3175 পায়। তালিকা থেকে আরও জানা যায় যে ফোনটিতে 8GB RAM রয়েছে।

এই ডিভাইসের সুবিধা

এই বৈশিষ্ট্যগুলির সাথে, Pixel 8a ব্যবহারকারীদের দ্রুত এবং চটপটে প্রতিক্রিয়া সহ একটি শক্তিশালী অভিজ্ঞতা প্রদানের প্রতিশ্রুতি দেয়। এটির আরও কমপ্যাক্ট ডিজাইন তাদের জন্য বেশ উপকারী প্রমাণিত হতে পারে যারা আরও বিচক্ষণ এবং সেল ফোন পরিচালনা করা সহজ পছন্দ করেন। এছাড়াও, একটি উদার RAM মেমরি একই সময়ে খোলা একাধিক অ্যাপ্লিকেশন পরিচালনার দক্ষতায় অবদান রাখবে।

উপসংহার

উপসংহারে, যদিও Google এর নতুন Pixel 8a সম্পর্কে এখনও অনেক কিছু জানার আছে, এটিকে ঘিরে ইতিমধ্যেই অনেক প্রত্যাশা রয়েছে। এখন পর্যন্ত প্রকাশিত তথ্য দেখে মনে হচ্ছে মধ্য-রেঞ্জের স্মার্টফোন বাজারে এটি একটি শক্তিশালী প্রতিদ্বন্দ্বী হবে। bongdunia-এ আমাদের সমস্ত আপডেটের জন্য আমাদের সাথে থাকুন news.google.com/publications/CAAqBwgKMPG-hgswybGEAw?hl=pt-PT&gl=PT&ceid=PT%3Apt-150″ target=”_blank”>খবর Pixel 8a সম্পর্কে আপনার যা কিছু জানা দরকার তা এই খবরটি বেরিয়ে আসার পর!

উৎস

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.