ঋত্বিকের ফ্যানেদের জন্য সুখবর; এবারে হলিউড জয় করতে চলেছেন ঋত্বিক রোশান

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ ঋত্বিক রোশান শুধু এশিয়ার সেক্সিএস্ট ম্যান হিসেবেই নিজের জায়গা তৈরি করেননি বিদেশের মাটিতে। তিনি তাঁর অভিনয় প্রতিভার জন্যও সমাদৃত হয়েছেন সর্বত্র। সুত্র মারফৎ খবর পাওয়া গেছে যে তাঁর নতুন সিনেমা ” সুপার ৩০” এর রিমেক হতে চলেছে হলিউডে। এটা শুধু তাঁর ফ্যানেদের জন্যই নয় দেশের মানুষের জন্যও খুবই আনন্দের খবর।

ঋত্বিক

ঋত্বিক রোশানের জীবনেও এসেছে অনেক উত্থান পতন। খুবই সফল একটি সিনেমা দিয়ে নিজের কেরিয়ার শুরু করেও তিনি তাঁর জীবনে অনেক উত্থান পতন দেখেছেন। শুধু কেরিয়ারের ক্ষেত্রেই নয় নিজের ব্যাক্তিগত জীবনেও তিনি সম্মুখীন হয়েছেন অনেক বাঁধা বিপত্তির। সকলের মন ভেঙে দিয়ে দীর্ঘ দিনের বান্ধবী সুজান খানকে বিয়ে করেন তিনি। কিছুদিন খুব ভালো চললেও এবং দুটি সুন্দর ছেলের অভিভাবক হয়েও বেশীদিন টেকেনি তাঁদের বিয়ে। আলাদা হয়ে যায় তাঁরা। ব্যাক্তিগতভাবে তাঁর নাম জড়িয়ে পরে একজনের পর একজন অভিনেত্রীর সাথে। কঙ্গনা রানাওতের সাথে তাঁর ঝামেলাতো সর্বজন বিধিত। এর সাথে তাঁর কেরিয়ারেও এসেছে অনেক উত্থান পতন।

তবে ২০১৯ তাঁর কেরিয়ারে যেন এক দারুণ বছর হিসেবে চিনহিত হয়েছে। তাঁর “সুপার ৩০” এবং “ওয়ার” দুটোই খুব সফল হয়েছে। সম্পূর্ণ ভিন্নধর্মী দুটো সিনেমাতে তিনি নিজেকে একজন দক্ষ অভিনেতা হিসেবে আবারও প্রমাণ করলেন। সুপার ৩০ সিনেমা তাঁর কেরিয়ারের একটি মাইলস্টোন হিসেবে পরিণত হয়েছে। একজন বিহারী শিক্ষকের চরিত্রে নিজেকে এমন ভাবে তিনি ফুটিয়ে তুলেছেন যা সত্যিই প্রশংসার দাবী রাখে। এই সিনেমাটি আনন্দ কুমার নামে একজন শিক্ষকের জীবনের ওপর নির্ভর করে তৈরি। সিনেমাটি যে শুধু দেশেই সফলতা লাভ করেছে তা নয়। বিদেশেও যে এই সিনেমাটি ছাপ রেখেছে তা বোঝা যায় এই সিনেমার বিদেশে রিমেকের কথা থেকে। অনেক হিন্দি সিনেমাই হলিউডের রিমেক তা সকলেই জানে। তবে হিন্দি সিনেমার বিদেশে রিমেক হওয়াটা সত্যিই অনেক বড় ঘটনা।

শুধু কেরিয়ারেই নয় নিজের ব্যক্তিগত জীবনেও এই বছরটা তাঁর ভালোই গেছে। অনেকদিন ধরেই তাঁর প্রাক্তন স্ত্রী সুজানের সাথে তাঁর নতুন ভালো সম্পর্ক সকলেরই নজরে এসেছে। শোনা যাচ্ছে যে তাঁরা নাকি আবার বিয়ে করতে চলেছেন। কিছুদিন আগে মুম্বাইতে হওয়া “ইউ ২” কনসার্টে তাঁদের দুজনকে দুই ছেলের সাথে আনন্দ করতে দেখা গেছে। ফলে এই বছরটা যে ঋত্বিক রোশানের খুব ভালো কেটেছে তা বলাই বাহুল্য।

 

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...