সবচেয়ে বেশী ফলোয়ার নিয়ে রেকর্ড ফুটবলার ক্রিস্টিয়ানো রোনাল্ডোর 

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ খেলার মাঠে মেসি-রোনাল্ডো নিয়ে কথা উঠলে তর্ক জমে যায় কে কার থেকে বেশী সেরা তাই নিয়ে । তবে ফলোয়ারের নিরিখে মেসিকে বেশ কয়েক গোলে অনায়াসে পিছনে ফেলে দেবেন ক্রিস্টিয়ানো রোনাল্ডো । কারন তথ্য বলছে  সারা পৃথিবীতে এই মুহূর্তে  ইনস্টাগ্রামে এখন সবচেয়ে বেশি ফলোয়ার জুভেন্টাসের ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদোর। গত সপ্তাহে এই ফুটবলারের  ফলোয়ার সংখ্যা দাঁড়ায় ২০ কোটির উপরে ।

ক্রিস্টিয়ানো রোনাল্ডোর এই ফলোয়ার প্রাপ্তিতে যথেষ্ট উচ্ছসিত সারা পৃথিবী জুড়ে ছড়িয়ে থাকা তাঁর ভক্তরা । ২০ কোটি ফলোয়ার পার হয়ে যাবার পর ভক্তদের এবং ইনস্টাগ্রামে জানান বিষয়টি ক্রিস্টিয়ানো রোনাল্ডো জানান । তবে ইনস্টাগ্রামে ক্রিস্টিয়ানো রোনাল্ডোর স্থান এক অর্থে সবার চেয়ে বেশী বলা যাবে না । কারন ইনস্টাগ্রামেরও নিজস্ব পেজ রয়েছে এবং সেখানে তাদের ফলোয়ার সংখ্যা সাড়ে ৩৩ কোটি । অপর দিকে গত সপ্তাহে ক্রিস্টিয়ানো রোনাল্ডোর ফলোয়ার বেড়ে দাঁড়িয়েছে ২০ কোটি ২০ লক্ষ । ফলে সেই হিসাবে তিনি দ্বিতীয় পজিশনে আছেন ।

উল্লেখ্যে, ফুটবল খেলা ছাড়াও ক্রিস্টিয়ানো রোনাল্ডো বেশ কয়েকটি পণ্যের সাথে যুক্ত আছেন । জানা গেছে,  ইনস্টাগ্রামের মাধ্যমে ২০১৮-২০১৯ সালে মোট ৩৪টি পণ্যের প্রচার করেছিলেন ক্রিস্টিয়ানো রোনাল্ডো। সেখান থেকে অবশ্য তাঁর বেশ ভালই কামাই হয়েছে । গড়পড়তা ক্রিস্টিয়ানো রোনাল্ডোর প্রতিটি পোস্টের জন্য আয় হয়েছে ১.৪ মিলিয়ন ডলার । আশা করা হচ্ছে, বিপুল পরিমাণে ফলোয়ার  বেড়ে যাবার কারনে আগামী দিনে তাঁর আয় আরও অনেক বেশী বৃদ্ধি পাবে প্রতিটি পোস্টের জন্য ।

ফলোয়ারের নিরিখে ইনস্টাগ্রামে ক্রিস্টিয়ানো রোনাল্ডোর ঠিক পরেই আছেন  বিখ্যাত গায়িকা আরিয়ানা গ্রান্ডে। তার ফলোয়ার  সংখ্যা ১৭ কোটি ৩১ লাখ । চতুর্থ স্থানে ১৭ কোটি ফলোয়ার নিয়ে  ‘দ্য রক’ খ্যাত ডোয়াইন জনসন । তবে ফুটবলার মেসি বেশ কিছুটা পিছনে আছেন । মেসির ফলোয়ার সংখ্যা ১৪ কোটি ১৮ লক্ষ । অপর দিকে আর এক বিখ্যাত ফুটবলার নেইমার ১৩ কোটি ২৬ লক্ষ ফলোয়ার নিয়ে দশম স্থানে রয়েছেন ।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...