চীন ফেরত পাঁচ জন এয়ার ইন্ডিয়ার বিমান চালকের শরীরে মিলল করোনা ভাইরাসের সন্ধান

পাঁচজন এয়ার ইন্ডিয়ার পাইলট যারা এয়ার ইন্ডিয়ার মালবাহী প্লেনে চীনের গুয়াংজু শহরে গিয়েছিলেন এবার তাদের শরীরে মিলল করোনা ভাইরাসের সন্ধান।

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ-  পাঁচজন এয়ার ইন্ডিয়ার পাইলট যারা এয়ার ইন্ডিয়ার মালবাহী প্লেনে চীনের গুয়াংজু শহরে গিয়েছিলেন এবার তাদের শরীরে মিলল করোনা ভাইরাসের সন্ধান। এএনআই সূত্রে জানা যাচ্ছে যে পাঁচজন পাইলটের শরীরে কোভিড-19 টেস্ট করা হয়েছিল তারা সবাই তাদের সবার রিপোর্ট পজিটিভ এসেছে। আরও জানা যাচ্ছে যে এই পাঁচ জনের শরীরে করোনা ভাইরাসের কোনও সংকেত পাওয়া যায়নি, কিন্তু তাদের রিপোর্ট পজিটিভ এসেছে।

সংবাদ সংস্থা এএনআই টুইট করে জানিয়েছে যে “এয়ার ইন্ডিয়ার পাঁচজন পাইলটের শরীরের কোভিড-19 নাম পজিটিভ এসেছে। তাদের প্রিফ্লাইট করোনা ভাইরাসের টেস্ট করা হয় 72 ঘন্টা আগে। টেস্ট রিপোর্টে জানা যায় যে তাদের শরীরে করোনা সংক্রমণ ধরা পড়েছে। ওই 5 জন পাইলট মুম্বাইয়ে থাকেন।”

এয়ার ইন্ডিয়া তরফ থেকে জানানো হয়েছে তাদের দুটি প্লেন চীনের গুয়াংজু শহরে গিয়েছিল মেডিকেল ইমার্জেন্সি সাপ্লাই আনতে। গুয়াংজু শহরের পরে ওই প্লেন গুলি হংকংয়ে ও গিয়েছিল।

কেন্দ্র সরকারের তরফ থেকে যে গাইডলাইন এয়ার ইন্ডিয়ার হাতে তুলে দেওয়া হয়েছে তাতে লেখা আছে যে সমস্ত প্লেন দেশের বাইরে যাবে সেই সমস্ত প্লেনের দেশে ফেরার পর তাদের পাইলটদের কোভিড-19 টেস্ট করতে হবে। যদি তাদের রিপোর্ট পজিটিভ আসে তাহলে তারা সুস্থ না হওয়া পর্যন্ত কাজে যোগ দিতে পারবে না।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...