Google Pixel 8 এবং Pixel 8 Pro-তে নতুন অনুসন্ধান অঙ্গভঙ্গি বৈশিষ্ট্যটি আবিষ্কার করুন। স্ক্রিনে স্ক্রোল করে বা ট্যাপ করে সহজেই বিষয়বস্তু খুঁজুন।

সাম্প্রতিক Samsung Galaxy S24 সিরিজের লঞ্চ ইভেন্টে, Google নতুন স্মার্টফোনগুলিতে উপলব্ধ বিভিন্ন কৃত্রিম বুদ্ধিমত্তা-চালিত বৈশিষ্ট্যগুলির একটি পরিসীমা ঘোষণা করেছে। একটি বিশেষ আকর্ষণীয় সংযোজন হ’ল অঙ্গভঙ্গি অনুসন্ধান কার্যকারিতা, যা শীঘ্রই যে কোনও সময় ডিভাইসগুলিতে একচেটিয়া হবে না স্যামসাং,

এই নিবন্ধে আপনি পাবেন:

স্বজ্ঞাত অঙ্গভঙ্গি সঙ্গে দ্রুত অনুসন্ধান

এই নতুন বৈশিষ্ট্যটি ব্যবহারকারীদের স্ক্রিনে প্রদর্শিত নির্দিষ্ট সামগ্রীতে সোয়াইপ বা ট্যাপ করে অনুসন্ধান শুরু করতে দেয়। কোন ক্লান্তিকর টাইপিং বা বিভ্রান্তিকর নেভিগেশন – আপনার নজর কেড়েছে তার গভীরে খনন করার জন্য শুধুমাত্র একটি দ্রুত, স্বজ্ঞাত প্রম্পট।

TWITTER-tweet”>

এখানে নতুন সার্কেল টু সার্চ ইঙ্গিতের একটি ডেমো রয়েছে৷ TWITTER.com/madebygoogle?ref_src=twsrc%5Etfw” target=”_blank” rel=”noopener”>@madebygoogle Pixel 8 Pro! এই অঙ্গভঙ্গিটি আপনাকে Google-এ অনুসন্ধান করতে স্ক্রীনে পাঠ্য বা চিত্রগুলির চারপাশে আলতো চাপতে, লিখতে বা একটি বৃত্ত আঁকতে দেয়৷

পিক্সেল 8 এবং 8 প্রো-এর জন্য এই বৈশিষ্ট্যটি 31 জানুয়ারি থেকে শুরু হবে। pic.TWITTER.com/Lf6bVabJaG

– মিশাল রহমান (@মিশাল রহমান) TWITTER.com/MishaalRahman/status/1749238378330046540?ref_src=twsrc%5Etfw” target=”_blank” rel=”noopener”>22 জানুয়ারী 2024

Pixel 8 এবং Pixel 8 Pro পার্টিতে যোগ দিন

টেক ইনসাইডার মিশাল রেহমান প্রকাশ করেছেন যে এই সুবিধাজনক অনুসন্ধান পদ্ধতিটি 31 জানুয়ারির প্রথম দিকে গুগল পিক্সেল 8 এবং পিক্সেল 8 প্রোতে আসবে। এই উত্তেজনাপূর্ণ সংযোজন এই শক্তিশালী ডিভাইসগুলিতে ব্যবহারকারীর অভিজ্ঞতা আরও উন্নত করার প্রতিশ্রুতি দেয়।

এখানে Google-তৈরি Pixel 8 Pro-তে নতুন “সার্কেল টু সার্চ” অঙ্গভঙ্গির একটি ডেমো! এই অঙ্গভঙ্গিটি আপনাকে স্ক্রীনে টেক্সট বা চিত্রগুলিকে ট্যাপ করতে, লিখতে বা Google-এ অনুসন্ধান করতে তাদের চারপাশে একটি বৃত্ত আঁকতে দেয়৷ এই কার্যকারিতা 31 জানুয়ারি থেকে Pixel 8 এবং 8 Pro-এর জন্য উপলব্ধ হবে।

গবেষণার ভবিষ্যতের একটি আভাস

একটি ছোট ডেমো ভিডিওতে দেখানো হয়েছে, অনুসন্ধান প্রম্পট সক্রিয় করা নেভিগেশন বার টিপে এবং ধরে রাখার মতোই সহজ। একবার বাস্তবায়িত হলে, আপনি এই নতুন কার্যকারিতার সহজ কাস্টমাইজেশন এবং পরিচালনার অনুমতি দিয়ে পিক্সেলের সেটিংস মেনুতে সমন্বয় আশা করতে পারেন।

আপডেটের জন্য প্রস্তুতি নিচ্ছে

এই AI-চালিত সার্চ সিস্টেমের সুবিধা নিতে আপনাকে আপনার Pixel 8 বা Pixel 8 Pro-এ Google অ্যাপের একটি আপডেট করা সংস্করণ ইনস্টল করতে হতে পারে। বাস্তবায়নের সময়সূচী এবং অ্যাপ-নির্দিষ্ট আপডেট সংক্রান্ত Google-এর অফিসিয়াল ঘোষণার জন্য সাথে থাকুন।

আরও স্মার্ট, আরও স্বজ্ঞাত মিথস্ক্রিয়াগুলির দিকে একটি পদক্ষেপ

Pixel 8 এবং 8 Pro তে অনুসন্ধানের অঙ্গভঙ্গিগুলির একীকরণ আমাদের স্মার্টফোনগুলির সাথে যোগাযোগ করার পদ্ধতিতে একটি উল্লেখযোগ্য অগ্রগতি। তথ্য পুনরুদ্ধারের এই স্বজ্ঞাত পদ্ধতির মধ্যে আমাদের বিশাল ডিজিটাল ল্যান্ডস্কেপ নেভিগেট করার পদ্ধতিতে বিপ্লব ঘটানোর সম্ভাবনা রয়েছে, এটিকে আরও দ্রুত, আরও নির্বিঘ্ন এবং শেষ পর্যন্ত আরও উপভোগ্য করে তোলে।

প্রচারের বাইরে: সুবিধা এবং অসুবিধা

এই স্বজ্ঞাত পদ্ধতি বিভিন্ন সুবিধা প্রদান করে:

    • তথ্যে সহজ অ্যাক্সেস: অ্যাপ্লিকেশনগুলির মধ্যে আর কোনও পরিবর্তন বা জটিল প্রশ্ন টাইপ করার দরকার নেই৷ শুধু একটি দ্রুত অঙ্গভঙ্গি আপনাকে আপনার কৌতূহলকে আরও গভীরভাবে অনুসন্ধান করতে দেয়।
    • প্রাসঙ্গিক বোঝাপড়া: কৃত্রিম বুদ্ধিমত্তা আশেপাশের বিষয়বস্তুকে স্বীকৃতি দেয়, যার ফলে আরও প্রাসঙ্গিক এবং সঠিক অনুসন্ধান ফলাফল পাওয়া যায়। রেসিপি অ্যাপে একটি থালা চেনাশোনা করুন এবং আপনি উপাদান বা বৈচিত্রের জন্য অনুসন্ধানের পরামর্শ পাবেন।
    • বর্ধিত অ্যাক্সেসযোগ্যতা: মোটর সীমাবদ্ধতা বা কীবোর্ড নেভিগেশনের সাথে অপরিচিত ব্যবহারকারীদের জন্য অঙ্গভঙ্গি সহজ হতে পারে।

যাইহোক, কিছু সম্ভাব্য অসুবিধা বিবেচনা করা উচিত:

    • শেখার বক্ররেখা: একটি নতুন গবেষণা পদ্ধতির সাথে খাপ খাইয়ে নিতে সময় লাগতে পারে, বিশেষ করে যারা প্রযুক্তির সাথে খুব কম এক্সপোজার আছে তাদের জন্য।
    • নির্ভুলতা উদ্বেগ: এমবেডেড কৃত্রিম বুদ্ধিমত্তা, ক্রমাগত উন্নতি করার সময়ও, অঙ্গভঙ্গি বা প্রসঙ্গের ভুল ব্যাখ্যা করতে পারে, যার ফলে অপ্রাসঙ্গিক ফলাফল হতে পারে।
    • গোপনীয়তার প্রভাব: ডিভাইসগুলিতে ডেটা প্রক্রিয়াকরণ ডেটা সুরক্ষা এবং সম্ভাব্য অপব্যবহারের বিষয়ে উদ্বেগ বাড়ায়।

বিশেষজ্ঞের মতামত: সক্ষমতা মূল্যায়ন

শিল্প বিশেষজ্ঞরা নতুন কার্যকারিতা সম্পর্কে সতর্কভাবে আশাবাদী:

ক্রিয়েটিভ স্ট্র্যাটেজিসের প্রধান বিশ্লেষক বেন বাজারিন বলেছেন, “এই অনুসন্ধান অঙ্গভঙ্গি প্রযুক্তিতে মোবাইল অনুসন্ধানে বিপ্লব ঘটানোর সম্ভাবনা রয়েছে, এটিকে আরও স্বাভাবিক এবং স্বজ্ঞাত করে তোলে।” “তবে, ব্যাপকভাবে গ্রহণের জন্য ব্যবহারকারীর শিক্ষা এবং গোপনীয়তা সুরক্ষার প্রতি সতর্ক মনোযোগ গুরুত্বপূর্ণ।”

কান্তারের প্রধান বিশ্লেষক ক্যারোলিনা মিলানেসি বলেছেন, “যদিও আমি সম্ভাবনার বিষয়ে উত্তেজিত, অনবোর্ডের কৃত্রিম বুদ্ধিমত্তার নির্ভুলতা এবং দৃঢ়তা এই কার্যকারিতার সাফল্য নির্ধারণে গুরুত্বপূর্ণ হবে।” “হতাশা এবং গোপনীয়তার উদ্বেগ এড়াতে Google-এর একটি নিরবচ্ছিন্ন ব্যবহারকারীর অভিজ্ঞতা নিশ্চিত করতে হবে।”

Pixel 8 একটি প্যারাডাইম শিফটের জন্য সেট করা আছে

Pixel 8 এবং 8 Pro তে AI-চালিত অনুসন্ধান অঙ্গভঙ্গির আগমন মোবাইল ইন্টারঅ্যাকশনের আরও স্বজ্ঞাত এবং প্রাসঙ্গিক ভবিষ্যতের দিকে একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ। যদিও চ্যালেঞ্জগুলি এখনও বিদ্যমান, এই উদ্ভাবনী কার্যকারিতাটি আমরা যেভাবে তথ্য খুঁজে পাই তা পুনরায় সংজ্ঞায়িত করার সম্ভাবনা রয়েছে, প্রক্রিয়াটিকে দ্রুততর, আরও প্রাকৃতিক এবং শেষ পর্যন্ত আরও সমৃদ্ধ করে। যেহেতু বিশেষজ্ঞ এবং ব্যবহারকারীরা এর বিকাশ এবং বাস্তবায়ন ঘনিষ্ঠভাবে পর্যবেক্ষণ করেন, একটি জিনিস স্পষ্ট: গবেষণার ল্যান্ডস্কেপ অনেক বেশি গতিশীল হতে চলেছে।

উপসংহার

পিক্সেল 8 এবং 8 প্রোতে অঙ্গভঙ্গি অনুসন্ধান কার্যকারিতা প্রবর্তনের সাথে, Google স্মার্টফোনের সাথে ইন্টারঅ্যাক্ট করার একটি নতুন উপায় সরবরাহ করছে। এটি অতিরিক্ত তথ্য অনুসন্ধানকে আরও দ্রুত এবং আরও স্বজ্ঞাত করার প্রতিশ্রুতি দেয়, ব্যবহারকারীদের শুধুমাত্র একটি অঙ্গভঙ্গির মাধ্যমে প্রাসঙ্গিক সামগ্রী অ্যাক্সেস করতে দেয়৷ যদিও চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে, এই উদ্ভাবনে আমাদের ইন্টারনেট ব্রাউজ করার পদ্ধতিতে বিপ্লব ঘটানোর সম্ভাবনা রয়েছে, এটিকে আরও উপভোগ্য এবং দক্ষ করে তুলেছে।

আরো বিস্তারিত জানার জন্য সাথে থাকুন news.google.com/publications/CAAqBwgKMPG-hgswybGEAw?hl=pt-PT&gl=PT&ceid=PT%3Apt-150″ target=”_blank”>খবর প্রযুক্তি সম্পর্কে bongdunia অনুসরণ করে। আমরা আপনাকে প্রযুক্তির বিশ্বের সর্বশেষ প্রবণতা এবং প্রকাশ সম্পর্কে অবগত রাখতে এখানে আছি।

news/2024/01/22/google-pixel-8-pro-ricerca-gesture-1027776/” target=”_blank” rel=”noopener”>মাধ্যমে

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply