ফ্লিপকার্ট নিয়ে এলো সুবর্ণ সুযোগ Flipkart Mobile Bonanza

0

ফ্লিপকার্ট এই মাসে নিয়ে আসতে চলেছে একটি আকর্ষণীয় স্মার্টফোন সেল। আগামী ১৯’শে ফেব্রুয়ারি থেকে শুরু করে টানা পাঁচদিন যাবৎ থাকা এমন সুযোগ হাতছাড়া করবেননা। তাত্ক্ষণিক ডিসকাউন্ট, কোনও ইএমআই ছাড়াই পাওয়া যাবে আকর্ষণীয় স্মার্টফোন’গুলি।

 

এছাড়াও থাকছে সুবর্ণ এক্সচেঞ্জ অফার। সর্বভারতীয় বাজারমূল্য অনুযায়ী বাজেটের মধ্যে থাকা কিছু বিখ্যাত স্মার্টফোন এর জন্য থাকছে এই আকর্ষণীয় এক্সচেঞ্জ অফার’টি। তালিকায় আছে Asus ZenFone Max Pro M2, Redmi Note 6 Pro, Realme 2 Pro এবং আরও বেশ কিছু নামী-দামি স্মার্টফোন।

 

Xiaomi POCO F1

Xiaomi সাবব্র্যান্ড এর ফোন’টির মুল্য শুরু হচ্ছে ১৭,৯৯৯ থেকে, যেটি বাজারমুল্য অনুযায়ী সত্যিই একটি ব্যপক চুক্তি।

 

Redmi Note 6 Pro

বর্তমানে রেডমি নোট সিরিজের Pro মডেলটির দাম ১৩,৯৯৯ টাকা। তবে Flipkart Mobile Bonanza-র সেল চলাকালীন এটির জন্য থাকছে ১,০০০ টাকা ছাড়, অর্থাৎ আপনারা এটি পাচ্ছেন ১২,৯৯৯ টাকা’য়।

 

Asus ZenFone Max Pro M2

এটি তাইওয়ানিজ ব্র্যান্ডের সর্বশেষ বাজেট স্মার্টফোন এবং এটি’র প্রারম্ভিক মূল্য শুরু হচ্ছে ১১,৯৯৯ টাকা থেকে।

 

Asus ZenFone Max Pro M1

এটি Redmi Note 5 Pro এর গত বছরের বাজেট প্রতিদ্বন্দ্বী ছিলো এবং এর মুল্য শুরু হচ্ছে ৮,৪৯৯ টাকা থেকে, যা অর্থের হিসেবে একটি আকর্ষণীয় দাম। 

 

Realme 2 Pro

Realme 2 Pro টি এই মুহূর্তে কোম্পানির কাছ থেকে সেরা উপহার এবং এটি সম্প্রতি প্রতি মোবাইল’এ ১,০০০ টাকা ছাড় দিচ্ছে। তবে, ফ্লিপকার্ট আরও ১০০০ টাকা ছাড় দিয়ে এটির প্রারম্ভিক মুল্য ১১,৯৯০ নির্ধারিত করেছে।

এছাড়াও, Apple কোম্পানি’র ফোন গুলির জন্যেও এখানে থাকবে আকর্ষণীয় সুযোগ, তবে সেটি’র বিস্তারিত খবর পাওয়া যাবে Flipkart Mobile Bonanza অফার’টি শুরু হওয়ার পর।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...